রাহুল-ঈশানের জুটি নয়, বরং এই দুই খেলোয়াড় তৃতীয় টি-২০তে করতে পারেন ইনিংস শুরু

ভারত আর ইংল্যান্ডের মধ্যে খেলা হওয়া টি-২০ সিরিজে ভারতের হয়ে ওপেনিং জুটি যথেষ্ট সমস্যা তৈরি করে দিয়েছে। প্রথম টি-২০ ম্যাচে ভারত যেখানে শুরুতে মাত্র ৩ রান যোগ করতে পেরেছে, অন্যদিকে সিরিজের দ্বিতীয় ম্যাচে কোনো রান না করেই ভারতের প্রথম উইকেট চলে যায়। এই অবস্থায় টিম ম্যানেজমেন্টের জন্য ওপেনিং জুটি বাছা চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে।

রাহুল-ধবন ওপেনিং থেকে পড়তে পারেন বাদ

রাহুল-ঈশানের জুটি নয়, বরং এই দুই খেলোয়াড় তৃতীয় টি-২০তে করতে পারেন ইনিংস শুরু 1

প্রথম টি-২০ ম্যাচে কেএল রাহুল আর শিখর ধবনের ওপেনিং জুটিকে ভারতের হয়ে ইনিংস শুরু করতে দেখা গিয়েছিল। অন্যদিকে সিরিজের দ্বিতীয় ম্যাচে ঈশান কিষাণ আর কেএল রাহুল ভারতের হয়ে ওপেনিংয়ের ভূমিকা পালন করেছিলেন। তবে এই দুই ম্যাচেই ভারতীয় দল ভালো শুরু পায়নি। সিরিজের তৃতীয় ম্যাচে ভারত একটি ভালো ইনিংস শুরু করতে চাইবে। কেএল রাহুল আর শিখর ধবনের ফ্লপ হওয়ার পর এমনটা মনে হচ্ছিল যে এই দুই ওপেনারের সিরিজের তৃতীয় ম্যাচের প্রথম একাদশে সুযোগ পাওয়া মুশকিল।

ঈশান কিষাণ আর রোহিতের জুটি করতে পারে ইনিংস শুরু

রাহুল-ঈশানের জুটি নয়, বরং এই দুই খেলোয়াড় তৃতীয় টি-২০তে করতে পারেন ইনিংস শুরু 2

এই টি-২০ সিরিজে ভারতের কাছে রোহিত শর্মা, কেএল রাহুল, শিখর ধবন আর ইশান কিষাণের রূপে চারজন ওপেনিংয়ের বিকল্প মজুত রয়েছেন। সিরিজের তৃতীঊ টি-২০ ম্যাচে ঈশান কিষাণ আর রোহিত শর্মার জুটি ভারতের হয়ে ইনিংস শুরু করতে পারেন। আসলে দ্বিতীয় টি-২০ ম্যাচে ঈশান কিষাণ ৩২ বলে ৫৬ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেছিল্লেন। নিজের এই ইনিংসে তিনি ৫টি বাউন্ডারি আর ৪টি ছক্কাও মারেন।

রোহিতকে শুরুর ২টি ম্যাচে দেওয়া হয়েছিল বিশ্রাম

রাহুল-ঈশানের জুটি নয়, বরং এই দুই খেলোয়াড় তৃতীয় টি-২০তে করতে পারেন ইনিংস শুরু 3

আসলে শুরুর ২টি ম্যাচে রোহিত শর্মাকে বিশ্রাম দেওয়া হয়েছিল। তবে এখন সিরিজের তৃতীয় টি-২০ ম্যাচে তাকে ভারতের হয়ে ওপেনিং করতে দেখা যেতে পারে। অন্যদিকে ঈশান কিষাণের দ্বিতীয় ইনিংসে বিস্ফোরক ইনিংসের পর তার ওপেনিং করাও নিশ্চিত দেখাচ্ছে। আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলা এই দুই ওপেনিং ব্যাটসম্যানই বিস্ফোরক মেজাজে খেলা পছন্দ করেন।

Leave a comment

Your email address will not be published.