ENG vs IND: ভারতের বিরুদ্ধে প্রথম টি-২০ জিততে এই এগারোজনকে নিয়ে মাঠে নামবেন Jos Buttler

Jos Buttler: এই মুহূর্তে ভারত আর ইংল্যান্ডের (ENG vs IND) মধ্যে ৩ ম্যাচের টি-২০ সিরিজ খেলা হচ্ছে। টেস্ট ম্যাচ হারের পর ভারতীয় দল (Team India) দুর্দান্তভাবে প্রত্যাবর্তন করে এই টি-২০ সিরিজের প্রথম দুটি ম্যাচ জিতে নিয়ে সিরিজে কব্জা করে ফেলেছে। প্রথম ম্যাচে ভারতীয় দল ইংল্যান্ডকে ৫০ রানে হারিয়ে দেওয়ার পর দ্বিতীয় ম্যাচেও ইংল্যান্ডকে ৪৯ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে।

তৃতীয় টি-২০ ম্যাচে দারুণভাবে প্র্যত্যাবর্তন করতে চাইবেন ইংল্যান্ডের দল (England)। এই ম্যাচে জয়লাভ করে ইংল্যান্ডের দল নিজেদের সম্মান পুনরুদ্ধার করতে চাইবে। অন্যদিকে ভারতীয় দল এই ম্যাচেও জয়লাভ করে ইংল্যান্ডকে ক্লিন সুইপ করতে চাইবে।

Jos Buttlerএর নেতৃত্বে তৃতীয় টি-২০তে এই দল নিয়ে মাঠে নামবে ইংল্যান্ড

Jos Buttler

ইংল্যান্ডের দল এই ম্যাচে দারুনভাবে ফিরে আসতে চাইবে।  এই ম্যাচে বাটলার দলের হয়ে ইনিংসও শুরু করবেন। তাকে সঙ্গে দিতে দেখা যাবে জেসন রয়কে। অন্যদিকে এই ম্যাচে ইংল্যান্ড তারকা ডেভিড মালানের কাছ থেকেও এক ভাল ইনিংসের আশা করা হচ্ছে। এছাড়াও বড় আশা থাকবে ইংল্যান্ডের সিক্সার কিং নামে প্রসিদ্ধ লিয়াম লিভিনিংস্টোনের কাছ থেকেও।

প্রসঙ্গত, আইপিএল ২০২২ এ বিস্ফোরণ ঘটানোর পর লিভিংস্টোন ইংল্যান্ডের টি-২০ ব্লাস্টেও ছয়ের বন্যা বইয়েছিলেন। এছাড়াও এই ম্যাচে অলরাউন্ডার হিসেবে অধিনায়ক বাটলার মঈন আলিকে সুযোগ দিতে পারেন।

এই বোলাররা থাকবেন দলে

ENG vs IND: ভারতের বিরুদ্ধে প্রথম T-20 জিততে এই এগারোজনকে নিয়ে মাঠে নামবেন Jos Buttler 1

অন্যদিকে ভারতীয় দল অধিনায়ক রোহিত শর্মার প্রত্যাবর্তনের পর থেকেই দুর্দান্ত ছন্দে রয়েছে। এই ম্যাচে রোহিত, বিরাট, পন্থ এবং হার্দিক পান্ডিয়ার মতো ব্যাটসম্যানকে আটকাতে জোস বাটলার প্রথম একাদশে টাইমল মিলস, ম্যাথু পার্কিনসন, রিস টাপলে আর ক্রিজ জর্ডনের মতো বোলারকে সুযোগ দিতে পারেন। মঈন আলি ছাড়াও অধিনায়ক জোস বাটলার এই ম্যাচে আরেক অলরাউন্ডার স্যাম ক্যুরেনকে সুযোগ দিতে পারেন।

ইংল্যান্ডের সম্ভাব্য একাদশ

জস বাটলার (অধিনায়ক), জেসন রয়, ডেভিড মালান, লিয়াম লিভিংস্টোন, মঈন আলি, স্যাম ক্যুরেন, ডেভিড উইলি, ক্রিস জর্ডন, টাইমল মিলস, ম্যাথু পার্কিসন, রিস টাপলে।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *