ম্যাচের আগে ডেভিলিয়র্স খেললেন মাইন্ড গেম, জানালেন সানরাইজার্স হায়দ্রাবাদের সবচেয়ে বড়ো কমজুরি

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ব্যাটসম্যান এবি ডেভিলিয়র্স বলেছেন যে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের অন্য দলগুলির তুলনায় সানরাইজার্স হায়দ্রবাদের দলে ততটা গভীরতা নেই। এবি ডেভিলিয়র্সের মন্তব্য সেই সময় এসেছে যখন এসআরএইচ ডেভিড ওয়ার্নারের নেতৃত্বে এমএ চিদাম্বরম স্টেডিয়ামে আজ ম্যাচ খেলতে চলেছে।

এবি ডেভিলিয়র্সের বড়ো বয়ান

ম্যাচের আগে ডেভিলিয়র্স খেললেন মাইন্ড গেম, জানালেন সানরাইজার্স হায়দ্রাবাদের সবচেয়ে বড়ো কমজুরি 1

এবি ডেভিলিয়র্সের পরিচিতি আরসিবির ভীষণই খতরনাক ব্যাটসম্যান হিসেবে। আরসিবির তরফে বয়ান জারি করে এবি ডেভিলিয়র্স বলেন, “এই ধরণের লড়াইতে মজা লাগে। এটা একটা বড়ো চ্যালেঞ্জ। আমার সবসময় সানরাইজার্স হায়দ্রবাদের বিরুদ্ধে খেলতে ভালো আগে ওরা আপনাকে নিজেদের কৌশলে চ্যালেঞ্জ দিতে পারে আর ওরা সবসময়ই স্মার্ট হয়। এটা আমাদের জন্য সুনিশ্চিত করার মতো বিষয় যে আমরা কিছু পার্টনারশিপ পেয়েছি, একবার যখন আমরা শীর্ষে পৌঁছে যাই তো আমরা এমন একটা দল আমরা বাস্তবে কর্তৃত্ব করতে পারি”।

আমরা যে কোনো মূল্যে জিততে চাই ম্যাচ – এবি ডেভিলিয়র্স

ম্যাচের আগে ডেভিলিয়র্স খেললেন মাইন্ড গেম, জানালেন সানরাইজার্স হায়দ্রাবাদের সবচেয়ে বড়ো কমজুরি 2

এবি ডেভিলিয়র্স এখানেই থেমে থাকেননি। তিনি আগে বলেন, “আইপিএলে অন্যদলের মতো সানরাইজার্স হায়দ্রাবাদের গভীরতা নেই। যদি আমাদের ওদের উপর কব্জা করতে হয় তো আমাদের এটা সুনিশ্চিত করতে হবে যে আমরা ওদের প্রত্যাবর্তন করতে না দিই। কারণে ওরা বাস্তবে খতরনাক”।

একদিক দিয়ে দেখা গেলে ম্যাচের ঠিক আগে এবি ডেভিলিয়র্স সানরাইজার্স হায়দ্রাবাদের উপর এই বয়ান দিয়ে সামান্য মনোবৈজ্ঞানিক ফায়দা তোলার চেষ্টা করেছেন। এবি ডেভিলিয়র্স এই ব্যাপারগুলো ভালোভাবে জানেন যে প্রথম ম্যাচ হারার পর হায়দ্রাবাদের দল চাপে রয়েছে।

এবি ডেভিলিয়র্স আরসিবিকে জিতিয়েছিলেন প্রথম ম্যাচ

ম্যাচের আগে ডেভিলিয়র্স খেললেন মাইন্ড গেম, জানালেন সানরাইজার্স হায়দ্রাবাদের সবচেয়ে বড়ো কমজুরি 3

এবি ডেভিলিয়র্স আরসিবিকে আইপিএল ২০২১ এর প্রথম ম্যাচে দুর্দান্ত জয় এনে দিয়েছিলেন। এই ম্যাচে এবি ২৭ বলে ৪৮ রানের ইনিংস খেলেছিলেন। তার এই ইনিংসের সৌজন্যে আরসিবির রোমাঞ্চকর ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে ২ উইকেটে হারিয়ে দিয়েছিল। এবি ডেভিলিয়র্স এই ম্যাচে ম্যান অফ দ্য ম্যাচ হয়েছিলেন।
এবি ডেভিলিয়র্স প্রথম ম্যাচে পাঁচ নম্বরে ব্যাট করতে এসেছিলেন। ম্যাচে অধিনায়ক বিরাট কোহলি তার জমিয়ে প্রশংসা করছিলেন। বিরাট কোহলির বক্তব্য ছিল যে এবি ডেভিলিয়র্স এমন একজন ব্যাটসম্যান যিনি যে কোনো পরিস্থিতিতে যে কোনো জায়গায় ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারেন। এবি ডেভিলিয়র্সের ব্যাটিংয়ের সবচেয়ে বড়ো বিশেষত্ব হল যে তিনি মাঠের যে কোনো কোণে বড়ো বড়ো শট খেলতে পারেন। এটাই কারণ যে তাকে ৩৬০ ডিগ্রি ব্যাটসম্যানও বলা হয়ে থাকে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *