রোহিত শর্মার একটি ভিডিয়োতে যুবরাজ সিং করলেন কটাক্ষ, জনসমক্ষে হিটম্যানকে করলেন ঠাট্টা

ভারতীয় ক্রিকেট দলের ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মা একজন ভীষণই মজার মানুষ। রোহিত শর্মাকে সবসময়উ ভীষণই মজার মেজাজে দেখা যায়। এই মুহূর্তে রোহিত শর্মা চোট নিয়ে সংঘর্ষ করছেন আর তিনি দলের বাইরে রয়েছেন। কিন্তু এরপরও তার মজার ধরণ তাকে আবারো আলোচনার কেন্দ্রে এনে দিয়েছে।

 

রোহিত শর্মার যুবরাজ সিংয়ের সঙ্গে ভালো টিউনিং

রোহিত শর্মার একটি ভিডিয়োতে যুবরাজ সিং করলেন কটাক্ষ, জনসমক্ষে হিটম্যানকে করলেন ঠাট্টা 1

 

ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মার সঙ্গে ভারতীয় ক্রিকেট দলের বেশকিছু খেলোয়াড়ের সঙ্গে দারুণ সম্পর্ক বলা যেতে পারে। যার মধ্যে তার সঙ্গে ভারতীয় দলের প্রাক্তন ব্যাটসম্যান যুবরাজ সিংয়ের ভীষণই স্পেশাল টিউনিং দেখা যায়। যুবরাজ সিং আর রোহিত শর্মার মধ্যে আগেও বেশ কয়েকবার ঠাট্টা তামাশা হতে দেখা গিয়েছে আর তেমনটা আবারো দেখা গেলো যখন রোহিত শর্মাকে নিয়ে যুবরাজ সিং কটাক্ষ করার সুযোগ পেলেন।

 

আরো পড়ুন: 2nd test:হাওয়ায় লাফিয়ে উমেশ যাদব নিলেন রস টেলরের অদ্ভুত ক্যাচ, দেখুন ভিডিয়ো

 

রোহিত শর্মা করেছেন হেলথ ফুডের ভিডিয়ো শেয়ার, যুবরাজ সিং করলেন লেগ পুলিং

<blockquote class=”twitter-tweet”><p lang=”en” dir=”ltr”>I am here to talk about my most important inning. It's not the one where I've scored the most runs. I hope that with this initiative, kids and parents alike will learn to give importance to learning and <a href=”https://twitter.com/hashtag/LookBeyondMarks?src=hash&amp;ref_src=twsrc%5Etfw”>#LookBeyondMarks</a> <a href=”https://twitter.com/BournvitaIndia?ref_src=twsrc%5Etfw”>@BournvitaIndia</a> <a href=”https://t.co/K3AfJfh9bl”>pic.twitter.com/K3AfJfh9bl</a></p>&mdash; Rohit Sharma (@ImRo45) <a href=”https://twitter.com/ImRo45/status/1233023540246519810?ref_src=twsrc%5Etfw”>February 27, 2020</a></blockquote> <script async src=”https://platform.twitter.com/widgets.js” charset=”utf-8″></script>

ভারতীয় দলের হিটম্যান রোহিত শর্মা এই মুহূর্তে চোটের কারণে ভারতীয় দলের বাইরে রয়েছেন কিন্তু তিনি সোশ্যাল মিডিয়ায় সম্পূর্ণভাবে অ্যাক্টিভ রয়েছেন। তিনি সম্প্রতিই একটি হেলথ ফুড ড্রিঙ্কসের প্রচার করার ভিডিয়ো শেয়ার করেছেন। তিনি ওই ভিডিয়োতে হেলথ ফুডের গুরুত্বের ব্যাপারে জানিয়েছেন। কিন্তু তার এই ভিডিয়োর উপর যুবরাজ সিংয়েরও নজর পড়ে গিয়েছে। এই অবস্থায় তিনি নিজের বিশেষ বন্ধুদের মধ্যে একজন রোহিত শর্মার এই ভিডিয়ো নিয়ে লেগ পুল করার কোনো সুযোগ হাতছাড়া করেননি আর তিনি রোহিত শর্মার এই ভিডিয়োটির পেছনে পড়ে যান এবং কটাক্ষ করতে শুরু করেন।

 

যুবরাজ সিং রোহিত শর্মাকে করলেন কটাক্ষ

<blockquote class=”twitter-tweet”><p lang=”en” dir=”ltr”>Looks like the bournvita is working on your cheeks ! 🧐😃</p>&mdash; yuvraj singh (@YUVSTRONG12) <a href=”https://twitter.com/YUVSTRONG12/status/1233545560604467203?ref_src=twsrc%5Etfw”>February 29, 2020</a></blockquote> <script async src=”https://platform.twitter.com/widgets.js” charset=”utf-8″></script>

যুবরাজ সিং নিজের বন্ধু রোহিত শর্মা দ্বারা শেয়ার করা ভিডিয়োটি নিয়ে মজা করতে শুরু করে দেন আর কমেন্ট করে টুইটারে তিনি লেখেন, “এমন মনে হচ্ছে যেনো বর্নভিটা তোমার গালে কাজ করছে?” যুবরাজ সিং আর রোহিত শর্মার মধ্যে এমনটা এর আগেও বেশকয়েকবার দেখা গিয়েছে। দুইজনের মধ্যে একটা দারুণ যুগলবন্ধী রয়েছে আর এই কারণেও এই দুজনের কেউই ঠাট্টা করার কোনো সুযোগ হাতছাড়া করেন না।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *