TOP 5: টিম ইন্ডিয়ার এই ৫ তারকা ক্রিকেটাররা সোশ্যাল মিডিয়ায় নেই, ভক্তরা এখনও অপেক্ষা করছেন !! 1
BIRMINGHAM, ENGLAND - JUNE 29: Virat Kohli and Rahul Dravid of India talk during a training session before Friday's Test against England at Edgbaston on June 29, 2022 in Birmingham, England. (Photo by Philip Brown/Popperfoto/Popperfoto via Getty Images)
Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

সোশ্যাল মিডিয়া আসার সাথে সাথে ভক্তরা তাদের প্রিয় প্লেয়ারদের সম্পর্কে জানতে পারে, তাছাড়া অনেক মজার মজার ঘটনা জানতে পারে। যেগুলো সম্ভব হয় একমাত্র সোশ্যাল মিডিয়ার জন্যই, ভক্তরা তাদের প্রিয় ক্রিকেটারকে দেখতে ছুটে যান এদিক ওদিক, তবে ঘরে বসে সব কিছুর আপডেট পাওয়া যায় সোশ্যাল মিডিয়া তে। যদিও এখনও টিম ইন্ডিয়ার কিছু খেলোয়াড় রয়েছেন যারা সোশ্যাল মিডিয়া থেকে দূরে রয়েছেন।

TOP 5: টিম ইন্ডিয়ার এই ৫ তারকা ক্রিকেটাররা সোশ্যাল মিডিয়ায় নেই, ভক্তরা এখনও অপেক্ষা করছেন !! 2

যদি দেখা যায়, আজকের যুগে বেশিরভাগ ক্রিকেটারই সোশ্যাল মিডিয়ায় যোগ দিয়েছেন, তাদের মজার মজার পোস্ট বেশ আনন্দদায়ক ফ্যানদের কাছে। ক্রিকেট মাঠের মধ্যে আগে যেমন প্লেয়ারদের কথা কাটাকাটি হতো তেমন সোশ্যাল মিডিয়াতেও কথা কাটাকাটি দেখা যায়, তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন ওয়াসিম জাফর ও মাইকেল ভনের ঠান্ডা লড়াই । আমরা টিম ইন্ডিয়ার এমন ৫ জন খেলোয়াড়ের কথা বলব যারা সোশ্যাল মিডিয়ায় নেই।

রাহুল দ্রাবিড়

TOP 5: টিম ইন্ডিয়ার এই ৫ তারকা ক্রিকেটাররা সোশ্যাল মিডিয়ায় নেই, ভক্তরা এখনও অপেক্ষা করছেন !! 3

ভারতীয় দলের প্রাক্তন ব্যাটসম্যান এবং বর্তমান দলের কোচ, রাহুল দ্রাবিড় তার শান্ত সভাবের জন্যই  সবাই তাকে পছন্দ করেন, মাঠে সচরাচর রাগারাগি করতে দেখা যায়না তাকে, কোনরকম সমালোচনার মধ্যে থাকেননা তিনি। ক্রিকেট মঞ্চে তাকে কমেন্ট্রি করতে শোনা গিয়েছিল কিন্তু তিনি এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়াতে দেখা যায়নি।

ভারতীয় যুব দলের সাথে যুক্ত ছিলেন ৪ বছর, ২টি অনুর্ধ ১৯ বিশকাপে ভারতীয় দলের কোচ ছিলেন তিনি, দুবারই ফাইনালে ওঠে ভারতীয় দল এবং ১টি ট্রফি জয়লাভ ও করেছিল ভারত। তারপর ব্যাঙ্গালুরুর এনসিয়ে তে তিনি প্রধান হিসাবে ছিলেন বর্তমানে তিনি ভারতীয় ক্রিকেট দলের কোচ হলেন । যদিও তিনি এখনও সোশ্যাল মিডিয়া থেকে তার দূরত্ব বজায় রেখেছেন, যদিও ভক্তরা আশা করছেন যে তিনিও সোশ্যাল মিডিয়াতে আসবেন।

Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.