ব্রেকিং: তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর হল করোনা, ১৭ ঘণ্টা আগেই দলের সঙ্গে খেয়েছিলেন খাবার

বিশ্বের তারকা ফুটবলারদের তালিকায়ভুক্ত ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এই ব্যাপারে নিশ্চিত করেছে পর্তুগাল ফুটবল অ্যাসোশিয়েশন। পর্তুগাল ফুটবল ফেডারেশন মঙ্গলবার বলেছে যে রোনাল্ডোর কোভিড-১৯ পরীক্ষা করা হয়েছিল যার রিপোর্ট পজিটিভ এসেছে। এর সঙ্গেই ফেডারেশন বলেছে যে রোনাল্ডোর অবস্থা এখন ঠিক রয়েছে, আর তার মধ্যে এই ঘাতক ভাইরাসের কোনো লক্ষ্মণ নেই। রোনাল্ডোর টেস্ট রিপোর্ট পজিটিভ আসার পর আরও কিছু খেলোয়াড়দের ব্যাপারে চিন্তা বেড়ে গিয়েছে, কারণ রোনাল্ডো প্রায় ১৭ ঘন্টা আগেই দলের সতীর্থদের সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন। তবে ফেডারেশন এখনও এই ব্যাপারে কোনো কথা জানায়নি যে দলের অন্য কোনো খেলোয়াড়ের রিপোর্ট পজিটিভ এসেছে কিনা। প্রসঙ্গত বুধবারই রোনাল্ডোকে সুইডেনের বিরুদ্ধে পর্তুগালের নেশন্স লীগের ম্যাচ থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

১৪ দিনের জন্য থাকতে হবে কোয়ারেন্টিন

ব্রেকিং: তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর হল করোনা, ১৭ ঘণ্টা আগেই দলের সঙ্গে খেয়েছিলেন খাবার 1

পর্তুগালের তারকা খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনাল্ডো করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে গিয়েছে। মঙ্গলবার তাঁর রিপোর্ট পজিটিভ এসেছে। এরপর তাঁকে ১৪দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে। রোনাল্ডোর রিপোর্ট পজিটিভ আসার পর রোনাল্ডোকে সুইডেনের বিরুদ্ধে হতে চলা নেশন্স লীগের ম্যাচ থেকেও বাদ দিয়ে দেওয়া হয়েছে। পর্তুগালের ফুটবল ফেডারেশন মঙ্গলবার একটি বয়ান প্রকাশ করেছে। ওই বয়ানে এক আধিকারিক রোনাল্ডোর কোভিড পজিটিভ হওয়ার কথা জানিয়ে বলেন, “ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর করোনা পজিটিভ রিপোর্ট আসার পর জাতীয় দলের সঙ্গে প্রশিক্ষণ থেকে সরিয়ে দেওয়া হয়েছে, এই কারণে তিনি সুইডেনের বিরুদ্ধে খেলতে পারবেন না”।

নিজের হোটেলকে বদলে দিয়েছিলেন অস্থায়ী হাসপাতালে

ব্রেকিং: তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর হল করোনা, ১৭ ঘণ্টা আগেই দলের সঙ্গে খেয়েছিলেন খাবার 2

প্রসঙ্গত এর আগে করোনা ভাইরাসের ক্রমবর্ধমান বিপদকে দেখে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো পর্তুগালে নিজের দুটি হোটেলকে অস্থায়ী হাসপাতালে বদলে দিয়েছিলেন। তিনি লিসবেন আর ফুঞ্চালে নিজের দুটি সিআর ৭ হোটেলকে হাসপাতালে বদএল দিয়েছিলেন। একটি স্প্যানিশ রিপোর্টের মোতাবেক ওই হাসপাতালে করোনা আক্রান্ত রোগীদের বিনামূল্যে চিকিৎসা করা হচ্ছে। এছাড়াও ডাক্তার আর নার্সদের মাইনেও দেবে সিআর ৭ ফাউন্ডেশন। এমনকী রোগী আর মেডিকেল স্টাফদের থাকা, খাওয়া, আসা যাওয়া আর ওষুধের পুরো খরচাও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ফাউন্ডেশন বহন করবে।।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *