TOP 5: ৫ ভারতীয় খেলোয়াড় যারা আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক করেছেন, কিন্তু আর দলে ফেরা হচ্ছে না !! 1
Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

ভারতীয় দলে ডোমেস্টিক ক্রিকেট এবং আইপিএলের ভিত্তিতে অনেকেই সুযোগ পেয়েছিলেন তবে অনেকে সুযোগের সদ্ব্যবহার করেছেন এবং অনেকে সুযোগকে কাজে লাগাতে ব্যর্থ হয়েছেন। যারা সুযোগকে কাজে লাগিয়েছেন তারা এখন ভারতীয় দলে বহু উন্নতি করছেন, তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন সূর্য কুমার যাদব। যিনি 2022 সালে ভারতীয় দলের হয়ে টি-টোয়েন্টি ক্রিকেটে সর্বাধিক রান করেছেন। তিনি অনবরত আইপিএল এবং ডোমেস্টিক ক্রিকেটে দুর্দান্ত ফর্মে খেলে এসেছিলেন।

TOP 5: ৫ ভারতীয় খেলোয়াড় যারা আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক করেছেন, কিন্তু আর দলে ফেরা হচ্ছে না !! 2

এছাড়াও বেশ কয়েক বছর ধরে ভালো পারফরমেন্স করে এসেছেন সঞ্জু স্যামসন। যদিও দলে তিনি নিয়মিত মেম্বার ছিলেন না। কিন্তু বর্তমানে ভারতীয় দল যে কটি একদিনের ম্যাচ খেলছেন সেখানে সঞ্জুর ভূমিকা বহু উল্লেখযোগ্য। তিনি তার ব্যাটিং স্কিল দিয়ে বহু ভক্তদের মন জয় করেছেন এছাড়া অনেক ক্রিকেটার আছেন যারা জাতীয় দলের হয়ে অভিষেক করেছিলেন কিন্তু পারফরম্যান্স দেখাতে ব্যর্থ হয়েছেন, তাদের ক্ষেত্রে আবার কামব্যাক করা সহজ হয়ে ওঠেনি।

শিভম দুবে

TOP 5: ৫ ভারতীয় খেলোয়াড় যারা আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক করেছেন, কিন্তু আর দলে ফেরা হচ্ছে না !! 3

তালিকায় প্রথমেই আছেন শিভম দুবে। এই ভারতীয় অলরাউন্ডার ভারতীয় দলে ২০১৯ সালে অভিষেক করেছিলেন। দলে বহুবার সুযোগ পেয়েছেন তিনি, কিন্তু সেই তুলনায় তিনি তার পারফরম্যান্স দেখতে ব্যর্থ হয়েছেন। তার পরিবর্তে অন্যান্য খেলোয়াররা ভালো পারফরম্যান্স দেখিয়েছেন। যদিও ডোমেস্টিক ক্রিকেটে শিভম দুবে বেশ নাম করেছিলেন আর সেই কারণেই তিনি জাতীয় দলের সুযোগ পেয়েছিলেন। কিন্তু সুযোগ পেয়ে সুযোগের সদ্ব্যবহার না করতে পারার জন্য তার আন্তর্জাতিক ক্রিকেটে কামব্যাক করা বেশ মুশকিল হয়ে উঠেছিল। তিনি আপাতত একটি একদিনের ম্যাচ এবং ১৩ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ব্যাট হাতে করেছেন মাত্র ৯ গড়ে ১০৫ রান এবং উইকেট নিয়েছেন মাত্র ৫টি।

Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.