যুবরাজ সিং শাদাব খানের বলে মারলেন ফ্ল্যাট সিক্স, ভিডিয়ো হল ভাইরাল

গত শনিবার ২৭ জুলাই গ্লোবাল কানাডা টি-২০ লীগের তৃতীয় ম্যাচ টরেন্ট ন্যাশনাল দল আর এডমন্টন রয়্যালসের মধ্যে ওন্টারিয়োর মাঠে খেলা হয়েছে। এই ম্যাচ যুবরাজ সিংয়ের নেতৃত্বাধীন টরেন্টো ন্যাশন্যাল দল পুরো ২ উইকেটে জিতে নেয়। টরেন্টো ন্যাশন্যাল দলের জয়ে সিক্সার কিং নামে জনপ্রিয় যুবরাজ সিংয়ের ব্যাটকে কথা বলতে দেখা গিয়েছে। যুবরাজ সিং চার নম্বরে ব্যাটিং করে মাত্র ২১ বলে ৩৫ রানের বিস্ফোরক ইনিংস খেলেন। নিজের ৩৫ রানের ইনিংসে যুবরাজ তিনটি চার আর তিনটি গগণচুম্বি ছক্কাও মারেন।

শাদাব খানকে মারলেন ফ্ল্যাট ছক্কা
যুবরাজ সিং শাদাব খানের বলে মারলেন ফ্ল্যাট সিক্স, ভিডিয়ো হল ভাইরাল 1

এই ম্যাচে যুবরাজ সিং শাদাব খানের বলে এমন এক ছক্কা মারেন যে দর্শকদের চোখ ছানাবড়া হয়ে যায়। যুবরাজ সিং শাদাব খানলে ৮.৪ ওভারের একটি ফ্ল্যাট ছক্কা মারেন। যুবির এই শট দেখে তার সমর্থকদের মনে পুরোনো যুবরাজ সিংয়ের স্মৃতি তাজা হয়ে ওঠে।

সত্যিই এই ম্যাচে যুবরজ সিং নিজের ট্রেডমার্ক মেজাজে এই শট খেলেন আর সকলকে খুশি করে দেন। কানাডা লীগের প্রথম ম্যাচে যুবরাজ সিংয়ের ফ্লপ শো দেখতে পাওয়া গিয়েছেন আর তিনি মাত্র ২৭ বলে ১৪ রানই করতে পেরেছিলেন, কিন্তু এই ম্যাচে যুবরাজ বিস্ফোরক ইনিংস খেলে ফর্মে ফেরার ইঙ্গিত দিয়েছেন।

এমন থেকেছে পুরো ম্যাচের হাল

যুবরাজ সিং শাদাব খানের বলে মারলেন ফ্ল্যাট সিক্স, ভিডিয়ো হল ভাইরাল 2

ম্যাচে প্রথমে এডমন্টন রয়্যালসের দল ব্যাটিং করে ১৯ ওভারে ১৯১/৬ রানের বড় স্কোর করে। দলের হয়ে বেন কাটিংয়ের ব্যাট থেকে ৪৩ রানের ইনিংস বেরিয়েছিল। অন্যদিকে টরেন্টো দলের হয়ে ক্রিস গ্রীন সবচেয়ে বেশি ৩ উইকেট নিতে সফল হন। টরেন্টো ন্যাশনাল দলের সামনে ম্যাচ জেতার জন্য ১৯২ রানের লক্ষ্য ছিল আর দল এই ম্যাচ ১৭.৫ ওভারে দুই উইকেট লক্ষ্য হাসিল করে নেয়। দলের জয়ে মনপ্রীত গোনি ৩৩, যুবরাজ সিং আর হেনরিচ ক্লাসেন ৪৫ রান করেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *