এই ভারতীয় ক্রিকেটারকে " গেম চেন্জার " বললেন জাহির খান 1

২০১৬ সালে ভারতীয় ক্রিকেট দলে অভিষেকের পর থেকেই একের পর এক দারুণ পারফরম্যান্সের মধ্যে দিয়ে ইতিমধ্যে ভারতীয় ক্রিকেট দলে অপরিহার্য সদস্য হয়ে উঠেছেন হার্দিক পান্ডিয়া। দলে তার অলরাউন্ড ভুমিকা তাকে নির্ভরতা এনে দিয়েছে। সম্প্রতি এই অলরাউন্ডার কেই ভারতীয় ক্রিকেট দলের গুরুত্বপূর্ণ সদস্য বললেন জাহির খান। ইতিমধ্যে ভারতের হয়ে ৫৪ টি একদিবসীয় ম‍্যাচ এবং ৪০ টি টোয়েন্টি ম‍্যাচ খেলেছেন হার্দিক।দলের হয়ে প্রতি বিভাগেই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন তিনি।এদিন জাহির জানান এমন পারফরম্যান্স বজায় রাখা উচিত তার।

Hardik Pandiya

“নিজের পাওয়ার হিটিং ব‍্যাটিংয়ের দিকে আরও নজর দেওয়ার উচিত হার্দিকের। সে এমন একজন ক্রিকেটার যে নেটে অনেকটা সময় ব‍্যাটিংয়ের পিছনে ব‍্যায় করে এবং এই বিষয়টি ক্রমশ ক্ষুরধার করে তুলছে তাকে।”

এদিন জাহির জানান, আগামী বছর টি টোয়েন্টি বিশ্বকাপে হার্দিকের ফর্মে থাকাটা অত‍্যন্ত জরুরি। এদিন তিনি আরও বলেন, “ও গোটা দলের ভারসাম্যে বদল এনেছেন। ওর মতো ক্রিকেটার দলে থাকায় ব‍্যাটিং এবং বোলিংয়ের ক্ষেত্রে ভারতীয় ক্রিকেট দল বাড়তি এ্যডভান্টেজ পেয়েছে।”

এই ভারতীয় ক্রিকেটারকে " গেম চেন্জার " বললেন জাহির খান 2

বিশ্বকাপের পর জাতীয় দল থেকে বিশ্রাম পেয়েছেন তিনি। খেলেননি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজে।সুযোগ পেয়েছিলেন সাউথ আফ্রিকার বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজে, কিন্তু এখনও তাকে টেস্ট, ওয়ানডে খেলতে দেখা যায়নি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *