আইপিএল ২০১৯ ভিডিয়ো: ওয়াংখেড়ে স্টেডিয়ামে পা রাখতে যুবরাজ সিং হলেন ইমোশনাল, বিশ্বকাপ ২০১১ স্মরণ করে বললেন এই কথা

খুব শিগগরিই ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ১২তম মরশুমের শুরুয়াত হতে চলেছে আর বিশ্বজুড়ে খেলা প্রেমীদের নজর সিক্সার কিং যুবরাজ সিংয়ের উপর রয়েছে। যথেষ্ট দীর্ঘদিন ধরে খারাপ ফর্ম নিয়ে সংঘর্ষ করা যুবরাজ সিং এবার রোহিত শর্মার নেতৃত্বধীন মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলবেন। আইপিএলের নতুন মরশুম আর নিজের নতুন দলের হয়ে খেলার জন্য যুবরাজ সিং যথেষ্ট উৎসাহিত হয়ে রয়েছেন। আপনাদের সকলকেই জানিয়ে দিই যে আইপিএল নিলামে যুবরাজ সিংকে মুম্বাই ইন্ডিয়ান্সের ফ্রেঞ্চাইজি তার বেস প্রাইস ১কোটি টাকায় কিনে নিয়েছিল।

পুরোনো স্মৃতি হল তাজা
আইপিএল ২০১৯ ভিডিয়ো: ওয়াংখেড়ে স্টেডিয়ামে পা রাখতেই যুবরাজ সিং হলেন ইমোশনাল, বিশ্বকাপ ২০১১ স্মরণ করে বললেন এই কথা 1
যুবরাজ সিংকে আজকাল নেটে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে জমিয়ে ঘাম ঝরাতে দেখা যাচ্ছে। সোমবার, ১৮ মার্চও যুবরাজ সিং ওয়াংখেড়ে স্টেডিয়ামে প্র্যাকটিস করার জন্য পৌঁছোন। ওয়াংখেড়ে স্টেডিয়ামে পা রাখতেই যুবরাজ সিংয়ের মনে ২০১১ সালের একদিনের বিশ্বকাপের স্মৃতি তাজা হয়ে যায়।
ভারতীয় ক্রিকেট দল ২০১১য় এই মাঠেই পুরো ২৮ বছর পর এমএস ধোনির নেতৃত্বে ওয়ানডে বিশ্বকাপ জিতে ইতিহাস গড়েছিল। সোমবার যখন যুবরাজ এই মাঠে নামেন তো মুম্বাই ইন্ডিয়ান্স দল নিজেদের টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিয়ো শেয়ার করে… ভিডিয়োতে যুবরাজ বলেন…

“২০১১র স্মৃতি আজ আরো একবার তাজা হল… এই মাঠকে দেখার সঙ্গেই আমার স্মরণে বিশ্বকাপের স্মৃতি তাজা হয়ে যায়… সত্যিই সবচেয়ে স্মরণীয় মুহূর্ত ছিল”।

সেই সঙ্গে যখন একজন যুবরাজকে তার ব্যাটের ওজন জিজ্ঞাসা করেন্তো যুবরাজ জবাবে ২.৮ বলেন।

ঠিক এমন থেকেছে আইপিএলে যুবরাজের প্রদর্শন
আইপিএল ২০১৯ ভিডিয়ো: ওয়াংখেড়ে স্টেডিয়ামে পা রাখতেই যুবরাজ সিং হলেন ইমোশনাল, বিশ্বকাপ ২০১১ স্মরণ করে বললেন এই কথা 2
যুবরাজ সিং গত আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলেছিলেন আর একদম আউট অফ ফর্মে ছিলেন। আইপিএলে যুবরাজ এখনো পর্যন্ত মোট ১২৮টি ম্যাচে খেলেছেন আর তার মধ্যে তিনি ২৬৫২ রান করেন। আইপিএলে যুবরাজের নামে ১২টি হাফসেঞ্চুরি আর ৩৬টি উইকেট নেওয়ার রেকর্ডও রয়েছে। আইপিএল ১২য় মুম্বাই ইন্ডিয়ান্স দল নিজেদের অভিযানের শুরুয়াত ২৪ মার্চ নিজেদের ঘরের মাঠে ওয়াংখেড়ে স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে করবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *