প্রাক্তন সতীর্থ বিরাট কোহলিকে নিয়ে গোপন তথ্য ফাঁস এবি ডিভিলিয়ার্সের, দেখলে সত্যিই অবাক হতে হবে 1

বেশ কিছুদিন ধরেই বিরাট কোহলির (Virat Kohli) ফর্ম নিয়ে বিতর্ক চলছে। অভিজ্ঞরাও কোহলির ফর্ম নিয়ে তাদের মতামত দিয়েছেন। শুধু তাই নয়, ইংল্যান্ড সফরের পর তিনি কেন বিরতি পেয়েছেন তা নিয়েও প্রশ্ন উঠেছে। বিরতির পরে ফিরে আসার সময় এশিয়া কাপে (Asia Cup 2022) কোহলি তার সমালোচকদের কীভাবে জবাব দেন তা এখন দেখার বিষয়। দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক এবি ডি ভিলিয়ার্সও (AB de Villiers) কোহলির ফর্ম নিয়ে কথা বলেছেন। কোহলি এবং ডি ভিলিয়ার্সও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে আইপিএলে (IPL) একসঙ্গে খেলেছেন।

বিরাটের ক্লাস স্থায়ী

প্রাক্তন সতীর্থ বিরাট কোহলিকে নিয়ে গোপন তথ্য ফাঁস এবি ডিভিলিয়ার্সের, দেখলে সত্যিই অবাক হতে হবে 2

কোহলির (Virat Kohli) খারাপ ফর্ম নিয়ে খোলামেলা কথা বলেছেন ডি ভিলিয়ার্স (AB de Villiers)। প্রাক্তন ভারতীয় অধিনায়ক কোহলির ব্যাট থেকে শেষ সেঞ্চুরি আসে ২০১৯ সালের নভেম্বরে। ভক্তরা তার সেঞ্চুরির অপেক্ষায় অনেক দিন ধরেই। এদিকে, ডি ভিলিয়ার্স বলেছেন যে কোহলি বিশ্বমানেরই থাকবেন কারণ তিনি দুর্দান্ত ক্রিকেটারদের একজন। তিনি বলেন, “ফর্মটি সাময়িক। ক্লাস স্থায়ী হয়। আমি এবং কোহলি নিয়মিত ক্রিকেট চালিয়ে যাবো। আমরা বন্ধু।” চলতি বছরের জুলাইয়ে ওডিআই ক্রিকেট থেকে অবসর নেন ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক বেন স্টোকস। এরপর থেকেই আন্তর্জাতিক ক্রিকেটের ভবিষ্যৎ নিয়ে আলোচনা শুরু হয়। দক্ষিণ আফ্রিকার প্রাক্তন এই ক্রিকেটার বলেছেন যে এটা স্পষ্ট যে টি-টোয়েন্টি ক্রিকেট বাড়তে থাকবে।

সূর্যকুমার যাদবও একজন দুর্দান্ত খেলোয়াড়

প্রাক্তন সতীর্থ বিরাট কোহলিকে নিয়ে গোপন তথ্য ফাঁস এবি ডিভিলিয়ার্সের, দেখলে সত্যিই অবাক হতে হবে 3

সম্প্রতি অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং সূর্যকুমার যাদব সম্পর্কে বলেছিলেন যে এই ভারতীয় ব্যাটসম্যান তাকে ডি ভিলিয়ার্সের কথা মনে করিয়ে দেয়। এই তুলনা সম্পর্কে, ডি ভিলিয়ার্স বলেছিলেন যে সূর্যকুমার যাদবকে একজন তারকা খেলোয়াড়ের মতো দেখাচ্ছে এবং তাকে ব্যাট করতে দেখে আনন্দ পাওয়া চাই। ইংল্যান্ড সফরের পর থেকেই বিরতিতে রয়েছেন বিরাট কোহলি। ওয়েস্ট ইন্ডিজ ও জিম্বাবোয়ে সফর থেকেও তাকে বিশ্রাম দেওয়া হয়েছে। এই দীর্ঘ বিরতির পর এশিয়া কাপে ফিরবেন তিনি। ভারতের প্রথম ম্যাচ ২৮ আগস্ট পাকিস্তানের বিরুদ্ধে। এমন পরিস্থিতিতে সবাই আশা করছেন এই বিরতি থেকে ফেরার পর কোহলিকে নিজস্ব ছন্দে দেখা যাবে।

Leave a comment

Your email address will not be published.