Virat Kohli: বলিউডে অভিনয়ে সটান 'না' বিরাটের ! অদ্ভুত এই কারণটা জানলে আপনারও চোখ উঠবে কপালে 1

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) ফ্যান ফলোয়িং কারও কাছেই গোপন নয়। শিশু হোক, বড় হোক বা বৃদ্ধ, সবাই কিং কোহলির ভক্ত। বিরাট কোহলি সম্পর্কিত একটি পুরানো ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে, যেখানে একটি মেয়ে মিডিয়ার সাথে আলাপচারিতার সময় বিরাট কোহলিকে চলচ্চিত্রে প্রবেশের বিষয়ে প্রশ্ন করছে। বিরাট কোহলি মেয়েটির প্রশ্নে প্রথমে একটু লাজুক হন এবং তারপর শান্ত ভঙ্গিতে উত্তর দেন।

Virat Kohli: বলিউডে অভিনয়ে সটান 'না' বিরাটের ! অদ্ভুত এই কারণটা জানলে আপনারও চোখ উঠবে কপালে 2

মেয়েটি বিরাট কোহলিকে জিজ্ঞেস করল, “হাই বিরাট, আমি তোমাকে প্রথমেই জিজ্ঞেস করতে চাই যে তোমাকে এত সুন্দর দেখাচ্ছে। ট্যাটু করা আছে এবং দেখতে সুন্দর, সঙ্গে ডিম্পলও আছে। আপনি কেন সিনেমায় আসবেন না? এলে আমি নায়িকা হবো।”

মেয়েটির প্রশ্নের জবাবে কিং কোহলি বলেন, “সিনেমায় আসার কোন আগ্রহ নেই ভাই। সময় পেলেই সিনেমা দেখি কিন্তু সেদিকে যাওয়ার কোন আগ্রহ নেই।”

Virat Kohli: বলিউডে অভিনয়ে সটান 'না' বিরাটের ! অদ্ভুত এই কারণটা জানলে আপনারও চোখ উঠবে কপালে 3

এটা জানিয়ে টাখা ভালো যে বিরাট কোহলি বর্তমানে তার কেরিয়ারের সবচেয়ে খারাপ সময় পার করছেন। ৭০টি আন্তর্জাতিক সেঞ্চুরিতে আটকে আছেন বিরাট কোহলি। প্রায় ৩ বছর ধরে তার ব্যাটে সেঞ্চুরি হয়নি। একই সঙ্গে ওয়ানডে, টি-টোয়েন্টি ও টেস্ট ক্রিকেটের তিন ফরম্যাটেই বাজেভাবে ফ্লপ হচ্ছেন তিনি।

Leave a comment

Your email address will not be published.