Aamir Khan

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL) চেন্নাই সুপার কিংসের (CSK) হয়ে খেলার ইচ্ছা প্রকাশ করেছেন বলিউডের মহাতারকা আমির খান (Aamir Khan)। তিনি বলেছেন যে হলুদ জার্সিতে এবং মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) অধিনায়কত্বে খেলা তার জন্য সম্মানের হবে। এছাড়াও, তিনি সিএসকে ভক্তদের প্রচুর ভালবাসাও দিয়েছেন।

CSK সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছে যেখানে আমির খানকে চেন্নাইয়ের দল নিয়ে কথা বলতে দেখা যায়। তিনি বলেছেন, “সিএসকে-এর সমস্ত ভক্তদের প্রতি আমার ভালবাসা। অনেক ধন্যবাদ। আপানার ভেবেছিলেন এই দলের একজন সদস্য হতে পারি। এটা সত্যি একটি মহান সম্মানের ব্যাপার ছিল। এই সম্মান পাওয়ার পর খুব ভালো লাগছে। আপনাদের ভালবাসার জন্য অনেক ধন্যবাদ.”

আমির খান ধোনির প্রশংসা করে বলেন যে, তিনি তার একজন বড় ভক্ত এবং যখন তিনি তার সঙ্গে দেখা করেছিলেন, তখন আমির তাকে খুব শান্ত ব্যক্তি হিসেবে পেয়েছিলেন। তিনি আরও বলেন, “হলুদ জার্সিতে খেলাটা আমার জন্য সম্মানের হবে। মাহির অধিনায়কত্বে খেলাটা আমার জন্য সম্মানের। আমি তার একজন বড় ভক্ত এবং আমি যখন তাকে প্রথমবার দেখেছিলাম, আমি ভেবেছিলাম তিনি এমন একজন মানুষ, যিনি বাইরে থেকে শান্ত, কিন্তু তার ভিতরে একটি ঝড় চলছে, যা আপনি দেখতে পাচ্ছেন না।”

IPL 2022: চেন্নাই সুপার কিংসের হয়ে পরের মরশুমে মাঠে নামছেন আমির খান !! দিন গুনতে শুরু করেছে সিএসকে ভক্তরা 1

আইপিএলের চলতি মরশুমে CSK-এর পারফরমেন্স খুবই খারাপ ছিল। প্লে-অফে পৌঁছানোর অনেক আগে তাদের বাদ পড়তে হয়েছে এবার। আমিরকে চেন্নাইয়ের ভক্তরাও জানায় যে তারা এই বলিউড তারকাকে পরের মরশুমে নেটে অনুশীলন করতে দেখতে চায় এবং যদি সে প্লেয়িং ১১-এ যোগ দিতে সক্ষম হয়, তবে সেটা আরও ভালো হবে।’ তবে শোনা যাচ্ছে যে আমির খান অন্য অনেক দলের জন্যও এমন কথা বলেছেন এবং এই সবই তার আসন্ন ছবি “লাল সিং চাড্ডা”-র প্রচারের অংশ। ছবিটি ১১ আগস্ট মুক্তি পেতে চলেছে এবং এর ট্রেলারটি আইপিএলের ফাইনালের সময় মুক্তি পাবে।

Read More: ঋষভ পন্থের দেড় কোটিরও বেশি প্রতারণা করলেন হরিয়ানার ক্রিকেটার !! হইচই শুরু দেশের ক্রিকেট মহলে

Leave a comment

Your email address will not be published.