NED VS ZIM: টি টোয়েন্টি বিশ্বকাপের মঞ্চ থেকে ছিটকে গেলো জিম্বাবুয়ে !! 1

NED VS ZIM: স্বপ্ন ভঙ্গ জিম্বাবুয়ের টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছানোর স্বপ্ন স্বপ্নই থেকে গেল জিম্বাবুয়ের কাছে। পাকিস্তানকে হারিয়ে অত্যন্ত আত্মবিশ্বাসী ছিল জিম্বাবুয়ে দল। আজ ৩৪ তম ম্যাচে সামনাসামনি হয়েছিল জিম্বাবুয়ে এবং নেদারল্যান্ড, অ্যাডিলেড ওভালে জিম্বাবুয়ে অধিনায়ক ক্রেগ এরভিন টসে জিতে ব্যাটিং করা সিদ্ধান্ত নেন।  যে সিদ্ধান্ত তার ভুল বলে প্রমাণিত হয় কারণ ব্যাটে নেমে পাওয়ার প্লে তে তিনটি উইকেট হারিয়ে ফেলে জিম্বাবুয়ে। পাওয়ার প্লে তে মাত্র ২০ রান করতে সক্ষম হয় জিম্বাবুয়ে দল। দলের হয়ে সর্বোচ্চ ৪০ রানটি আসে তাদের ইনফর্ম প্লেয়ার সিকান্দার রাজার ব্যাট থেকে তিনি ২৪ বলে তিনটি চার ও তিনটি ছক্কা হাঁকিয়ে করেছেন এই রান। এছাড়া দলের হয়ে ২৮ রান করেছেন শন উইলিয়ামস, তিনটি চার মেরেছেন তার ইনিংসে। ১৯.২ ওভারে ১০ উইকেট হারিয়ে ১১৭ রান করতে সক্ষম হয় জিম্বাবুয়ে দল।NED VS ZIM: টি টোয়েন্টি বিশ্বকাপের মঞ্চ থেকে ছিটকে গেলো জিম্বাবুয়ে !! 2

নেদারল্যান্ডসের হয়ে তিনটি উইকেট নিয়েছেন ভ্যান ডের মেরওয়ে, দুটি করে উইকেট নিয়েছেন লোগান ভ্যান বেক, ব্র্যান্ডন গ্লোভার ও বাস ডি লিড,আর একটি উইকেট নিয়েছেন ফ্রেড ক্ল্যাসেন। জবাবে ব্যাটিং করতে নেমে নেদারল্যান্ড দলের ওপেনার স্টেফান মাইবার্গ তৃতীয় ওভারে মুজারাবানির শিকার হয়ে প্যাভিলিয়নে ফিরে যায়, তারপরে ৭৩ রানের দুরন্ত পার্টনারশিপ করেন ম্যাক্স ওডাউড ও টম কুপার। নেদারল্যান্ড ১৮ ওভারে ৫ উইকেট এর বিনিময়ে ১২০ রান তুলে দেয়। দুটি করে উইকেট নিয়েছেন রিচার্ড নাগারভা, ব্লেসিং মুজারাবানি ও একটি উইকেট নিয়েছেন লুক জংওয়ে।

জিম্বাবুয়ে একাদশ – ওয়েসলি মাধভেরে, ক্রেগ এরভিন (সি), রেজিস চাকাবভা (উইকেটরক্ষক), শন উইলিয়ামস, সিকান্দার রাজা, মিল্টন শুম্বা, রায়ান বার্ল, লুক জংওয়ে, টেন্ডাই চাতারা, রিচার্ড নাগারভা, ব্লেসিং মুজারাবানি।

নেদারল্যান্ডস একাদশ – স্টেফান মাইবার্গ, ম্যাক্স ওডাউড, টম কুপার, কলিন অ্যাকারম্যান, বাস ডি লিড, স্কট এডওয়ার্ডস (সিএন্ড ডব্লিউ কে), রোয়েলফ ভ্যান ডের মেরওয়ে, লোগান ভ্যান বেক, ফ্রেড ক্ল্যাসেন, পল ভ্যান মিকারেন, ব্র্যান্ডন গ্লোভার।

Leave a comment

Your email address will not be published.