"বাবরকে ওপেনিং ছেড়ে দিতে বলুন..." - শোয়েব আখতারকে পরামর্শ দিলেন এক ভক্ত !! 1

অবশেষে সেমিফাইনালে পৌঁছে গেল পাকিস্তান দল, ভারত এবং জিম্বাবুয়ের কাছে হেরে টুর্নামেন্ট থেকে প্রায় বাইরে চলে গিয়েছিল পাকিস্তান, কিন্তু ভাগ্য ছিল সহায়, সেই ভাগ্যকে কাজে লাগিয়েই টুর্নামেন্টে টিকে রইলো পাকিস্তান, ৬ ই নভেম্বর, গ্রুপ স্টেজের শেষ দিনে সেমিফাইনালে পৌছানোর জন্য দক্ষিণ আফ্রিকার প্রয়োজন ছিল একটি জয়ের, তবে নেদারল্যান্ডের কাছে হেরে কার্যত বিশ্বকাপ থেকে বিদায় নেয় দক্ষিণ আফ্রিকা, সুযোগ চলে আসে বাংলাদেশ ও পাকিস্তানের কাছে, সেই সুযোগকে কাজে লাগায় পাকিস্তান এবং বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছে যায় পাকিস্তান।

শোয়েব আকতারের ভোল বদল

"বাবরকে ওপেনিং ছেড়ে দিতে বলুন..." - শোয়েব আখতারকে পরামর্শ দিলেন এক ভক্ত !! 2

গ্রুপ তালিকায় শীর্ষ স্থানে শেষ করে ভারতীয় দল এবং দ্বিতীয় স্থানে সমাপ্ত করে পাকিস্তান দল সেমিফাইনালে প্রবেশ করেছে যেখানে তাদের নিউজিল্যান্ডের বিপক্ষে খেলতে হবে। জিম্বাবুয়ের কাছে হারের পর কার্যত টুর্নামেন্টের বাইরে চলে যাওয়া পাকিস্তান দলকে নিয়ে বেশ সমালোচনা করেছিলেন প্রাক্তন ক্রিকেটাররা, তাদের মধ্যে একজন ছিলেন শোয়েব আখতার, তবে পাকিস্তান সেমি ফাইনালে প্রবেশের পরে ভোল পাল্টিয়েছেন শোয়েব।

বাবর আজমকে পরামর্শ

"বাবরকে ওপেনিং ছেড়ে দিতে বলুন..." - শোয়েব আখতারকে পরামর্শ দিলেন এক ভক্ত !! 3

শোয়েব সম্প্রতি তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। দেখা যাচ্ছে, তিনি কিছু পাক ভক্তদের সাথে কথোপকথন করছেন পাকিস্তানের আগামী পদক্ষেপ নিয়ে, তাছাড়া ভিডিওতে তিনি তার ভক্তদের থেকে পাকিস্তানি অধিনায়ক বাবর আজমের জন্য কিছু পরামর্শ চেয়েছেন, ভিডিও টি সামনে আসতেই ভাইরাল।

দেখেনিন ভিডিও টি:

পাকিস্তান দলের ফ্লপ ব্যাটিং

"বাবরকে ওপেনিং ছেড়ে দিতে বলুন..." - শোয়েব আখতারকে পরামর্শ দিলেন এক ভক্ত !! 4

পাকিস্তান দলের কাছে সবথেকে চিন্তার বিষয় হলো তাদের ব্যাটিং ব্যার্থতা, পাকিস্তান দলের হয়ে গত ২ বছরে তাদের টপ অর্ডার ৭০% রান করে এসেছে, তবে এবার টপ অর্ডার ব্যাটসম্যান রিতিমতন ব্যর্থ, বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান ব্যাট-বলের সম্পর্ক করতেই ব্যর্থ হচ্ছেন, এই বিশ্বকাপের মঞ্চে আপাতত তারা রিজওয়ান (১০৩) ও বাবর (৩৯) রান করেছেন। তাদের ব্যাটিং ব্যর্থতার জন্যই অনেকটা সমস্যার সম্মুখীন হয়েছে পাকিস্তানি দল। দলের হয়ে ১০টি উইকেট নিয়েছেন শাদাব খান এবং ৯টি উইকেট নিয়েছেন শাহীন আফ্রিদি।

Leave a comment

Your email address will not be published.