সৌরভকে শুভকামনার বদলে যুবরাজ দিলেন এমন জবাব সোশ্যাল মিডিয়ায় হল চাঞ্চল্য

ভারতীয় ক্রিকেটে সিক্সার কিং নামে নিজের পরিচিতি তৈরি করা যুবরাজ সিং সোমবার আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে নিয়েছিলেন। মুম্বাইয়ের একটি প্রেস কনফারেন্সে যেমনই যুবরাজ সিং নিজের অবসরের কথা বলেন তেমনই তার সমর্থকরা এবং ক্রিকেট জগতে সকলেই শকড হয়ে যান। এরপর সকলেই টুইট করে তাকে শুভেচ্ছা জানাতে থাকেন।

সৌরভ গাঙ্গুলী জানিয়েছিলেন যুবরাজকে শুভেচ্ছা

সৌরভকে শুভকামনার বদলে যুবরাজ দিলেন এমন জবাব সোশ্যাল মিডিয়ায় হল চাঞ্চল্য 1

মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন দল যতই ভারতীয় দলকে বেশ কিছু আইসিসি ট্রফি এনে দিক কিন্তু সৌরভ গাঙ্গুলীর নেতৃত্বে ভারত বেশ কিছু তারকা খেলোয়াড় পেয়েছিল যাদের ফর্ম যেমনই থাকুক না কেনো কিন্তু দাদার কারণে তারা সুযোগ পেতেই থাকেন। জাহির খান, হরভজন সিং, সেহবাগ, আর যুবরাজ এই সমস্ত খেলোয়াড়রা দাদার নেতৃত্বে নিজেদের প্রমান করেছিলেন আর ভারতকে বেশ কিছু বড়ো উচ্চতায় পৌঁছেছিলেন। সৌরভ গাঙ্গুলীও একটি আবেগী টুইট করে যুবরাজ সিংকে তার ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানিয়েছিলেন। তিনি টুইট করে লিখেছিলেন প্রিয় যুবি সব ভালো জিনিসেরই শেষ হয়। তোমার খেলা অদ্ভুত ছিল। আমার জন্য তুমি আমার ছোটো ভাইয়ের মত আর সবসময়ই থাকবে। পুরো দেশ তোমার উপর গর্বিত। তোমাকে আমার তরফ থেকে অনেক অনেক ভালোবাসা। তোমার সামনের ভবিষ্যত দুর্দান্ত হোক।

যুবরাজ সিং এই কথা লেখেন দাদার জন্য

সৌরভকে শুভকামনার বদলে যুবরাজ দিলেন এমন জবাব সোশ্যাল মিডিয়ায় হল চাঞ্চল্য 2

সৌরভ গাঙ্গুলীর নেতৃত্বে যুবরাজ সিং নিজের প্রথম একদিনের ম্যাচ, টেস্ট ম্যাচ আর নিজের প্রথম বিশ্বকাপ খেলেছিলেন। নিজের দলের কিছু সদস্যকে ধন্যবাদ জানিয়ে যুবরাজ বলেন,

“ক্রিকেট আমাকে অনেক ভাল বন্ধু আর সিনিয়র দিয়েছে। আমি সৌরভ গাঙ্গুলীর আণ্ডারে শুরু করেছিলাম, যিনি শচীন তেন্ডুলকর, রাহুল দ্রাবিড়, ভিভিএস লক্ষ্মণ, জাভাগল শ্রীনাথের মত তারকাদের সঙ্গে খেলেছেন আর ২০১১য় এমএস ধোনির নেতৃত্বে বিশ্বকাপ জিতেছিলেন”।

যুবরাজ সিং আন্তর্জাতিক ক্রিকেটের সঙ্গে সঙ্গে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের সমস্ত ফর্ম্যাট থেকেই অবসর নিয়েছেন। যদিও তিনি বিশ্বজুড়ে টি-২০ লীগে নিজের কামাল দেখাবেন।

যুবরাজ সিংয়ের ভারতীয় দলের জন্য যোগদান

সৌরভকে শুভকামনার বদলে যুবরাজ দিলেন এমন জবাব সোশ্যাল মিডিয়ায় হল চাঞ্চল্য 3

ভারতীয় দলের হয়ে যুবরাজ সিং ৪০টি টেস্ট, ৩০৪টি একদিনের ম্যাচ আর ৫৮টি টি-২০ ম্যাচ খেলেছেন। এই খেলোয়াড় অনুর্ধ্ব ১৯ ক্রিকেটে ভারতীয় দলকে বিশ্বকাপ জিততে সাহায্য করেছিলেন। এরপর এই খেলোয়াড় ২০০৭ এ মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে ভারতীয় দলকে টি-২০ বিশ্বকাপ জেতান আর তারপর ২০১১য় একদিনের ক্রিকেট বিশ্বকাপ জিততে ভারতীয় দলকে সাহায্য করেছিলেন।

এখানে দেখুন টুইট

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *