সম্প্রতি রিয়েল মাদ্রদিদের তরফে প্রকাশ‍্যে এসেছে তাদের আসন্ন মরশুমের জার্সি, এইবার ক্লাবের গৌরবমন্ডিত সাত নম্বর জার্সি, যা গায়ে মাঠ মাতিয়েছেন একাধিক কিংবদন্তী ফুটবলার। এইবার সেই জার্সি গায়ে মাঠে নামতে চলেছে ইডেন হ‍্যাজার্ড।

গত মরশুমে রোনাল্ডো জুভেন্তাসে চলে গেলে এই সাত নম্বর জার্সি গায়ে খেলতে দেখা গেছিলো ডোমিনিসিয়ান ফরোয়ার্ড মারিয়ানো ডিয়াজকে এইবার সেই জার্সি গায়ে খেলবেন মাদ্রিদের নতুন অতিথি হ‍্যাজার্ড। আর ডিয়াজকে দেখা যাবে ২৪ নম্বর জার্সি গায়ে।

রিয়েলে সাত নম্বর জার্সি পেলেন ইডেন হ‍্যাজার্ড ! 1

রিয়াল মাদ্রিদে আসার পর থেকেই হ‍্যাজার্ডকে নিয়ে এখন সকলের মনে উন্মাদনা তুঙ্গে।ক্রমশ বাড়ছে প্রত‍্যাশার পারদ।ইতিমধ্যে তার হাতে তুলে দেওয়া হতে চলেছে সাত নম্বর জার্সি, যা পড়ে একসময় খেলতে দেখা গেছে রিয়াল কিংবদন্তী রাউল গন্জালেজ কে।

ইতিমধ্যে বায়ার্ন মিউনিখ থেকে দুবছরের জন্য লোনে রিয়ালে ফিরেছেন হ‍্যামেস রডরিগেজ।তাকে দেখা যাবে ১৬ নম্বর জার্সি গায়ে খেলতে।আরেক স্টাইকার লুকা জোভিচ খেলবেন ১৮ নম্বর জার্সি পড়ে ।এছাড়া ডিফেন্ডার এডের মিলিটাও খেলবেন ৩ নম্বর, ফেরল‍্যান্ড মেন্ডি ২৩ এবং রডরিগো খেলবেন ২৭ নম্বর জার্সি গায়ে।

রিয়েলে সাত নম্বর জার্সি পেলেন ইডেন হ‍্যাজার্ড ! 2

প্রসঙ্গত, এই তালিকায় দেখা যায়নি জাপানের মেসি তাকেফুসো কুবোকে।সম্ভবত এই মরশুমে তিনি খেলবেন রিয়াল মাদ্রিদের ” বি ” দলের হয়ে যা পরিচিত ” কাস্টিলা ” নামে।

আগামী ১৭ ই আগষ্ট সেল্টা ভিগোর বিরুদ্ধে মাঠে নামার মধ্যে দিয়ে ২০১৯-২০ এর ” লা লিগা ” অভিযান শুরু করতে চলেছে রিয়াল মাদ্রিদ।

SHARE
  • আরও পড়ুন

    শ্রীসান্থ বেঁছে নিলো তার সেরা ওয়ান-ডে একাদশ

    প্রাক্তন ভারতীয় ফাস্ট বোলার এস শ্রীসন্ত সর্বশেষ ক্রিকেটার যিনি ফরম্যাটের সর্বকালের একাদশকে বেছে নিয়েছেন। বর্তমান লকডাউন পিরিয়ড...

    আবারও কি ভারতের কোচ হিসাবে গ্যারি কিরস্টেনকে দেখা যাবে?

    গ্যারি কার্স্টেন ফ্র্যাঞ্চাইজি লিগে দায়িত্ব গ্রহণের চেয়ে ভারত এবং দক্ষিণ আফ্রিকা জাতীয় দলের কোচ হিসাবে বেশি সাফল্য...

    ২০২৫ এর সর্বশ্রেষ্ঠ দলে থাকবে এমন প্লেয়ং ইলেভেন, তারকা খেলোয়াড় পড়ে যাবেন বাদ

    ২০২৫ এর সর্বশ্রেষ্ঠ দলে থাকবে এমন প্লেয়ং ইলেভেন, তারকা খেলোয়াড় পড়ে যাবেন বাদ
    বিশ্ব ক্রিকেটে এই মুহূর্তে বেশকিছু খেলোয়াড় নিজেদের কেরিয়ারের মধ্যগগনে রয়েছেন। ক্রিকেট জগতের কিছু খেলোয়াড় এমনও রয়েছেন যারা...

    আইপিএলের ৩ খেলোয়াড় যদি পান টিম ইন্ডিয়ায় জায়গা তো ভারতকে জেতাতে পারেন টি-২০ বিশ্বকাপ

    ক্রিকেট জগতের সবচেয়ে বড়ো আর জনপ্রিয় টি-২০ ক্রিকেট লীগগুলির মধ্যে একটি ইন্ডিয়ান প্রিমিয়াল লীগ, ক্রিকেট জগতকে এক...

    পাকিস্তান থেকে সমর্থন পেলেন সৌরভ, এই খেলোয়াড় বললেন আইসিসি চেয়ারম্যানের সঠিক দাবিদার দাদা

    পাকিস্তান থেকে সমর্থন পেলেন সৌরভ, এই খেলোয়াড় বললেন আইসিসি চেয়ারম্যানের সঠিক দাবিদার দাদা
    বিশ্ব এই সময় করোনা ভাইরাসের সঙ্গে সংঘর্ষ করছে। যাতে ক্রিকেট জগতও প্রভাবিত হচ্ছে। এর মধ্যে আইসিসির চেয়ারম্যান...