রিয়েলে সাত নম্বর জার্সি পেলেন ইডেন হ‍্যাজার্ড ! 1

সম্প্রতি রিয়েল মাদ্রদিদের তরফে প্রকাশ‍্যে এসেছে তাদের আসন্ন মরশুমের জার্সি, এইবার ক্লাবের গৌরবমন্ডিত সাত নম্বর জার্সি, যা গায়ে মাঠ মাতিয়েছেন একাধিক কিংবদন্তী ফুটবলার। এইবার সেই জার্সি গায়ে মাঠে নামতে চলেছে ইডেন হ‍্যাজার্ড।

গত মরশুমে রোনাল্ডো জুভেন্তাসে চলে গেলে এই সাত নম্বর জার্সি গায়ে খেলতে দেখা গেছিলো ডোমিনিসিয়ান ফরোয়ার্ড মারিয়ানো ডিয়াজকে এইবার সেই জার্সি গায়ে খেলবেন মাদ্রিদের নতুন অতিথি হ‍্যাজার্ড। আর ডিয়াজকে দেখা যাবে ২৪ নম্বর জার্সি গায়ে।

রিয়েলে সাত নম্বর জার্সি পেলেন ইডেন হ‍্যাজার্ড ! 2

রিয়াল মাদ্রিদে আসার পর থেকেই হ‍্যাজার্ডকে নিয়ে এখন সকলের মনে উন্মাদনা তুঙ্গে।ক্রমশ বাড়ছে প্রত‍্যাশার পারদ।ইতিমধ্যে তার হাতে তুলে দেওয়া হতে চলেছে সাত নম্বর জার্সি, যা পড়ে একসময় খেলতে দেখা গেছে রিয়াল কিংবদন্তী রাউল গন্জালেজ কে।

ইতিমধ্যে বায়ার্ন মিউনিখ থেকে দুবছরের জন্য লোনে রিয়ালে ফিরেছেন হ‍্যামেস রডরিগেজ।তাকে দেখা যাবে ১৬ নম্বর জার্সি গায়ে খেলতে।আরেক স্টাইকার লুকা জোভিচ খেলবেন ১৮ নম্বর জার্সি পড়ে ।এছাড়া ডিফেন্ডার এডের মিলিটাও খেলবেন ৩ নম্বর, ফেরল‍্যান্ড মেন্ডি ২৩ এবং রডরিগো খেলবেন ২৭ নম্বর জার্সি গায়ে।

রিয়েলে সাত নম্বর জার্সি পেলেন ইডেন হ‍্যাজার্ড ! 3

প্রসঙ্গত, এই তালিকায় দেখা যায়নি জাপানের মেসি তাকেফুসো কুবোকে।সম্ভবত এই মরশুমে তিনি খেলবেন রিয়াল মাদ্রিদের ” বি ” দলের হয়ে যা পরিচিত ” কাস্টিলা ” নামে।

আগামী ১৭ ই আগষ্ট সেল্টা ভিগোর বিরুদ্ধে মাঠে নামার মধ্যে দিয়ে ২০১৯-২০ এর ” লা লিগা ” অভিযান শুরু করতে চলেছে রিয়াল মাদ্রিদ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *