আরসিবি আর কলকাতাকে বাদ দিয়ে লিগ টেবিলের অন্যতম লাস্ট বয়কে ফাইনালে দেখছেন যুবরাজ 1

এবারের আইপিএল এ সবথেকে ধারাবাহিক টিম নিঃসন্দেহে মুম্বই ইন্ডিয়ান্স এবং দিল্লি ক্যাপিটালস। এর পাশাপাশি দুরন্ত পারফর্ম করে চলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং কলকাতা নাইট রাইডার্স। ক্রিকেট বিশেষজ্ঞ সহ ক্রিকেটপ্রেমীরা ধরেই নিয়েছেন, এবারের আইপিএল এর প্লে অফসে উঠবে এই চারটি দল। কিন্তু যুবরাজ সিং মনে করছেন, আদতে কলকাতা নাইট রাইডার্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে টপকে ফাইনালে উঠতে চলেছে কিংস ইলেভেন পাঞ্জাব।

IPL 2020 Points Table Latest Update MI vs KXIP, Match 37: Kings XI Punjab  Beat Mumbai Indians to Take 6th Spot; Rahul Strengthens Lead Over Orange  Cap | IPL 2020 Points Table |

এই মুহুর্তে লিগ তালিকায় অনেকটা নীচের দিকেই রয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। এখন তাদের প্রতিটি ম্যাচ জিততে হবে এবং বাকি দলগুলির দিকেও নজর রাখতে হবে। এই অবস্থায় কার্যত কেউই ধরছেন না কিংস ইলেভেন পাঞ্জাব প্লে অফসে উঠবে। কিন্তু পাঞ্জাব তনয় যুবরাজ সিং মনে করেন, সকলকে টপকে এবারের আইপিএল এর প্লে অফস তো দূর, ফাইনালও খেলে দেবে কিংস ইলেভেন পাঞ্জাব। পাশাপাশি ফাইনালিস্ট হিসেবে তিনি ধরেছেন মুম্বই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালসের মধ্যে কোনও একটি দলকে।

আরসিবি আর কলকাতাকে বাদ দিয়ে লিগ টেবিলের অন্যতম লাস্ট বয়কে ফাইনালে দেখছেন যুবরাজ 2

গতকাল কিংস ইলেভেন পাঞ্জাব বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ চলাকালীন এই ভবিষ্যতবানী করেন যুবরাজ সিং। নিজের টুইটারে যুবি গতকাল লিখেছেন যে কিংস ইলেভেন পাঞ্জাব এবারের আইপিএল এর ফাইনাল খেলবে মুম্বই ইন্ডিয়ান্স কিংবা দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে। পাশাপাশি সেই টুইটে কিংস ইলেভেন পাঞ্জাবের ক্যারিবিয়ান ব্যাটসম্যান নিকোলাস পুরানের প্রশংসা করেন যুবরাজ সিং। নিজের টুইটারে যুবরাজ লিখেছেন, “আমার মনে হয় আজকের গেম চেঞ্জার হতে চলেছেন নিকোলাস পুরান। ওনার ব্যাটে দারুণ ফ্লো রয়েছে, দেখতে অসাধারণ লাগে। ওনার ব্যাটিং দেখে আমার অনেক কিছুই মনে পড়ে যায়। খেলা হবে! আমার ভবিষ্যতবানী হিসেবে মনে হচ্ছে, কিংস ইলেভেন পাঞ্জাব প্লে অফস অবধি যাবে এবং হয় মুম্বই ইন্ডিয়ান্স নইলে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ফাইনাল খেলবে।”

গতকাল কিংস ইলেভেন পাঞ্জাব বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচে তৈরি হল ইতিহাস। নতুন নিয়ম আসার পর এই প্রথমবার কোনও ম্যাচে দুই দুইবার সুপার ওভারের খেলা হল, যাতে শেষ অবধি জয় লাভ করে টুর্নামেন্টে নিজেদের অবস্থান বজায় রেখেছে কিংস ইলেভেন পাঞ্জাব।

MI vs KXIP: Kings XI Punjab trump Mumbai Indians in second Super Over in dramatic IPL game | Cricket News - Times of India

নিজেদের প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে জেতা ম্যাচটা সুপার ওভারে নিয়ে গিয়ে হেরেছিল কিংস ইলেভেন পাঞ্জাব। কিন্তু এবার দাঁতে দাঁত চেপে লড়াই করে চার বারের আইপিএল জয়ী ফ্র্যাঞ্চাইজি মুম্বই ইন্ডিয়ান্সকে দুটি সুপার ওভারে হারাল কিংস ইলেভেন পাঞ্জাব। প্রথমে ব্যাট করে মুম্বই ইন্ডিয়ান্স তুলেছিল ১৭৬ রান। শেষের দিকে ক্যারিবিয়ান অলরাউন্ডার কাইরন পোলার্ড এবং অসি পেসার নাথান কুল্টার নাইলের ক্যামিওতে এই রান তুলতে পেরেছিল মুম্বই। জবাবে কে এল রাহুলের দুরন্ত ইনিংস সত্ত্বেও কিংস ইলেভেন পাঞ্জাব ১৭৬ রানই তুলতে পারে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *