কাইরন পোলার্ড নন, ব্যাট হাতে ফ্লপ এই খেলোয়াড়কে ম্যান অফ দ্য ম্যাচ হিসেবে চেয়েছিলেন যুবরাজ সিং 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরে মুম্বই ইন্ডিয়ান্স প্রথম ম্যাচে দুই উইকেটের পরাজয়ের মুখোমুখি হয়েছিল, কিন্তু এর পরে রোহিত শর্মার নেতৃত্বে দলটি দুর্দান্ত এক প্রত্যাবর্তন করেছিল এবং টানা দুটি ম্যাচ জিতেছিল। শনিবার মুম্বই ইন্ডিয়ান্স সানরাইজার্স হায়দরাবাদকে ১৩ রানে হারিয়েছে। কাইরন পোলার্ড ২২ বলে অপরাজিত ৩৫ রান করেন এবং তারপরে দুই ওভারে মাত্র ১০ রান সংগ্রহ করেন, যার জন্য তাকে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত করা হয়, তবে মুম্বইয়ের প্রাক্তন ক্রিকেটার এবং টিম ইন্ডিয়া ক্রিকেটার যুবরাজ সিং বিশ্বাস করেন ম্যাচের আসল নায়ক হার্দিক পান্ডিয়া ছিলেন।

Hardik Pandya made big statement by David Warner Run Out overturned the  match MI vs SRH - डेविड वॉर्नर को रन आउट कर मैच पलटने वाले हार्दिक पांड्या  ने दिया बड़ा बयान -

ম্যাচের পরে যুবরাজ সিং টুইটারে লিখেছিলেন, “ম্যান অফ দ্য ম্যাচ, হার্দিক পান্ডিয়া। ফিল্ড একটি গেম চেঞ্জার হিসাবে প্রমাণিত, জাসি (জসপ্রীত বুমরাহ), ডেথ বোলিংয়ের কিং এবং ট্রেন্ট বোল্টের মতো চাপের পরিস্থিতিতে ম্যাচ কীভাবে জিততে হয় তা কেউ জানে না। মুম্বই ইন্ডিয়ান্স এই কারণে এক নম্বরের দল। রোহিত শর্মা আপনি আবার এটি করতে পারেন।”

মুম্বই ইন্ডিয়ান্স প্রথমে ব্যাট করে দেড়শ রানের লক্ষ্য করেছিল। লক্ষ্য তাড়া করতে নেমে সানরাইজার্স হায়দরাবাদ ১৯.৪ ওভারে ১৩৭ রানে গুটিয়ে যায়। হার্দিক পান্ডিয়া পাঁচ বলে সাত রান করেছিলেন, কিন্তু ফিল্ডিংয়ে দুর্দান্ত পারফর্ম করেছিলেন তিনি। হার্দিক পান্ডিয়ার দ্বারা রান আউট হয়েছিলেন অধিনায়ক ডেভিড ওয়ার্নার এবং আবদুল সামাদ। এ ছাড়া মুম্বই থেকে ট্রেন্ট বোল্ট এবং রাহুল চাহার তিনটি করে উইকেট নিয়েছিলেন। জসপ্রীত বুমরাহ এবং ক্রুনাল পান্ডিয়ার একটি করে উইকেট ছিল। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে কুইন্টন ডি কক ৪০ এবং রোহিত শর্মা ৩২ রান করেছিলেন। এই জয়ের পরে মুম্বই ইন্ডিয়ান্স পয়েন্ট টেবিলের শীর্ষে পৌঁছেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *