যুবরাজ সিং লিখলেন হায় মির্চি জন্মদিন মুবারক হো, সানিয়ার মির্জা ফেরত দিলেন এই জবাব

গতকাল অর্থাৎ ১৫ সেপ্টেম্বর ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার জন্মদিন ছিল। ফলে সোশ্যাল মিডিয়ায় তার বেশকিছু ফ্যান তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। এই তালিকাতেই প্রাক্তন ভারতীয় খেলোয়াড় যুবরাজ সিঙ্গও টুইটার আর ইনস্টাগ্রামে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন, কিন্তু এই শুভেচ্ছায় তিনি সানিয়া মির্জার লেগ পুলিং করেছেন।

যুবরাজ সিং আলাদা মেজাজেই দিলেন সানিয়া মির্জাকে শুভেচ্ছা

যুবরাজ সিং লিখলেন হায় মির্চি জন্মদিন মুবারক হো, সানিয়ার মির্জা ফেরত দিলেন এই জবাব 1

সানিয়া মির্জার জন্মদিনে প্রাক্তন ভারতীয় তারকা যুবরাজ সিং সানিয়া মির্জাকে লিখেছেন, “হায় হায় মির্চি, জন্মদিন মুবারক হো মেরি বেস্ট ফ্রেণ্ড। বহুত সারা প্যায়ার সানিয়া মির্জা”।

এই টুইটের পর সানিয়াও মজার ঢঙে রিপ্লাই করেছেন। যদিও এই দুই সুপারস্টার একে অপরের লেগ পুলিং করার কোনো সুযোগ ছাড়েন না। টুইটের কিছুক্ষণ পরেই সানিয়া মির্জা রিপ্লাই করে লেখেন, “হে মোটু, ধন্যবাদ আমার সবচেয়ে প্যায়ারা দোস্ত”।

যুবরাজের উজ্বল্য বজায়

যুবরাজ সিং লিখলেন হায় মির্চি জন্মদিন মুবারক হো, সানিয়ার মির্জা ফেরত দিলেন এই জবাব 2

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অলরাউন্ডার যুবরাজ সিং দুবাইতে গতকাল থেকে শুরু হওয়া টি-১০ লীগের জন্য সম্পূর্ণভাবে প্রস্তুত, এই লীগে যুবরাজ মারাঠা অ্যারেবিয়ান্সের আইকনিক প্লেয়ার। সম্প্রতিই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া যুবরাজ সিং এখন এই লীগে দুর্দান্ত প্রদর্শনের জন্য কড়া মেহনত করছেন। যুবি প্র্যাকটিসের জন্য মহেন্দ্র সিং ধোনির অ্যাকাডেমিকে বেছেছেন। যুবরাজ সিং মঙ্গলবার দুবাই স্থিত মহেন্দ্র সিং ধোনির ক্রিকেট অ্যাকাডেমিতে জমিয়ে প্র্যাকটিস করেছেন, প্র্যাকটিস চলাকালীণ যুবিকে অ্যাকাডেমির নেটে বড়ো বড়ো ছক্কা মারতে দেখা গিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *