INDvsWI: ভারতীয় খেলোয়াড়রা ছাড়লেন একের পর এক ক্যাচ, ক্ষুব্ধ যুবরাজ দিলেন এই প্রতিক্রিয়া

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচে ভারতীয় দল দারুণ জয় হাসিল করেছে। হায়দ্রাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে খেলা হওয়া প্রথম টি-২০ ম্যাচে ভারতীয় দল দারুণ প্রদর্শন করে ওয়েস্টইন্ডিজকে ৬ উইকেটে হারিয়ে সিরিজে ১-০ ফলাফলে এগিয়ে গিয়েছে।

ভারত প্রথম টি-২০ ম্যাচে ওয়েস্টইন্ডিজকে দিল মাত

INDvsWI: ভারতীয় খেলোয়াড়রা ছাড়লেন একের পর এক ক্যাচ, ক্ষুব্ধ যুবরাজ দিলেন এই প্রতিক্রিয়া 1

বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েস্টইন্ডিজকে প্রথম টি-২০ ম্যাচে ভারতীয় দল ব্যাটসম্যানদের সহায়তায় সম্পূর্ণভাবে উড়িয়ে দিয়েছে। ওয়েস্টইন্ডিজ ভারতের সামনে জয়ের জন্য ২০৮ রানের পাহাড়প্রমান লক্ষ্য রেখেছিল। কিন্তু ভারতীয় দল ব্যাটসম্যানদের দুর্দান্ত প্রদর্শনে এই স্কোর ৬ উইকেট আর ৮ বল বাকি থাকতেই হাসিল করে নেয়। অধিনায়ক বিরাট কোহলি ঝোড়ো ৯৪ রানের ইনিংস খেলেন অন্যদিকে কেএল রাহুল ৬২ রানের যোগদান দেন।

ভারতীয় দলের খারাপ ফিল্ডিং সকলকেই করেছে নিরাশ

INDvsWI: ভারতীয় খেলোয়াড়রা ছাড়লেন একের পর এক ক্যাচ, ক্ষুব্ধ যুবরাজ দিলেন এই প্রতিক্রিয়া 2

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজে ভারতীয় দলের দুর্দান্ত শুরু তো হয় কিন্তু এই জয়কে ভারতীয় দলের একটা জিনিস সামান্য ফিকে করে দিয়েছে আর ভাবনা চিন্তা করার জন্য বাধ্য করে ফেলেছে। আর তা হল ভারতীয় দলের খারাপ ফিল্ডিং। হায়দ্রাবাদ টি-২০ ম্যাচে ভারতীয় দলের সিনিয়র খেলোয়াড়দের থেকে শুরু করে তরুণ খেলোয়াড়রা পর্যন্ত সকলেরই ফিল্ডিং সাধারণ মানের ছিল। এই ম্যাচে ভারতীয় দলের খেলোয়াড়রা বেশকিছু ক্যাচ হাতছাড়া করেন তো অন্যদিকে বেশকিছু খারাপ গ্রাউন্ড ফিল্ডিংয়ে যথেষ্ট রানও দিয়ে ফেলেন।

যুবরাজ সিং ভারতের খারাপ ফিল্ডিং দেখে ক্ষুব্ধ

INDvsWI: ভারতীয় খেলোয়াড়রা ছাড়লেন একের পর এক ক্যাচ, ক্ষুব্ধ যুবরাজ দিলেন এই প্রতিক্রিয়া 3

ভারতীয় দলের এই খারাপ ফিল্ডিংয়ে ভারতের প্রাক্তন তারকা ব্যাটসম্যান যুবরাজ সিং নিরাশা প্রকাশ করেছেন। ভারতীয় ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা ফিল্ডারের ছবি তৈরি করা যুবরাজ সিংকে ভারতের এই খারাপ ফিল্ডিং দেখে যথেষ্ট ক্ষুব্ধ হতে দেখা যায়। যুবরাজ সিং এই খারাপ ফিল্ডিংয়ে এতটাই ক্ষুব্ধ হন যে এটা নিয়ে তিনি নিজের প্রতিক্রিয়াও প্রকাশ করতে দেরী করেননি আর ভারতের ফিল্ডিং শেষ হওয়ার পরই টুইট করে লেখেন যে,

“আজ ফিল্ডে ভারতের এটা ভীষণই খারাপ প্রদর্শন। তরুণ ধুরন্ধররা যথেষ্ট দেরীতে রিঅ্যাক্ট করেছে। এটা কী বেশি ক্রিকেটের প্রভাব? চলো ছেলেরা এসো এই লক্ষ্যকে হাসিল করি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *