IPL2021: আকাশ চোপড়ার ভবিষ্যতবাণী, বললেন এই ২ খেলোয়াড় হবেন অরেঞ্জ আর পার্পল ক্যাপ হোল্ডার

ক্রিকেটার থেকে কমেন্টেটর হওয়া প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান আকাশ চোপড়া বর্তম সময়ে কমেন্ট্রি আর অ্যানালিসিসের জন্য প্রায়ই আলোচনায় থাকেন। তা সে লাইভ ম্যাচ চলাকালীন কমেন্ট্রি হোক বা নিজের ইউটিভ চ্যালেনে ক্রিকেট সম্পর্কিত কিছু ব্যাপারে কথা বলতে গিয়েই হোক।

বর্তমানে আকাশ চোপড়া আইপিএলকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত সক্রিয় রয়েছেন।এই ব্যাপারে প্রাক্তন ওপেনিং এই ব্যাটসম্যান আইপিএল ২০২১ এ পার্পল ক্যাপ হোল্ডার আর অরেঞ্জ ক্যাপ হোল্ডারকে নিয়ে ভবিষ্যতবাণী করেছেন। যারপর আকাশ চোপড়ার এই বয়ানে সমর্থকদের প্রতিক্রিয়াও দেখতে পাওয়া যাচ্ছে।

পার্পল ক্যাপের জন্য রশিদ খানের উপর ধরব বাজি

IPL2021: আকাশ চোপড়ার ভবিষ্যতবাণী, বললেন এই ২ খেলোয়াড় হবেন অরেঞ্জ আর পার্পল ক্যাপ হোল্ডার 1

প্রক্তন ভারতীয় ওপেনিং ব্যাটসম্যান আকাশ চোপড়া আইপিএল ২০২১ এ পার্পল ক্যাপ জয়ী খেলোয়াড়কে নিয়ে নিজের কথা বলতে গিয়ে বলেন, “যতদূর পার্পল ক্যাপের দাবিদার নির্বাচন করার ব্যাপার তো এর জন্য আমি সবার আগে আফগানিস্তানের তরুণ লেগ স্পিনার রশিদ খানের উপর বাজি ধরব। এই মরশুমে অনেকটাই চান্স রয়েছে যে ও সবচেয়ে বেশি উইকেট নিতে পারে।
কিন্তু ভারতীয় জোরে বোলার ভুবনেশ্বর কুমার আর জসপ্রীত বুমরাহ ওকে দুর্দান্ত কম্পিটিশন দিতে পারেন। কিন্তু তাও দেখা গেলে এবার আইপিএল চলাকালীন ভারতীয় উইকেট স্পিন ফ্রেন্ডলি হতে চলেছে। এই কারণে রশিদকে অন্য খেলোয়াড়দের তুলনায় বেশি দাবি পেশ করতে দেখা যাবে”।

অরেঞ্জ ক্যাপের জন্য আকাশ চোপড়ার মোতাবেক বিরাট কোহলি প্রবল দাবিদার

IPL2021: আকাশ চোপড়ার ভবিষ্যতবাণী, বললেন এই ২ খেলোয়াড় হবেন অরেঞ্জ আর পার্পল ক্যাপ হোল্ডার 2

এছাড়াও অরেঞ্জ ক্যাপের দাবিদার নিয়ে কথা বলতে গিয়ে আকাশ চোপড়া ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে প্রবল দাবিদার বলেছেন। প্রসঙ্গত ইংল্যান্ডের বিরুদ্ধে সম্প্রতিই সম্পন্ন হওয়া টি-২০ সিরিজে সিনিয়র ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে দারুণ ফর্মে দেখা গিয়েছিল। এর আগে আইপিএল ২০১৬ মরশুমেও বিরাট ৪টি সেঞ্চুরি সহ রেকর্ড ৯৭৩ রান করেছিলেন। এর সঙ্গেই তিনি এখনও পর্যন্ত আইপিএলের কোনো একটি মরশুমে সবচেয়ে বেশি রান করা ব্যাটসম্যানও। বিরাটের এই রেকর্ড আর বর্তমান ফর্ম দেখে আকাশ চোপড়ার অরেঞ্জ ক্যাপের ভবিষ্যতবাণী সত্যি হওয়ার সুযোগ রয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *