ম্যান অফ দ্য ম্যাচ পাবেন, ভাবেনইনি রবি বিষ্ণোই! দিলেন এই বড় প্রতিক্রিয়া 1

প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ দলকে হারিয়ে সিরিজে লিড নিয়েছে ভারতীয় দল। এর কৃতিত্ব রবি বিষ্ণোইকে দেওয়া উচিত। অভিষেক হওয়া এই বোলার ২ উইকেট নিয়ে সফরকারী দলের রান আটকে রাখেন। এই পারফরম্যান্সের জন্য তিনি ম্যাচ সেরা নির্বাচিত হন। রবি বিষ্ণোই দারুণ সাড়া দিয়েছেন।

অভিষেক হওয়া এই বোলার ২ উইকেট নিয়ে সফরকারী দলের রান আটকে রাখেন

রবি বিষ্ণোই বলেন, “আমি এখন ভালো বোধ করছি। ভারতের হয়ে খেলাটা একটা স্বপ্ন ছিল এবং এটা ভালো লাগছে। আমি প্রথমে নার্ভাস ছিলাম কিন্তু দলের জন্য অবদান রাখতে চেয়েছিলাম কারণ আমরা জানি ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি ক্রিকেটের অন্যতম শক্তিশালী দল। শিশির হলে বল ধরা একটু কঠিন। আমি এই (ম্যান অব দ্য ম্যাচ) নিয়ে কখনো ভাবিনি, তবে এটা আমার কাছে স্বপ্ন পূরণের মতো।”

সূর্যকুমার যাদবও ভারতীয় দলের হয়ে ব্যাটিংয়ের সময় দুর্দান্ত ব্যাটিং করেছিলেন

India vs England: Suryakumar Yadav, Prithvi Shaw going to England, Jayant  Yadav not being sent as of now - Sports News

রোহিত শর্মা ছাড়াও সূর্যকুমার যাদবও ভারতীয় দলের হয়ে ব্যাটিংয়ের সময় দুর্দান্ত ব্যাটিং করেছিলেন। তিনি বলেছিলেন যে, “আমি যে কোনও জায়গায় ব্যাট করতে পারি তবে আমি ম্যাচটি শেষ করতে চেয়েছিলাম। জয়ের পর নট আউট হওয়ায় খুশি। ভেঙ্কটেশের জন্যও এটা আলাদা ছিল, যখন তিনি ব্যাট করতে নামেন তখন পার্থক্য ছিল ৮ রান। আমি তাকে বলেছিলাম যে কোন অভিনব শটের প্রয়োজন নেই। সে বলেছে, কিছু ভালো শট এবং ভালো ক্রিকেট খেলেছে এবং সে যেভাবে খেলেছে আমি খুশি। বল টার্নিং এবং গ্রিপ দিয়ে বাউন্স করছিল, তাদের স্পিনাররা ভালো করেছে। শিশির বল ধরা কঠিন করে তুলছিল। আমাদের জন্য এটা ক্ষতিকর ছিল।”

Leave a comment

Your email address will not be published.