বায়ুসেনার সার্জিক্যাল স্ট্রাইকের পর এই বড়ো বয়ান দিলেন যুবরাজ সিং, দিলেন মনের মত জবাব

পুলওয়ামায় ১৪ ফেব্রুয়ারি সিআরপিএফ জওয়ানদের উপর জঙ্গি হামলা হয়েছিল। এই হামলায় প্রায় ৪০ জনেরও বেশি জওয়ান শহিদ হয়ে গিয়েছেন। এই হামলায় দায়িত্ব পাকিস্তানী জঙ্গি সংগঠন জইশ-এ-মহম্মদ নিয়েছিল। এরপর থেকেই ভারতে পাকিস্তানকে নিয়ে যথেষ্ট ক্ষোভ রয়েছে। দেশ পাকিস্তানের সঙ্গে এসপার-ওসপারের লড়াই করতে চাইছে আর পাকিস্তানের সঙ্গে নিজের সমস্ত সম্পর্ক ভেঙে ফেলছে। এরপর গতকাল ভারতীয় এয়ারফোর্সের তরফে পাকিস্তানের উপর জবাবী হামলা করা হয়। এরপর পুরো দেশে খুশির ঢেউ বয়ে যায়।

এয়ারফোর্স এদের বানাল নিশানা
বায়ুসেনার সার্জিক্যাল স্ট্রাইকের পর এই বড়ো বয়ান দিলেন যুবরাজ সিং, দিলেন মনের মত জবাব 1
পুলওয়ামা জঙ্গি হামলার পর ভারতীয় বায়ুসেনা পাকিস্তানের উপর অ্যাকশন নিয়ে এয়ার স্ট্রাইক করে। এই এয়ার স্ট্রাইকে ভারতীয় বায়ুসেনা ১২ মিরাজ ২০০০ বিমানের সাহায্যে পাকিস্তানের বালকোটে ১০০০ কিলো বম্বারিং করে। তথ্যের মোতাবেক এই বম্বারিংয়ে জইশ-এ-মহম্মদের জঙ্গি ঠিকানাকে নিশানা করা হয়।ভারতীয় বায়ুসেনার এই অ্যাকশনকে সার্জিক্যাল স্ট্রাইক ২ মানা হচ্ছে। এতে শচীন তেন্ডুলকর সমেত পুরো ক্রীড়া জগত আর দেশে খুশির ঢেউ বয়ে গিয়েছে।

যুবরাজ সিং প্রকাশ করলেন খুশি
বায়ুসেনার সার্জিক্যাল স্ট্রাইকের পর এই বড়ো বয়ান দিলেন যুবরাজ সিং, দিলেন মনের মত জবাব 2
ভারতীয় দল থেকে বাইরে থাকা তারকা ব্যাটসম্যান যুবরাজ সিং এই এয়ার স্ট্রাইক নিয়ে নিজের খুশি প্রকাশ করেছেন। তিনি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে নিজের খুশি ব্যক্ত করেছেন। তিনি লেখেন,

“আমাদের ভারতীয় বায়ুসেনার উপর অত্যাধিক গর্ব রয়েছে, আমরা ভারতীয় বায়ুসেনাকে সেলাম করি, জয় হিন্দ”।

আইপিএলে দেখা যাবে যুবির কামাল
বায়ুসেনার সার্জিক্যাল স্ট্রাইকের পর এই বড়ো বয়ান দিলেন যুবরাজ সিং, দিলেন মনের মত জবাব 3
তারকা ব্যাটসম্যান যুবরাজ সিং দীর্ঘ সময় ধরে খারাপ ফর্মের সঙ্গে সংঘর্ষ করছেন। তা সত্ত্বেও আইপিএলের নিলামে তাকে মুম্বাই ইন্ডিয়ান্স নিজেদের সঙ্গে যুক্ত করেছে। প্রথম রাউন্ডে আনসোল্ড থাকার পর তাকে দ্বিতীয় রাউন্ডে কেনা হয়। বর্তমানে সৈয়দ মুস্তাক আলি ট্রফিও তার জন্য বিশেষ কিছুই থাকেনি। তা সত্তেও আশা করা হচ্ছে যে যুবরাজ সিং আইপিএলে নিজের কামাল দেখাবেন। যুবি চ্যাম্পিয়ন্স ট্রফি ২০১৭র পর হওয়া ওয়েস্টইন্ডিজ সফরের পর থেকে ভারতীয় দলের বাইরে রয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *