বিরাট কোহলির রোহিত শর্মার চোট নিয়ে এসেছিল বয়ান, এখন জাহির খান দিলেন বড়ো প্রতিক্রিয়া

ভারতীয় ক্রিকেটে এই মুহূর্তে রোহিত শর্মার ফিটনেস নিয়ে হাওয়া গরম হয়ে চলেছে। ভারতীয় দল ইউএই থেকে সোজা অস্ট্রেলিয়া সফরে পৌঁছে গিয়েছে, কিন্তু অন্যদিকে দলের সঙ্গে প্রধান ব্যাটসম্যান রোহিত শর্মা যাননি। রোহিত শর্মাকে ফিটনেসের কারণে ফিরে আসতে হয়েছে আর এরপর থেকে তিনি ব্যাঙ্গালোরে অবস্থিত এনসিএ-তে রয়েছেন।

রোহিত শর্মার ফিটনেস নিয়ে খবরের অভাব

বিরাট কোহলির রোহিত শর্মার চোট নিয়ে এসেছিল বয়ান, এখন জাহির খান দিলেন বড়ো প্রতিক্রিয়া 1

রোহিত শর্মাকে অস্ট্রেলিয়া সফরের শুরুতে নির্বাচিত করা হয়নি, কিন্তু পরে রোহিতকে সীমিত ওভারের সিরিজে না হলেও শেষ তিনটি টেস্ট ম্যাচে ফিটনেসের আধারে শামিল করা হয়েছে। ভারতীয় দলের সঙ্গে রোহিত শর্মা অস্ট্রেলিয়ায় তো বর্তমানে যাননি, কিন্তু যেভাবে তার ফিটনেস বা তার অস্ট্রেলিয়া সফরে শামিল হওয়া নিয়ে কথা সামনে আসছে সেটা যথেষ্ট অবাক করে দেওয়ার মতো।

কোহলি বলেছেন আমার কাছে নেই রোহিতকে নিয়ে কোনো সূচনা

বিরাট কোহলির রোহিত শর্মার চোট নিয়ে এসেছিল বয়ান, এখন জাহির খান দিলেন বড়ো প্রতিক্রিয়া 2

বিসিসিআইয়ের তরফে রোহিত শর্মার ফিটনেস নিয়ে কাজ করার কথা বলা হচ্ছে। রোহিত শর্মা স্বয়ং বিসিসিআইয়ের সঙ্গে এই ব্যাপারে কথা হুয়ার কথা বলছেন, তো অন্যদিকে বিরাট কোহলি বৃহস্পতিবার পরিস্কার ভাষায় বলে দিয়েছেন যে তার কাছে রোহিত শর্মার ব্যাপারে কোনো সূচনা নেই। বিরাট কোহলি সংবাদসম্মেলনে রোহিত শর্মাকে নিয়ে করা প্রশ্নের জবাবে বলেন, “ওর চোট নিয়ে ভ্রমের পরিস্থিতি রয়েছে। আমার কাছে সম্পূর্ণ সূচনা নেই। আমি জানি না যা বাকি দলের সঙ্গে রোহিত অস্ট্রেলিয়া কেনও আসেনি”।

জাহির খান বললেন কমিউনিকেশনকে প্রধান বিন্দু

বিরাট কোহলির রোহিত শর্মার চোট নিয়ে এসেছিল বয়ান, এখন জাহির খান দিলেন বড়ো প্রতিক্রিয়া 3

বিরাট কোহলি রোহিত শর্মার অস্ট্রেলিয়া সফরে যাওয়া নিয়ে যে বয়ান দিয়েছেন তা যথেষ্ট অবাক করার ম্পতো। এই বয়ানে প্রাক্তন তারকা খেলোয়াড়রাও যথেষ্ট আশ্চর্যচকিত। যেখানে ভারতের প্রাক্তন জোরে বোলা জাহির খানও নিজের প্রতিক্রিয়া দিয়েছেন। জাহির খান পরিস্কার ভাষায় বলেছেন যে সমস্ত ফর্ম্যাটে ফিটনেসের আলাদা আলাদা স্তর থাকে। জাহির খান ক্রিকবাজের সঙ্গে কথা বলতে গিয়ে বলেছেন, “হ্যাঁ কমিউনিকেশন সবচেয়ে প্রধান বিন্দু। কিন্তু এখন যখন আলাদা ফর্ম্যাটে নামা হয় তো আলাদা ধরণের ফিটনেসের লেভেলের দরকার হয়। রোহিতের ব্যাপারে কমিউনিকেশন একটা সহজ অংশ। ওর শরীর আইপিএলে সম্পূর্ণ আলদা ছিল আর ও মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে টি-২০ খেলার জন্য ফিট ছিলেন। ও ৭০ রানের গুরুত্বপূর্ণ ইনিংসও ফাইনালে খেলেছিলেন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *