জাহির খান কেএল রাহুলকে টেস্ট সিরিজে নির্বাচিত না করায় দলকে দিলেন হুমকি, বললেন এই কথা

বাঁহাতি প্রাক্তন ভারতীয় তারকা জোরে বোলার জাহির খান দুর্দান্ত ফর্মে চলা কেএল রাহুলের জমিয়ে প্রশংসা করেছেন। জাহির বলেছেন রাহুল যে কোনো পরিস্থিতিতে নিজেকে মানিয়ে নিতে পারেন। এই কারণে তিনি নিয়মিত সফল হচ্ছেন। আপনাদের জানিয়ে দিই যে নিউজিল্যান্ডের বিরুদ্ধে শেষ ওয়ানডেতে কেএল রাহুল একটি দুর্দান্ত সেঞ্চুরি করেছেন। যারপর ক্রিকবাজের একটি টক শোতে কথাবার্তা বলার সময় জাহির খান কেএল রাহুলের প্রশংসা করেছেন।

যে কোনো পরিস্থিতিতে মানিয়ে নেন এই ব্যাটসম্যান

জাহির খান কেএল রাহুলকে টেস্ট সিরিজে নির্বাচিত না করায় দলকে দিলেন হুমকি, বললেন এই কথা 1

জাহির খান বলেন,

“রাহুল নিয়মিত নিজেকে একটা আলাদাই স্তরে নিয়ে যাচ্ছেন। প্রতিদিন দুর্দান্ত প্রদর্শন করছেন। ও যেভাবে দলের প্রত্যেক নম্বরে ফিট হয়ে যায় সেটা অনেক বড়ো বিষয়। রাহুল এটা ভাববে না যে ওকে কোন নম্বরে ব্যাটিং করতে হবে, ও পরিস্থিতির হিসেবে যে কোনো নম্বরেই ব্যাটিং করা খুব ভালো করে জানে। ও জানে যে আমার এখন কোথায় উন্নতি করার প্রয়োজনীয়তা রয়েছে”।

কেএল রাহুলের টেস্ট দলে নির্বাচিত না হওয়া নিয়ে বললেন জাহির খান

জাহির খান কেএল রাহুলকে টেস্ট সিরিজে নির্বাচিত না করায় দলকে দিলেন হুমকি, বললেন এই কথা 2

জাহির খান টেস্ট সিরিজে রাহুলের না থাকা নিয়ে কথা বলতে গিয়ে বলেন,

“যতদূর ওকে টেস্ট সিরিজে নির্বাচিত না করা নিয়ে প্রশ্ন রয়েছে, তো আমার মত যে ওর দলে থাকা উচিত ছিল, কারণ ও এখন যে ফর্মে রয়েছে ও এটা দেখবে না যে আমি কোন বলে খেলছি। রাহুলকে দলে শামিল না করা দলের জন্য সমস্যার বিষয় নাকি রাহুলের জন্য”।

আগুন ঝরছে রাহুলের ব্যাট থেকে

জাহির খান কেএল রাহুলকে টেস্ট সিরিজে নির্বাচিত না করায় দলকে দিলেন হুমকি, বললেন এই কথা 3

কেএল রাহুলের ব্যাট থেকে এই মুহূর্তে জমিয়ে আগুন ঝরছে। টিম ইন্ডিয়ার এই বিস্ফোরক ব্যাটসম্যান হ্যামিল্টনে হওয়া প্রথম ওয়ানডে ম্যাচে ৬৪ বলে ৮৮ রানের ইনিংস খেলেছিলেন। যদিও অকল্যান্ডের দ্বিতীয় ওয়ানডেতে তিনি ৮ বলে রা রানই করতে পেরেছেন। কিন্তু এরপর তৃতীয় তথা শেষ ওয়ানডেতে দুর্দান্ত ১১২ রান করেন। এইভাবে এই খেলোয়াড় তিনটি ওয়ানডতে ২০৪ রান করেছেন। এই সিরিজে সর্বাধিক রান করার ব্যাপারে দ্বিতীয় স্থানে রয়েছেন। তার চেয়ে বেশি রান শ্রেয়স আইয়ার করেছেন যার নামে তিনটি ওয়ানডেতে ২০১৭ রান রয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *