যুবরাজ সিং ভিডিয়ো শেয়ার করে নিজের সমালোচকদের এটা বলে দিলেন এই কড়া জবাব

ভারতীয় দল থেকে প্রায় এক বছর ধরে বাইরে থাকা ধুরন্ধর ব্যাটসম্যান যুবরাজ সিং আজকাল নিজের ফিটনেস নিয়ে যথেষ্ট কাজ করছেন। ভারতের জন্য ২০১১ বিশ্বকাপের হিরো থাকা যুবি লাগাতার খারাপ ফর্মের কারণে দল থেকে বাইরে রয়েছেন। এখন তিনি ফিরে আসার প্রস্তুতি করছেন।

সমালোচকদের দিলেন জবাব

যুবরাজ সিং ট্রেনিংয়ের ভিডিয়ো শেয়ার করেছেন। এই ভিডিয়োয় নিজের নিজের ক্যাপশনে তিনি নিজের সমালোচকদের কড়া জবাব দিয়েছেন। যুবি লিখেছেন,

“ গত বছর আমাকে বলা হয়েছিল পাওয়ার ট্রেনিংয়ের জন্য আমার বয়েস বেশি হয়ে গিয়েছে। আমাকে বলোনা আমি কিছু করতে পারব না, কারণ আমি আবারও করতে চলেছি, যতক্ষণ না পর্যন্ত আমি নিজের লক্ষ্যে পৌঁছে যাই। আমি নতুন মরশুমের শুরুয়াত করার জন্য তৎপর। মনে রাখুন এটা নতুন কিছু শেখার জন্য আমি কখনওই দেরী করি না”।

গত বছর ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে বাইরে

যুবরাজ সিং ভিডিয়ো শেয়ার করে নিজের সমালোচকদের এটা বলে দিলেন এই কড়া জবাব 1
Birmingham : India’s Yuvraj Singh celebrates after scoring fifty runs during the ICC Champions Trophy match between India and Pakistan at Edgbaston in Birmingham, England, Sunday, June 4, 2017. AP/PTI(AP6_4_2017_000189A)

যুবরাজ সিং গত বছর চ্যাম্পিয়ন্স ট্রফির প্রথম ম্যাচে পাকিস্থানের বিরুদ্ধে দুর্দান্ত ইনিংস খেলার পর ব্যাট হাতে সম্পূর্ণ ফ্লপ ছিলেন। ওয়েস্ট ইন্ডিজ সফরেও তার ব্যাট নিশ্চুপ ছিল।এরপর তাকে দল থেকে বাদ দেওয়া হয়। টিম ইন্ডিয়া এখনও পর্যন্ত ওয়ানডেতে চতুর্থ স্থানে তার বিকল্প খুঁজে বের করতে পারে নি।

আইপিএলেও ছিলেন ফ্লপ
যুবরাজ সিং ভিডিয়ো শেয়ার করে নিজের সমালোচকদের এটা বলে দিলেন এই কড়া জবাব 2
আইপিএল ২০১৮য় যুবিকে কিংস ইলেভেন পাঞ্জাব কিনেছিল। আইপিএলে ব্যাট হাতে তিনি সম্পূর্ণরূপে ফ্লপ ছিলেন আর তার এই প্রদর্শনের পর তাকে দল থেকে বাদও দেওয়া হয়। আইপিএলে খেলা ৮টি ম্যাচে তার ব্যাট থেকে মাত্র ৬৫ রান বেরিয়েছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *