এই ২ খেলোয়াড় পঞ্চম টি-২০তে করতে পারেন ভারতের ইনিংস শুরু, রাহুল পড়তে পারেন বাদ 1

ভারত আর ইংল্যাণ্ডের মধ্যে চলা টি-২০ সিরিজে ভারতের পক্ষে ওপেনিং জুটি যথেষ্ট সমস্যার কারণ হয়ে দাঁড়িয়েছে। সিরিজের প্রথম টি-০ ম্যাচে যেখানে ভারত মাত্র ৩ রানের ওপেনিং পার্টনারশিপ করতে পেরেছিল, অন্যদিকে দ্বিতীয় ম্যাচে কোনো রান না করেই ভারতের প্রথম উইকেট পড়ে যায়। সিরিজের তৃতীয় ম্যাচে ভারত মাত্র ৭ রান করতে পারে ওপেনিং জুটিতে আর চতুর্থ ম্যাচে ওপেনিংয়ে মাত্র ১৪ রান যোগ হয়েছিল।

কেএল রাহুল খারাপ ফর্মের কারণে পড়তে পারেন বাদ

এই ২ খেলোয়াড় পঞ্চম টি-২০তে করতে পারেন ভারতের ইনিংস শুরু, রাহুল পড়তে পারেন বাদ 2

ওপেনিং ব্যাটসম্যান কেএল রাহুল এই টি-২০ সিরিজের চতুর্থ ম্যাচে মাত্র ১৫ রানই করতে পেরেছেন। সিরিজের ২টি টি-২০ ম্যাচে তিনি শূন্য রানের স্কোরে আউট হয়ে যান। তার এই নিয়মিত খারাপ প্রদর্শনের পর তাকে প্রথম একাদশ থেকে বাদ দেওয়া হতে পারে। সোশ্যাল মিডিয়াতেও তাকে নিয়মিত বাদ দেওয়ার দাবী উঠছে। এই অবস্থায় সিরিজের শেষ টি-২০ ম্যাচে তার বাদ পড়া নিশ্চিত মনে হচ্ছে।

ঈশাক কিষাণ আর রোহিত শর্মা করতে পারেন ইনিংস শুরু

এই ২ খেলোয়াড় পঞ্চম টি-২০তে করতে পারেন ভারতের ইনিংস শুরু, রাহুল পড়তে পারেন বাদ 3

যদি পঞ্চম টি-২০ ম্যাচ থেকে কেএল রাহুলকে বাদ দেওয়া হয় তো তার জায়গায় ঈশান কিষাণকে ভারতীয় দলে শামিল করা হবে। আসলে ঈশান কিষাণ গ্রোয়িং ইঞ্জিউরির কারণে সিরিজের চতুর্থ ম্যাচে খেলতে পারেননি, কিন্তু সিরিজের পঞ্চম টি-২০ ম্যাচে ঈশান কিষাণের খেলা নিশ্চিত মনে হচ্ছে। যদি ঈশান কিষাণ সিরিজের পঞ্চম ম্যাচে খেলেন তো তিনি রোহিত শর্মার সঙ্গে শেহশ টি-২০ ম্যাচে ভারতের হয়ে ইনিংস শুরু করবেন।

এই রকম হতে পারে ভারতীয় দলের ব্যাটিং ক্রম

এই ২ খেলোয়াড় পঞ্চম টি-২০তে করতে পারেন ভারতের ইনিংস শুরু, রাহুল পড়তে পারেন বাদ 4

রোহিত শর্মা, ঈশান কিষাণ, সূর্যকুমার যাদব, বিরাট কোহলি (অধিনায়ক), ঋষভ পন্থ, শ্রেয়স আইয়ার,হার্দিক পাণ্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, শার্দূল ঠাকুর, রাহুল চাহার, ভুবনেশ্বর কুমার।

ভারতীয় দল এই ব্যাটিং ক্রম নিয়ে শেষ টি-২০ ম্যাচে মাঠে নামতে পারে, যে দলই এই পঞ্চম টি-২০ ম্যাচ জিতবে তারা সিরিজকে ৩-২ ব্যবধানে নিজের দখলে করে ফেলবে।

Leave a comment

Your email address will not be published.