TOP 3: ৩ জন ভারতীয় অধিনায়ক যারা কোনমতেই পছন্দ করে না সঞ্জু স্যামসনকে, রীতিমত করছে ক্যারিয়ার বরবাদ !! 1
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

ভারতীয় দলের অন্যতম সেরা প্রতিভা হলেন সঞ্জু স্যামসন (Sanju Samson), ভারতের হয়ে তিনি আন্তর্জাতিক ম্যাচে অভিষেক করেছেন অনেকদিন আগেই (২০১৫ সালে), তবে তিনি আন্তর্জাতিক ক্রিকেটে নিজের ছাপ ছাড়তে পারেননি, যে কারণে বেশিরভাগ সময় দলের বাইরে থেকে কাটাতে হয়েছিল সঞ্জুকে, সেখানে দলে সুযোগ পেয়েছিল ঋষভ পন্থ, ঈশান কিষানদের মতন প্রতিভারা। তবে ২০২২ এ আইপিএলের পারফরমেন্সের ভিত্তিতে দলে আবার সুযোগ পান সঞ্জু, আন্তর্জাতিক একদিনের ক্রিকেটে ৯ ইনিংসে ৭৩ গড়ে করেছেন ২৯৪ রান, এবং টি টোয়েন্টি ক্রিকেটে ১৫ ইনিংসে ২১ গড়ে করেছেন ২৯৬ রান। তবে তাকে দলে সুযোগ দিতে চাননা এই ৩ অধিনায়ক

রোহিত শর্মা

TOP 3: ৩ জন ভারতীয় অধিনায়ক যারা কোনমতেই পছন্দ করে না সঞ্জু স্যামসনকে, রীতিমত করছে ক্যারিয়ার বরবাদ !! 2
India’s captain Rohit Sharma looks on during the ICC men’s Twenty20 World Cup 2022 cricket match between India and Netherlands at the Sydney Cricket Ground in Sydney on October 27, 2022. – — IMAGE RESTRICTED TO EDITORIAL USE – STRICTLY NO COMMERCIAL USE — (Photo by Saeed KHAN / AFP) / — IMAGE RESTRICTED TO EDITORIAL USE – STRICTLY NO COMMERCIAL USE — (Photo by SAEED KHAN/AFP via Getty Images)

ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) দলকে বেশ ভালো ভাবে নেতৃত্ব দেন, তার নেতৃত্বে ভারতীয় দল এই বছর সেমিফাইনাল এর মত মঞ্চে প্রবেশ করেছিল। কিন্তু বোলিং ব্যর্থতায় ১০ উইকেটে পরাজিত হতে হয় সেমিফাইনাল ম্যাচে। ভারতীয় দলের অধিনায়ক হিসেবে রোহিত শর্মা ইতিমধ্যে ৪৮ টি টি টোয়েন্টি ম্যাচে ৩৭ টি জয় পেয়েছেন, ১৬ টি একদিনের খেলায় জিতেছেন ১৩ টি এবং ২ টি টেস্টেই জয়লাভ করেছেন। এবং আইপিএলে সবথেকে সফল অধিনায়ক হলেন রোহিত শর্মা,১৪২ ম্যাচে ৭৯ টি ম্যাচ জিতেছেন রোহিত। তবে রোহিতের দলে সুযোগ পেতে দেখা যায়নি সঞ্জু স্যামসনকে। রিতিমতন অবহেলার পাত্র বানিয়ে রেখেছেন সঞ্জুকে।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.