এই অনন্য উপায়ে রবীন্দ্র জাদেজাকে স্বাগত জানিয়েছে চাহাল, দেখে থামবে না আপনার হাসি ! 1

ভারতীয় টিমের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকে মাঠে ফিরতে প্রস্তুত। ভারতীয় টিমকে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে হবে, যার প্রথম ম্যাচটি আগমী ২৪শে ফেব্রুয়ারি লখনউতে খেলা হবে।

ভারতীয় টিমের অন্যান্য সদস্যদের সাথে রবীন্দ্র জাদেজাও লখনউতে উপস্থিত রয়েছেন। চোটের কারণে জাদেজাকে দীর্ঘদিন মাঠে দেখা যায়নি এবং এমন পরিস্থিতিতে ফিরে এসে ভারতীয় টিমের লেগ-স্পিনার যুজবেন্দ্র চাহাল তাকে অন্যভাবে স্বাগত জানিয়েছেন।

এই অনন্য উপায়ে রবীন্দ্র জাদেজাকে স্বাগত জানিয়েছে চাহাল, দেখে থামবে না আপনার হাসি ! 2

চাহাল তার ইনস্টাগ্রাম স্টোরিতে জাদেজার একটি ছবি শেয়ার করেছেন, যাতে তিনি ফিল্টার প্রয়োগ করে একটি মিমের রূপ দিয়েছেন। তিনি সেই ছবি শেয়ার করে লিখেছেন, “জাড্ডু পা আপনাকে স্বাগতম।”

এই অনন্য উপায়ে রবীন্দ্র জাদেজাকে স্বাগত জানিয়েছে চাহাল, দেখে থামবে না আপনার হাসি ! 3

আমরা আপনাকে বলি যে জাদেজা গত বছর নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুই টেস্টের সিরিজের প্রথম ম্যাচে অংশ নেওয়ার পরে এবং জাতীয় ক্রিকেট একাডেমিতে কিছু সময় কাটিয়েছিলেন। শ্রীলঙ্কার বিপক্ষে টি-২০ ও টেস্ট সিরিজের জন্য ঘোষিত দুই টিমেই জায়গা পেয়েছেন এই অলরাউন্ডার।

২৪শে ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য প্রথম টি-টোয়েন্টি ম্যাচের আগে ভারতীয় খেলোয়াড়রা আজ অনুশীলন করছেন। ভারতের অনুশীলন সেশনের ছবি বিসিসিআই তার টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছে।

এই ছবিতে রবীন্দ্র জাদেজাকেও দেখা যাচ্ছে যিনি ব্যাটিং অনুশীলন করছেন। একই সঙ্গে রোহিত শর্মাকেও একটি ছবিতে ব্যাট করতে দেখা যাচ্ছে।

এ ছাড়া একটি ছবিতে টিমের প্রধান কোচকে সব খেলোয়াড়ের সঙ্গে কথা বলতে দেখা যায়। একটি ছবিতে টিমের নতুন সহ-অধিনায়ক জসপ্রিত বুমরাহকেও দৌড়াতে দেখা যাচ্ছে।

Read More: শুধু ভারতেই নয়, বিশ্বের যেকোনো দলেই ফিট হতে পারেন, তারকা বোলারের প্রশংসা সুনীল গাভাস্কারের

Leave a comment

Your email address will not be published.