পারিবারিক হিংসার কেসে ফাঁসা যুবরাজ সিংয়ের জীবনে এল বড়ো খবর, জেনে নিন আপডেট

প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার যুবরাজ সিং আর তার পরিবারের জন্য এই সময়টা যথেষ্ট স্বস্তির হবে, কারণ দীর্ঘসময় ধরে চলা পারিবারিক হিংসার কেস থেকে তিনি ছুটকারা পেয়ে গিয়েছেন, যদিও এই মুক্তি এমনিই আসেনি বরং এর পেছনে যথেষ্ট দীর্ঘ প্রচেষ্টা করতে হয়েছে তারপর গিয়ে তিনি সফলতা পান।

যুবরাজের বৌদি করেছিলেন পারিবারিক হিংসার কেস

পারিবারিক হিংসার কেসে ফাঁসা যুবরাজ সিংয়ের জীবনে এল বড়ো খবর, জেনে নিন আপডেট 1

যুবরাজ সিং আর তার পরিবারের উপর এই কেস কেউ আর নয় বরং তার বৌদি এনেছিলেন। যুবরাজের ভাই জোরাবরের স্ত্রী আকাঙ্খা পুলিশের কাছে এই অভিযোগ করেছিলেন যে তার স্বামী এবং তার ভাই তাকে অত্যাচার করেন। যার উপর অ্যাকশন নিয়ে এই মামলা নথিভুক্ত হয়েছিল, যদিও এই মামলা নথিভুক্ত হওয়ার কিছু মাস পর আকাঙ্খা আর জোরাবরের মধ্যে ডিভোর্স হয়ে যায়।

বৌদি ক্ষমা চেয়ে ফেরত নিলেন সমস্ত কেস

পারিবারিক হিংসার কেসে ফাঁসা যুবরাজ সিংয়ের জীবনে এল বড়ো খবর, জেনে নিন আপডেট 2

যদিও যুবরাজের পরিবারের বয়ান অনুযায়ী আকাঙ্খা যুবরাজের পরিবারের উপর আনা সমস্ত কেস ফেরত নিয়েছেন যারপর এই কেস শেষ হয়ে গিয়েছে। যুবরাজের পরিবার তাদের বয়ানে বলেছেন যে নিজের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া থেকে বাঁচার উপায় না থাকার কারণে আকাঙ্খা শর্মা ক্ষমা চেয়ে নিয়েছে্ন আর স্বীকার করে নিয়েছেন এ তার সমস্ত অভিযোগ মিথ্যে ছিল। তিনি এই অভিযোগগুলি ফেরত নিয়ে নিয়েছেন।

২০১৭য় নথিভুক্ত করা হয়েছিল মামলা

পারিবারিক হিংসার কেসে ফাঁসা যুবরাজ সিংয়ের জীবনে এল বড়ো খবর, জেনে নিন আপডেট 3

যদিও আপনাদের জানিয়ে দিই যে যুবরাজ সিংয়ের বৌদি এই কেস ২০১৭য় গুরুগ্রামের আদালতে নথিভুক্ত করিয়েছিলেন। যেখানে তিনি যুবরাজ আর তার মা শবনমকে প্রধান অভিযুক্ত বলেছিলেন। যার বদলে এখন যুবরাজ সিংয়ের পরিবার বলছে যে আকাঙ্খা যুবরাজ সিংয়ের নাম এই আশায় নিয়েছিলেন যাতে তিনি যুবরাজের নামের ফায়দা নিতে পারেন, তিনি যুবরাজের প্রতিপত্তিকে বিপদের মুখে ফেলতে চেয়েছিলেন, যদিও তিনি তা করতে পারেননি। তার মা বলেছেন যে আমরা আরো একবার যুবরাজের উপর গর্ব অনুভব করি যে সবসময় ভগবান আর এই মহান দেশের ন্যায়পালিকার উপর আটুট বিশ্বাসের সঙ্গে প্রত্যাবর্তন করার সিদ্ধান্ত নিয়েছে।

বিগবসে আসা যুবরাজের বৌদি যুবরাজের উপর এনেছিলেন এই গুরুতর অভিযোগ

পারিবারিক হিংসার কেসে ফাঁসা যুবরাজ সিংয়ের জীবনে এল বড়ো খবর, জেনে নিন আপডেট 4

যুবরাজের বৌদি আকাঙ্খার বিয়ে ২৩ বছর বয়েসে যুবরাজের ভাই জোরাবরের সঙ্গে হয়েছিল। বিরায়ের কিছু বছর পর দুজনের মধ্যে মনোমালিন্য শুরু হয়ে যায়। যারপর জোরাবর বিচ্ছেদের দাবী জানিয়েছিলেন। তিনি সেই সময় যুবরাজের উপর প্রচুর অভিযোগ এনেছিলেন। আকাঙ্খা যুবরাজকে নিশানা করে বিগবসের বাড়িতে খুবই ঝামেলা করেছিলেন। সেই সময় তিনি বলেছিলেন যে যুবরাজ গাঁজার নেশার খুবই ভক্ত, তিনি বেশ কয়েকবার যুবরাজকে গাঁজা খেতে দেখেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *