টিম ইন্ডিয়া থেকে অবসর নেওয়া যুবরাজ সিং মাঠে করবেন চার ছয়ের বৃষ্টি, এই দেশের হয়ে খেলার নিলেন সিদ্ধান্ত

টি-১০ লীগের তৃতীয় মরশুম ১৫ থেকে ২৪ নভেম্বর পর্যন্ত আবু ধাবিতে খেলা হবে। এই লীগের আয়োজকরা প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার যুবরাজ সিংকে শামিল করার জন্য জোরদার প্রচেষ্টা চালাচ্ছেন। সেই সঙ্গে তারা আরো বেশ কিছু বড়ো বড়ো নামেদের এই লীগে শামিল করতে চান। এখনো পর্যন্ত সেই নামেদের পুষ্টি হয়নি কারণ তাদের সঙ্গে এখনো কথাবার্তা চলছে।

যুবরাজ সিংকে শামিল করতে চান আয়োজকরা

টিম ইন্ডিয়া থেকে অবসর নেওয়া যুবরাজ সিং মাঠে করবেন চার ছয়ের বৃষ্টি, এই দেশের হয়ে খেলার নিলেন সিদ্ধান্ত 1

১০জুন ভারতীয় ক্রিকেটের তিন ফর্ম্যাট থেকেই অবসর নেওয়ার পর যুবরাজ সিং বিসিসিআইয়ের কাছে ভবিষ্যতে বিদেশী লীগের অংশ হওয়ার জন্য অনুমতি নিয়েছিলেন। এখন খবর আসছে যে নভেম্বর শুরু হওয়া টি-১০ লীগে আয়োজকরা তাকে শামিল করতে চান যার জন্য এখন কথাবার্তা জারি রয়েছে। টি-১০ লীগের অধ্যক্ষ আর প্রতিষ্ঠাতা শাজি উল মুল্ক স্পোর্টস্টারকে জানিয়েছেন যে,

“আমরা এই মুহূর্তে ১৬জন প্রাক্তন ভারতীয় ক্রিকেটারদের সাইন করার পরিকল্পনা করছি। আমাদের ফোকাস যুবরাজ সিংকে এই লীগের অংশ করা। এখনো কথাবার্তা চলছে আর আমরা যুবরাজকে লীগের জন্য সাইনআপ করার জন্য আশ্বস্ত রয়েছি”।

মুল্ক জানালেন আগামী টি-১০ এর পরিকল্পনা

টিম ইন্ডিয়া থেকে অবসর নেওয়া যুবরাজ সিং মাঠে করবেন চার ছয়ের বৃষ্টি, এই দেশের হয়ে খেলার নিলেন সিদ্ধান্ত 2

ভারতীয় ক্রিকেট দলকে ২০১১ বিশ্বকাপ জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করা যুবরাজ সিং জুন মাসে হঠাত করে অবসর নিয়ে সকলকে অবাক করে দিয়েছিলেন। এরপর তাকে কানাডা গ্লোবাল টি-২০ লীগে খেলতে দেখা গিয়েছে। মুল্ক জানিয়েছেন যে তারা অন্য বড়ো বড়ো নামেদের সঙ্গেও কথাবার্তা বলছেন। তিনি বলেছেন,

“গত বছর ভারতের কিছু প্রাক্তন ক্রিকেটাররা প্রথমবার টি-১০ লীগে অংশ নেন আর আমরা তাদের মধ্যে থেকে অধিকাংশকেই ধরে রাখার পরিকল্পনা করছি। ২০১৮য় জাহির খান, আরপি সিং, এস বদ্রীনাথ, মুনাফ প্যাটেল, প্রবীণ কুমার আর প্রবীণ তাম্বে প্রথমবার এই লীগে অংশ নিয়েছিলেন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *