গাঙ্গুলী ধোনি আর কোহলির মত অধিনায়কদের উপেক্ষা করে যুবরাজ সিং এই ভারতীয় বললেন সর্বশ্রেষ্ঠ অধিনায়ক

যুবরাজ সিংকে আইপিএল ২০১৯ নিলামে মুম্বাই ইন্ডিয়ান্স দল ১ কোটি টাকায় কিনে নিয়েছে। প্রসঙ্গত যে আইপিএল ২০১৯ নিলামের প্রথম রাউন্ডে যুবরাজ আনসোল্ড ছিলেন, কিন্তু নিলামের দ্বিতীয় রাউণ্ডে তাকে মুম্বাই ইন্ডিয়ান্স তার বেস প্রাইসে কিনে নেয়। মুম্বাই ইন্ডিয়ান এমনটা করে যুবরাজের কেরিয়ার শেষ হওয়া থেকে বাঁচিয়ে নেয়।

এখন যুবরাজ রোহিতকে বললেন দুর্দান্ত অধিনায়ক
গাঙ্গুলী ধোনি আর কোহলির মত অধিনায়কদের উপেক্ষা করে যুবরাজ সিং এই ভারতীয় বললেন সর্বশ্রেষ্ঠ অধিনায়ক 1
এর মধেই যুবি একটি বয়ান দিয়েছে, যেখানে তিনি রোহিত শর্মাকে একজন দুর্দান্ত অধিনায়ক বলেছেন। তিনি বলেন যে তিনি রোহিতের অধিনায়কত্বে খেলার জন্য উৎসুক। সেই সঙ্গেই তিনি বলেন যে রোহিত শর্মা একজন ঠাণ্ডা মাথার ব্যক্তি।

এই কথা বলেছিলেন যুবি রোহিতকে নিয়ে
গাঙ্গুলী ধোনি আর কোহলির মত অধিনায়কদের উপেক্ষা করে যুবরাজ সিং এই ভারতীয় বললেন সর্বশ্রেষ্ঠ অধিনায়ক 2
সিক্সার কিং যুবরাজ নিজের এক বয়ানে বলেন,

“হ্যাঁ, আমার মনে হয় যে রোহিত একজন দুর্দান্ত অধিনায়ক আর ও এমন একজন অধিনায়ক যে প্যানিক করেনা আর নিজে রক্তকে যথেষ্ট ঠাণ্ডা রাখে। আমি ওর অধিনায়কত্বে খেলার জন্য উৎসুক। আপনারা জানেন যে আমি রোহিতকে একজন খেলোয়াড়, একজন ক্রিকেটার আর একজন মানুষ হিসেবে নিজের চোখের সামনে এগিয়ে যেতে দেখেছি। আমার মনে হয় যে ও এমন একজন মানুষ সবচেয়ে ভালো উদাহরণ যাকে আমি এক ঝাঁক ক্রিকেটারদের মধ্যে নিজের আলাদা পরিচিতি তৈরি করতে দেখেছি। ও নিশ্চিতভাবেই একদিবসীয় ম্যাচের মহান খেলোয়াড় আর ভিষণই বিনম্র একজন মানুষ”।

ভারতের বেশকিছু স্মরণীয় জিয়ে দুজনেই থেকেছেন দলে
গাঙ্গুলী ধোনি আর কোহলির মত অধিনায়কদের উপেক্ষা করে যুবরাজ সিং এই ভারতীয় বললেন সর্বশ্রেষ্ঠ অধিনায়ক 3
জানিয়ে দিই যে ভারতের বেশ কিছু স্মরণীয় জয়ে যুবরাজ সিং আর রোহিত শর্মা ভারতীয় দলের সদস্য থেকেছেন। দিজনেই ভারতের ২০০৭ এর টি-২০ বিশ্বকাপ জয়ের অংশও ছিলেন।দুজনেই ভারতীয় দলকে নিজেরদের বিস্ফোরক ব্যাটিংয়ের সৌজন্যে বেশ কিছু

Leave a comment

Your email address will not be published.