আকাশ চোপড়ার মতে, ভারতীয় টি২০ দলের নতুন অধিনায়ক হওয়া উচিত এই বিদেশী সুপারস্টারের 1

ভারতের প্রাক্তন ব্যাটসম্যান এবং বিখ্যাত ক্রিকেট ধারাভাষ্যকার আকাশ চোপড়া বলেছেন যে দল তৈরির ক্ষেত্রে ভারতকে ইংল্যান্ডের কাছ থেকে শিক্ষা নেওয়া উচিত এবং সীমিত ওভারের ক্রিকেটে কিভাবে ব্রিটিশরা সেরা দল রয়েছে। তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে কথা বলার সময়, আকাশ চোপড়াকে একজন ভক্ত জিজ্ঞাসা করেছিলেন যে ভারতীয় দলও ইংল্যান্ড থেকে টি-টোয়েন্টিতে সফল হওয়ার ফর্মুলা শিখতে পারে কিনা।

India at T20 World Cup: Kohli, Bumrah or Ashwin, who among the 15 hold key  against Pakistan

আকাশ চোপড়া প্রতিক্রিয়া জানিয়ে বলেন, “এই দলটি তার নীতির দ্বারা জিতেছে। ইংল্যান্ডের উদ্দেশ্য খুবই পরিষ্কার এবং তারা একসাথে এক দিকে এগিয়েছে। তারা কাউন্টি থেকে সেরা অলরাউন্ডার বেছে নিয়েছে, ন্যাটওয়েস্ট টি ২০ ব্লাস্টের মধ্যে থেকে হান্ড্রেড, তারা ফরম্যাটের চাহিদা অনুযায়ী খেলোয়াড় বাছাই করে।”

Joe Root overlooked for England's T20 series in South Africa | Cricket News  | Sky Sports

ভারতীয় নির্বাচন নীতি নিয়ে মজা করে আকাশ চোপড়া বলেছেন, যদি তার ইচ্ছা হত, তাহলে জো রুটকে ভারতের টি-টোয়েন্টি দলের অধিনায়ক করা উচিত। আকাশ চোপড়া বলেছেন, “ইংল্যান্ড দল টেস্ট পারফরম্যান্সের ভিত্তিতে খেলোয়াড় বাছাই করে না। জো রুটের দিকে তাকান। তিনি যদি ভারতীয় হতেন, তাহলে কেন তিনি ভারতের টি-টোয়েন্টি দলের অংশ হতেন না? আমি এটা লিখতে পারি। জো রুটের স্ট্রাইক রেট যদি ১২৫-এর কাছাকাছি হতো, তাহলে তিনি টি-টোয়েন্টি দলের একজন অংশ হতেন। তিনি হয়তো টি-টোয়েন্টি দলের অধিনায়কও হতেন। ভারতে এসব ঘটে। ইংল্যান্ড মোটেও তা মনে করে না।”

Leave a comment

Your email address will not be published.