সম্প্রতি রিয়েল মাদ্রদিদের তরফে প্রকাশ‍্যে এসেছে তাদের আসন্ন মরশুমের জার্সি, এইবার ক্লাবের গৌরবমন্ডিত সাত নম্বর জার্সি, যা গায়ে মাঠ মাতিয়েছেন একাধিক কিংবদন্তী ফুটবলার। এইবার সেই জার্সি গায়ে মাঠে নামতে চলেছে ইডেন হ‍্যাজার্ড।

গত মরশুমে রোনাল্ডো জুভেন্তাসে চলে গেলে এই সাত নম্বর জার্সি গায়ে খেলতে দেখা গেছিলো ডোমিনিসিয়ান ফরোয়ার্ড মারিয়ানো ডিয়াজকে এইবার সেই জার্সি গায়ে খেলবেন মাদ্রিদের নতুন অতিথি হ‍্যাজার্ড। আর ডিয়াজকে দেখা যাবে ২৪ নম্বর জার্সি গায়ে।

রিয়াল মাদ্রিদে আসার পর থেকেই হ‍্যাজার্ডকে নিয়ে এখন সকলের মনে উন্মাদনা তুঙ্গে।ক্রমশ বাড়ছে প্রত‍্যাশার পারদ।ইতিমধ্যে তার হাতে তুলে দেওয়া হতে চলেছে সাত নম্বর জার্সি, যা পড়ে একসময় খেলতে দেখা গেছে রিয়াল কিংবদন্তী রাউল গন্জালেজ কে।

ইতিমধ্যে বায়ার্ন মিউনিখ থেকে দুবছরের জন্য লোনে রিয়ালে ফিরেছেন হ‍্যামেস রডরিগেজ।তাকে দেখা যাবে ১৬ নম্বর জার্সি গায়ে খেলতে।আরেক স্টাইকার লুকা জোভিচ খেলবেন ১৮ নম্বর জার্সি পড়ে ।এছাড়া ডিফেন্ডার এডের মিলিটাও খেলবেন ৩ নম্বর, ফেরল‍্যান্ড মেন্ডি ২৩ এবং রডরিগো খেলবেন ২৭ নম্বর জার্সি গায়ে।

প্রসঙ্গত, এই তালিকায় দেখা যায়নি জাপানের মেসি তাকেফুসো কুবোকে।সম্ভবত এই মরশুমে তিনি খেলবেন রিয়াল মাদ্রিদের ” বি ” দলের হয়ে যা পরিচিত ” কাস্টিলা ” নামে।

আগামী ১৭ ই আগষ্ট সেল্টা ভিগোর বিরুদ্ধে মাঠে নামার মধ্যে দিয়ে ২০১৯-২০ এর ” লা লিগা ” অভিযান শুরু করতে চলেছে রিয়াল মাদ্রিদ।

SHARE

আরও পড়ুন

যুবরাজ সিংয়ের অবদানের কথা মাথায় ১২ নম্বর জার্সি কে ” অবসর ” দেওয়া হোক, বিসিসিআই কে এমন পরামর্শ দিলেন গৌতম গম্ভীর

সম্প্রতি একটি প্রতিবেদনে বিসিসিআই কে " ১২ " নম্বর জার্সিকে অবসরে পাঠানোর আবেদন করলেন প্রাক্তন ভারত ক্রিকেটার...

দীপাবলির আগে ভারতীয় খেলোয়াড়দের বিসিসিআই দিল বাম্পার গিফট, এখন হবে টাকার বৃষ্টি

বিশ্ব ক্রিকেটের সবচেয়ে ধোনি ক্রিকেট বোর্ড বিসিসিআই সবসময়ই তাদের ব্যানারের তলায় অর্থাৎ ভারতীয় ক্রিকেট দলের হয়ে খেলা...

হার্দিক পাণ্ডিয়া আর উর্বশী রাউতেলার মধ্যে এখনো চলছে কিছু? ছবির কমেন্ট বলছে এই কথা

হার্দিক পাণ্ডিয়া আর উর্বশী রাউতেলার মধ্যে এখনো চলছে কিছু? ছবির কমেন্ট বলছে এই কথা
ভারতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া আজ দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় হিসেবে নিজের পরিচিতি তৈরি করে...

বিশ্বকাপ ২০১৯ সেমিফাইনালে ভারতের হারের দায় একে মানেন COA প্রধান বিনোদ রায়

বিশ্বকাপ ২০১৯ সেমিফাইনালে ভারতের হারের দায় একে মানেন COA প্রধান বিনোদ রায়
ইংল্যান্ড আর ওয়েলস ক্রিকেট বোর্ডের আতিথেয়তায় সম্প্রতিই শেষ হওয়া আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯এ বিরাট কোহলির অধিনায়কত্বে ভারতীয়...

ভারতকে ২০১১ বিশ্বকাপ জয়ী করা গৌতম গম্ভীর করলেন শচীন আর যুবরাজকে চ্যালেঞ্জ

ভারতকে ২০১১ বিশ্বকাপ জয়ী করা গৌতম গম্ভীর করলেন শচীন আর যুবরাজকে চ্যালেঞ্জ
যে কোনো খেলায় খেলোয়াড়দের জন্য সফলতার সবচেয়ে বড়ো রহস্য তাদের ফিটনেস হয়। ফিটনেস খেলার এমন একটা ভাগ...