KKRvsRCB: হারের পর বিরাটের বড় প্রতিক্রিয়া, বরুণ চক্রবর্তীকে নিয়ে বললেন এই কথা

আজ কলকাতা নাইট রাইডার্স আইপিএল ২০২১ এর ৩১তম ম্যাচে আরসিবিকে ৯ উইকেট হারিয়ে দিয়েছে। এই জয়ের ফলে কেকেআরের দল পয়েন্ট তালিকায় পঞ্চম স্থানে পৌঁছে গিয়েছে। কেকেআর প্রত্যেকটি বিভাগে দুর্দান্ত প্রদর্শন করে আরসিবিকে ম্যাচে ফেরার কোনও সুযোগ দেয়নি। ম্যাচ হারের পর আরসিবির অধিনায়ক বিরাট কোহলি কিছু গুরুত্বপূর্ণ কথা বলেন। তিনি বরুণ চক্রবর্তীকে নিয়েও বয়ান দেন।

 

প্রথমে ব্যাটিংয়ের জন্য উইকেট ভাল দেখাচ্ছিল– বিরাট

KKRvsRCB: হারের পর বিরাটের বড় প্রতিক্রিয়া, বরুণ চক্রবর্তীকে নিয়ে বললেন এই কথা 1

বিরাট বলেন যে এই উইকেটে ভাল পার্টনারশিপ গড়া জরুরী ছিল। আমরা ভাবিনি যে এইভাবে শিশিরের ফলে ম্যাচ শেষ হয়ে যাবে। প্রথমে ব্যাটিংয়ের জন্য উইকেট ভাল দেখাচ্ছিল। আমরা এটার পূর্বানুমান করতে পারিনি। ৪২ রানে আমাদের ১ উইকেট পড়েছিল কিন্তু পরের ২০ রানে আমরা প্রায় ৫ উইকেট হারিয়ে ফেলি। প্রত্যাবর্তনের জন্য এটা মুশকিল পরিস্থিতি ছিল।

একজন পেশাদার হিসেবে আপনাকে ফর্ম্যাটের সঙ্গে মানিয়ে নিতে হয়

KKRvsRCB: হারের পর বিরাটের বড় প্রতিক্রিয়া, বরুণ চক্রবর্তীকে নিয়ে বললেন এই কথা 2

আরসিবির অধিনায়ক এটাও বলেন যে, এইভাবে উইকেট পড়ায় দ্বিতীয় লেগে আমরা শিক্ষা পেয়েছি যা নিয়ে আমাদের কাজ করার প্রয়োজন রয়েছে। একজন পেশাদার ক্রিকেটার হিসেবে আপনাকে ফর্ম্যাটের সঙ্গে মানিয়ে নিতে হয়। বিশ্ব ক্রিকেটের এটাই গতিশীলতা। এমনটা করতে গিয়ে আমাদের কখনও সমস্যা হয়নি, কিন্তু বেশ কয়েকবার আপনার প্রতিযোগীতার সঙ্গে মানিয়ে নিতে একটা ম্যাচ লেগে যায়।

 

বরুণ চক্রবর্তীকে নিয়ে বললেন এই কথা

KKRvsRCB: হারের পর বিরাটের বড় প্রতিক্রিয়া, বরুণ চক্রবর্তীকে নিয়ে বললেন এই কথা 3

কোহলি এটাও বলেন যে বরুণ চক্রবর্তী দুর্দান্ত প্রদর্শন করেছেন। তিনি বলেন, আমি ডাগআউটেও এটাই বলছিলাম যে যখন ও ভারতের হয়খেলবে তখন ও গুরুত্বপূর্ণ ফ্যাক্টর প্রমাণিত হতে পারে। সমস্ত তরুণদের থেকে আমরা এমনই প্রদর্শন দেখতে চাই, যাতে ভারতীয় ক্রিকেট দলের বেঞ্চ স্ট্রেংথ শক্তিশালী হতে পারে। ও এমন একজন খেলোয়াড় যে ভবিষ্যতে ভারতের হয়ে খেলবে আর এটা একটা ভাল সংকেত।

Leave a comment

Your email address will not be published.