AB de Villiers

ট্রফি জেতার বিষয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের  ভাগ্য খারাপ হতে পারে। কিন্তু এই ফ্র্যাঞ্চাইজির প্রতি ফ্যানদের ভালোবাসা একটুও কমেনি। এবি ডি ভিলিয়ার্স (AB de Villiers) এবং বিরাট কোহলি ছিলেন এই দলের অবিচ্ছেদ্য অংশ। এই দুই খেলোয়াড় তাদের আক্রমণাত্মক স্টাইল দিয়ে ভক্তদের সবসময় উৎফুল্ল রাখতেন। এ বছর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে আর খেলেননি এবি। আইপিএল ২০২২ শুরু হওয়ার আগেই তিনি ক্রিকেটের যাবতীয় ফর্ম্যাট থেকে অবসরের ঘোষণা করেছিলেন। কিন্তু, তা সত্ত্বেও তার (এবি ডি ভিলিয়ার্স) ভক্তদের ভিড় কমেনি। ভাইরাল হওয়া ছবি থেকেই অনুমান করা যায় ভারতে তাকে মানুষ কতটা পছন্দ করে। এটা দেখে এবিডি নিজেও আবেগাপ্লুত হয়ে পড়েছেন।

অটোচালকের ‘প্রেম’ দেখে প্রতিক্রিয়া জানালেন এবি ডি ভিলিয়ার্স

অবসরের পরেও এবি ডি ভিলিয়ার্সের প্রতি ভালবাসা আরসিবি ভক্তদের হৃদয়ে রয়ে গেছে। সম্প্রতি, বেঙ্গালুরুতে একটি অটোরিকশার পিছনে এবি এবং বিরাট কোহলির একটি ছবি ক্রিকেট প্রেমীদের নজর কেড়েছে। সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে এই ছবি। খোদ এবি ডি ভিলিয়ার্সও এই ভাইরাল ছবিটি দেখে প্রতিক্রিয়া দেওয়া থেকে নিজেকে আটকাতে পারেননি। এই ছবিতে তিনি একটি হার্ট ইমোজি পোস্ট করেছেন। তার সেই অটোচালকের ভালোবাসার প্রতি এই শ্রদ্ধা দেখে ভক্তরা খুশি হন এবং সেই পোস্টে তাদের অবিরাম মন্তব্য করতে দেখা যায়। ভারতে ডি ভিলিয়ার্স সবসময়ই অগাধ ভালোবাসা পেয়ে আসছেন এবং অনেকবার সেই পরীক্ষায় পাসও করেছেন তিনি।

AB de Villiers: বেঙ্গালুরুতে একটি অটো রিক্সার পিছনে তার ছবি দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন এবিডি, ভাইরাল ছবির প্রতিক্রিয়া 1

উল্লেখযোগ্যভাবে, এবি ডি ভিলিয়ার্স আসন্ন আইপিএল ২০২৩ মরশুমে ফিরে আসতে পারেন। ফ্র্যাঞ্চাইজির হয়ে হয়তো তিনি ভিন্ন ভূমিকা পালন করবেন। আসলে, বিরাট কোহলিও এই দক্ষিণ আফ্রিকান ক্রিকেটারের আরসিবিতে ফেরার ইঙ্গিত দিয়েছিলেন। এই ভারতীয় টুর্নামেন্টে পারফরম্যান্সের কারণে এবি আলাদা ছাপ রেখে গেছেন। তিনি ১৮৪ ম্যাচে ৩৯.৭ গড়ে ৫১৬২ রান করেছেন। আইপিএলে তিনি ৩টি সেঞ্চুরি ও ৪০টি অর্ধশতক করেছেন। বহুবার তিনি এককভাবে দলকে জয়ের মুখও দেখিয়েছেন।

Leave a comment

Your email address will not be published.