IPL 2022: দিল্লির বিপক্ষে এই খেলোয়াড়কে না নেওয়ায় KKR টিম মেনেজমেন্টকে একহাত নিলেন যুবরাজ সিং, বললেন এই কথা !! 1

আইপিএল ২০২২ (IPL 2022)-এর ৪১তম ম্যাচে, কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders), প্রথমে ব্যাট করে, দিল্লি ক্যাপিটালসকে (Delhi Capitals) জয়ের জন্য ১৪৭ রানের লক্ষ্য দেয়। এই ম্যাচেও, কেকেআরের ব্যাটসম্যানরা ফ্লপ ছিল এবং ৮৩ রানে ৬ উইকেট হারিয়েছিল কিন্তু তাদের দল ১৪৬ ছুঁতে সক্ষম হয়েছিল। কেকেআর এই ম্যাচে অনেক পরিবর্তন করেছে কিন্তু প্যাট কামিন্সকে (Pat Cummins) আবারও একাদশে জায়গা দেয়নি। প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান যুবরাজ সিং কামিন্সকে একাদশের বাইরে দেখে খুব অসন্তুষ্ট হয়েছিলেন এবং তিনি টুইট করেছিলেন এবং কেকেআর পরিচালনার নিন্দা করেছিলেন।

প্যাট কামিন্সকে আবারও একাদশে জায়গা দেয়নি

IPL 2022: দিল্লির বিপক্ষে এই খেলোয়াড়কে না নেওয়ায় KKR টিম মেনেজমেন্টকে একহাত নিলেন যুবরাজ সিং, বললেন এই কথা !! 2

কামিন্স মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) বিরুদ্ধে মরসুমের তার প্রথম ম্যাচে ১৪ বলে ৫০ রান করেছিলেন কিন্তু এই ম্যাচটি ছাড়াও, কামিন্স বল নিয়ে তার খ্যাতি বজায় রাখতে ব্যর্থ হন এবং ইনিংসের শেষ ওভারগুলিতে ব্যয়বহুল হন। সম্ভবত এই কারণেই কেকেআর খুব দ্রুত তার উপর তাদের বিশ্বাস হারিয়ে ফেলেছিল কিন্তু যুবি কামিন্সকে বাদ দেওয়ায় বেশ অবাক হয়েছিলেন এবং কলকাতা নাইট রাইডার্সের পরিচালনার নিন্দা জানিয়ে একটি টুইটে তার অসন্তোষ প্রকাশ করেছিলেন।

কামিন্সকে একাদশের বাইরে দেখে খুব অসন্তুষ্ট হয়েছিলেন

যুবি তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করেছেন এবং লিখেছেন, “প্যাট কামিন্স বাইরে হয়ে যাওয়া দেখে আমি খুব অবাক হয়েছি, যদি সে চোটে না থাকে, তবে এটি বেশ আশ্চর্যজনক। বিশ্বমানের অলরাউন্ডার। যদি ২ বা ৩ ম্যাচ একজন খেলোয়াড়ের জন্য খারাপ হয়ে যায়, তার মানে কি আপনি আপনার ম্যাচ বিজয়ীদের উপর বিশ্বাস করা বন্ধ করবেন? কিন্তু সে আপনাকে টানা ৩ ম্যাচ জেতাতে পারে!! এটা কেবলই আমার নিজস্ব মতামত।”

 

Read More: আইপিএল এর ইতিহাসের ৫ সর্বশ্রেষ্ঠ ফিল্ডার, তালিকার শেষ নাম চমকে দেবে আপনাকেও

Leave a comment

Your email address will not be published.