যজুবেন্দ্র চহেল হলেন এই ব্যাঙ্কের ব্র্যান্ড অ্যাম্বাসডর, প্রথমবার দেখা গেল প্রফেশনাল লুকে 1

যজুবেন্দ্র চহেল ভারতীয় দলের একজন দুর্দান্ত স্পিনার হয়ে গিয়েছেন। গত রবিবার পাকিস্থানের বিরুদ্ধে ম্যাচে তিনি নিজের ওয়ানডে ক্রিকেট কেরিয়ারের ৫০ উইকেট পূর্ণ করেছেন। চহেল পাকিস্থানের ব্যাটসম্যান আসিফকে বোল্ড করে নিজের ৫০ উইকেট পূর্ণ করেছিলেন।চহেল এই কৃতিত্ব মাত্র ৩০টি ম্যাচে হাসিল করেছেন।

চহেল হলেন এই ব্যাঙ্কের ব্র্যান্ড অ্যাম্বাসডর

যজুবেন্দ্র চহেল ওবিসি অর্থাৎ ওরিয়েন্টাল ব্যাঙ্ক অফ কমার্সের ব্র্যান্ড অ্যাম্বাসডর হয়েছেন। চহেল নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোষ্ট করেছেন, যেখানে তাকে ডেবিট কার্ড সম্বন্ধিত একটি অ্যাডে দেখা গিয়েছে।

পাকিস্থানের বিরুদ্ধে প্রথমবার খেলছিলেন চহেল

যজুবেন্দ্র চহেল প্রথমবার পাকিস্থান দলের বিরুদ্ধে এশিয়া কাপে খেলেছেন। নিজের এই অভিজ্ঞতার ব্যাপারে বলতে গিয়ে তিনি বলেছিলেন,

“ ক্রিকেটারদেরও একটি লম্বা তালিকা হয়, যাতে তিনি পাকিস্থানের বিরুদ্ধে খেলতে চান, কিন্তু যখন আমরা ওদের বিরুদ্ধে খেলি তো এমনটা মনে হয় না যে আমরা পাকিস্থানের বিরুদ্ধে খেলছি। এমনটা মনে হয় এটা আমাদের নিজেদেরই দল”।

যজুবেন্দ্র চহেল হলেন এই ব্যাঙ্কের ব্র্যান্ড অ্যাম্বাসডর, প্রথমবার দেখা গেল প্রফেশনাল লুকে 2
চহেল ওয়ানডে ক্রিকেটে সবচেয়ে দ্রুত ৫০ উইকেটে নেওয়া দ্বিতীয় ভারতীয় স্পিন বোলার হয়েছেন। এই ব্যাপারে তার সঙ্গী স্পিন বোলার চায়নাম্যান কুলদীপ যাদব এক নম্বরে রয়েছেন। তৃতীয় নম্বরে অভিজ্ঞ লেগ স্পিনার অমিত মিশ্রার নাম রয়েছে। সীমিত ওভারে চহেল আর কুলদীপের স্পিন জুটি ভারতীয় দলের হয়ে দুর্দান্ত প্রদর্শন করে চলেছেন। এই দুই বোলার যথেষ্ট প্রভাবিত করেছেন। যজুবেন্দ্র চহেল ভারতীয় দলের হয়ে ২৬টি টি২০ ম্যাচও খেলেছেন। যেখানে তিনি ৭.৮৫ ইকোনমি রেটে ৪২টি উইকেট নিয়েছেন। চহেল ওয়ানডেতে ২০১৬য় জিম্বাবোয়ের বিরুদ্ধে অভিষেক করেছিলেন। অন্যদিকে এই সময়ই তিনি জিম্বাবোয়ের বিরুদ্ধে টি২০ ম্যাচেও অভিষেক করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *