যুবরাজ এই দুই ভারতীয় খেলোয়াড়কে বললেন ভারতীয় দলের সবচেয়ে ভাল আর খারাপ ফুটবলার, জেনে নিন তারা কারা

এই মুহুর্তে বিশ্বজুড়ে গোলের চিৎকার শোনা যাচ্ছে। যেখানেই তাকানো যাক সেখানেই প্রত্যেকে ফুটবলের গোল নিয়ে কথা বলছে। এমনটা বলা যেতে পারে যে বর্তমানে সকলেই ফুটবল জ্বরে আক্রান্ত। রাশিয়ায় অনুষ্ঠিত বিশ্বকাপের জ্বর সমস্ত ক্রীড়া জগতের মাথায় চড়ে বসেছে। আর তা থেকে ভারতও কিভাবে পেছিয়ে থাকতে পারে।
যুবরাজ এই দুই ভারতীয় খেলোয়াড়কে বললেন ভারতীয় দলের সবচেয়ে ভাল আর খারাপ ফুটবলার, জেনে নিন তারা কারা 1
ভারতেও দেখা দিয়েছে ফুটবল জ্বর

যতই ফিফা বিশ্বকাপে ভারতের দল অংশগ্রহন না করুন তা সত্ত্বেও ভারতীয়দের উপর ফুটবলের ক্রেজ দারুনভাবে দেখা যাচ্ছে। তাই শুধু ভারতীয় ফুটবলারাই নয় ক্রিকেটারদের মাথাতেও ফুটবলের জ্বর ভাল মতই দেখা যাচ্ছে। ভারতীয় দল থেকে দীর্ঘদিন বাইরে থাকা সিক্সার কিং যুবরাজ সিং বর্তমান সময়ে ফুটবলের মজায় ডুবে রয়েছেন।
যুবরাজ এই দুই ভারতীয় খেলোয়াড়কে বললেন ভারতীয় দলের সবচেয়ে ভাল আর খারাপ ফুটবলার, জেনে নিন তারা কারা 2
ফুটবল বিশ্বকাপের মাঝপথেই নিজের রায় দিলেন যুবি

ভারতীয় দলের বিস্ফোরক ব্যাটসম্যান যুবরাজ সিং নিজের ধ্যান সম্পূর্ণরূপে ক্রিকেট থেকে সরিয়ে ফুটবলের উপর কেন্দ্রিত করে রেখেছেন। তাই তিনি ক্রিকেট ছেড়ে ফটবলের কথাই বলে চলেছেন। যুবরাজ সিং রাশিয়ায় অনুষ্ঠিত ফিফা বিশ্বকাপে নিজের ফেভারিট দল থেকে শুরু করে ভারতীয় দলে সবচেয়ে ভাল এবং সবচেয়ে খারাপ ফুটবলারের ব্যাপারেও নিজের রায় জানিয়েছেন।
যুবরাজ এই দুই ভারতীয় খেলোয়াড়কে বললেন ভারতীয় দলের সবচেয়ে ভাল আর খারাপ ফুটবলার, জেনে নিন তারা কারা 3
যুবির ভবিষ্যতবানী, ফ্রান্স জিতবে খেতাব এবং নেইমার হবেন সর্বশ্রেষ্ঠ

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে যুবরাজ সিং ফ্রান্সকে এই বিশ্বকাপের দাবীদার এবং খেতাব জেতা দল বলেছেন। সেই সঙ্গে ব্রাজিলের সর্বশ্রেষ্ঠ ফুটবলার নেইমার সর্বশ্রষ্ঠ স্কোরার হবেন বলেও ঘোষণা করেছেন। যদিও নেইমার এখনও পর্যন্ত কোনও গোলই করতে পারেন নি অন্যদিকে ফ্রান্স নিজের প্রথম ম্যাচ জিতে নিয়েছে।
যুবরাজ এই দুই ভারতীয় খেলোয়াড়কে বললেন ভারতীয় দলের সবচেয়ে ভাল আর খারাপ ফুটবলার, জেনে নিন তারা কারা 4
যুবির মতে কোহলির কাছে রয়েছে ফুটবলের কৌশল

এর পাশপাশি যুবরাজ সিং ভারতীয় ক্রিকেট দলের সবচেয়ে ভাল ফুটবলারেরও নাম জানিয়েছেন। এই ভিডিয়োটিতে যুবি ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিকে বেস্ট ফুটবলার হিসেবে নির্বাচিত করেছেন এবং জানিয়েছেন যে তার মধ্যে ভারতীয় দলের মধ্যে সবচেয়ে বেশি ফুটবলের কৌশল রয়েছে। সেই সঙ্গে যুবি ধোনির ফুটবলেরও প্রশংসা করেছেন।
যুবরাজ এই দুই ভারতীয় খেলোয়াড়কে বললেন ভারতীয় দলের সবচেয়ে ভাল আর খারাপ ফুটবলার, জেনে নিন তারা কারা 5
যুবি রোহিত শর্মাকে বলেছেন ভারতীয় দলের সবচেয়ে খারাপ ফুটবলার

যুবরাজ এই দুই ভারতীয় খেলোয়াড়কে বললেন ভারতীয় দলের সবচেয়ে ভাল আর খারাপ ফুটবলার, জেনে নিন তারা কারা 6
ছবি সৌজন্যে : gettyimages

যুবি এই ভিডিয়োটিতে আরও জানিয়েছেন যে ভারতীয় ক্রিকেট দলের সবচেয়ে খারাপ ফুটবলার হলেন রোহিত শর্মা। সেই সঙ্গে খারাপ ফুটবলারের তালিকায় যুবি হার্দিক পাণ্ডিয়া এবং মনন ভোরারও নাম নিয়েছেন। যুবি বলেছেন, “ রোহিত শর্মা এক ভয়ানক ফুটবল খেলেন। ও খালি বলকে পাশ করে এক জায়গায় দাঁড়িয়ে থেকে আর কিছু করে না। এছাড়াও যুবি ভুবনেশ্বর কুমারকে ভারতীয় দলের সবচেয়ে সেরা ডিফেন্ডার বলেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *