সমস্যায় যুবরাজ সিংয়ের পরিবার,ভাই জোরাবর এবং বৌদি আকাঙ্খার কেসে এল নতুন টুইস্ট, উঠে এল বিয়ে ভাঙার কারণও

ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিংয়ের ভাই জোরাবর চলতি সময়ে বিতর্কে রয়েছেন কারণ তার উপর নিজের স্ত্রীর সঙ্গে মারপিট করার অভিযোগের কারণে এখন তিনি আদালতের কাছ থেকে জোর ধাক্কা খেয়েছেন। প্রসঙ্গত যুবরাজের ভাই জোরাবর এই কেসটিকে গুড়গাঁও থেকে চন্ডীগড়ে শিফট করার করার দাবী জানিয়েছিলেন। যারপরে এখন পাঞ্জাব আর হরিয়ানা উচ্চ আদালত তার এই আবেদন নামাঞ্জুর করে দিয়েছে। এরই মধ্যে উচ্চ আদালত এই মামলা নিয়ে জানিয়েছে যে চন্ডীগড়ের আদালতে দুই পক্ষের মধ্যে তিনটি মামলা আগেই যথেষ্ট সময় ধরে চলেছে। আর গুড়গাঁওতে চলা দুটি মামলাকে গুড়গাঁও থেকে চন্ডীগড়ে শিফট করার কোনও আধারই নেই।
সমস্যায় যুবরাজ সিংয়ের পরিবার,ভাই জোরাবর এবং বৌদি আকাঙ্খার কেসে এল নতুন টুইস্ট, উঠে এল বিয়ে ভাঙার কারণও 1
এছাড়াও টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী এই মামলায় বিচারক কুলদীপ সিং যুবরাজ সিংয়ের ভাই জোরাবর সিংয়ের মামলাটিকে চন্ডীগড়ে শিফট করার যাচিকাকে খারিজ করে দিয়েছেন। যার পরেই জোর ধাক্কা খেয়েছেন জোরাবর। প্রসঙ্গত যুবরাজ সিংয়ের বৌদি আর জোরাবরের স্ত্রী আকাঙ্ক্ষা নিজের স্বামীর বিরুদ্ধে পারিবারিক হিংসা আর মারপিট করার অভিযোগ এনেছিলেন আর এরপরই গুড়গাঁওতে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এরপরেই জোরাবর যাচিকা দায়ের করেন যে গুড়গাঁওতে মিডিয়া ভীষণই ভেদভাব করে তার কারণে তাকে সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। কিন্তু বিচারক এই যাচিকা খারিজ করে দেন।
সমস্যায় যুবরাজ সিংয়ের পরিবার,ভাই জোরাবর এবং বৌদি আকাঙ্খার কেসে এল নতুন টুইস্ট, উঠে এল বিয়ে ভাঙার কারণও 2
সেইসঙ্গে জোরাবর আরও জানিয়েছেন যে তাকে তার পক্ষে চন্ডীগড় থেকে গুড়গাঁও যাওয়ার খুবই অসুবিধা জনক এবং তাকে হুমকিও পেতে হচ্ছে সেই কারণেই তিনি নিজের এই মামলাটিকে চন্ডীগড়ে স্থানান্তরিত করতে চান। কিন্তু সেই আবেদনকে মঞ্জুর করা হয় নি। যুবরাজের ভাই এই নিয়ে নিজের দলিল পেশ করেছিলেন এবং তার স্ত্রী নিউইয়র্কে থাকেন এবং মুম্বাইয়ের ফিল্মসিটিতে একজন অভিনেত্রী হিসেবেও কাজ করছেন।
সমস্যায় যুবরাজ সিংয়ের পরিবার,ভাই জোরাবর এবং বৌদি আকাঙ্খার কেসে এল নতুন টুইস্ট, উঠে এল বিয়ে ভাঙার কারণও 3
প্রসঙ্গত কিছুদিন আগেই একটি সংবাদমাধ্যম এই ব্যাপারে খোলসা করেছিল যে বিগবস ১০ সিজনের প্রতিযোগী আকাঙ্ক্ষা ড্রাগ অ্যাডিক্ট ছিলেন। বিয়ের এক মাস পরেই জোরাবর এবং আকাঙ্ক্ষা গুড়গাঁওতে থাকতে শুরু করেন। যারপরেই আকাঙ্ক্ষা নিজের পুরোনো বন্ধুদের সঙ্গে প্রতিদিন মেলামেশা শুরু করেন।
সমস্যায় যুবরাজ সিংয়ের পরিবার,ভাই জোরাবর এবং বৌদি আকাঙ্খার কেসে এল নতুন টুইস্ট, উঠে এল বিয়ে ভাঙার কারণও 4
তাদের লেটনাইট পার্টির কারণে পরিবারের সদস্যরা বিরক্ত হতে থাকেন। জোরাবরের কথায়, “ আকাঙ্খার বন্ধুরা মদ এবং সিগারেটের অ্যাডিক্টেড ছিল। তাদের মধ্যে বেশ কিছু বন্ধু ড্রাগও নিত। তাদের দেখা দেখি আকাঙ্ক্ষাও ড্রাগ নিতে শুরু করে। যা আমার জন্য ভয়ানক অভিজ্ঞতা ছিল”।
সমস্যায় যুবরাজ সিংয়ের পরিবার,ভাই জোরাবর এবং বৌদি আকাঙ্খার কেসে এল নতুন টুইস্ট, উঠে এল বিয়ে ভাঙার কারণও 5

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *