ভারতীয় নির্বাচককর্তা আর সমর্থকরা ধোনির বিপক্ষে এই অবস্থায় ওয়াসিম আক্রম ধোনির বিশ্বকাপ ২০১৯ খেলা নিয়ে বললেন এই কথা 1

পাকিস্থানের প্রাক্তণ তারকা বোলার আর অধিনায়ক ওয়াসিম আক্রম মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে বড় বয়ান দিয়েছেন। এই প্রাক্তণ তারকা বোলারের মতে মহেন্দ্র সিং ধোনি ভারতীয় দলের এক অভিন্ন অংশ আর তার কাছে এখনো অনেক বেশি ক্রিকেট বাকি রয়েছে। এক ইন্টারভিউ চলাকালীন এই খেলোয়াড় বলেছেন, টিম ইন্ডিয়ার তার অভিজ্ঞতার প্রয়োজন রয়েছে। আসলে ধোনির ফর্ম দলের হয়ে চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে। আর মনে করা হচ্ছে যে ধোনিকে টি-২০ দল থেকে বাদ দেওয়ার পেছনেও আর খারাপ ফর্ম রয়েছে। টিম ইন্ডিয়ার প্রাক্তণ বিশ্বকাপজয়ী অধিনায়ককে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য দলে নির্বাচন করা হয়নি।
ভারতীয় নির্বাচককর্তা আর সমর্থকরা ধোনির বিপক্ষে এই অবস্থায় ওয়াসিম আক্রম ধোনির বিশ্বকাপ ২০১৯ খেলা নিয়ে বললেন এই কথা 2
যদিও পাকিস্থানী কিংবদন্তী আক্রমের মনে হয়েছে যে ধোনির ফর্ম উন্নত হবে আর ইংল্যাণ্ড এবং ওয়েলসে আগামি বছর৫০ ওভারের বিশ্বকাপে ভারতের তাকে প্রয়োজন হবে।
ওয়াসিম আক্রম বলেছেন,

“অবশ্যই আমি চাইব যে ধোনি বিশ্বকাপ খেলুক। দেখুন বিশ্বকাপে যে ফর্ম হয় সেটা টেম্পোরারিহয় আর ক্লাস সবসময়ই থাকে। ধোনি ম্যাচ উইনার থেকেছে আর ওর মধ্যে এখনো অনেক ক্রিকেট বাকি রয়েছে। ২০১৯এ ইংল্যান্ডে যে বিশ্বকাপ হবে তাতে ধোনির অনুভব আপনার ভীষণ দরকার পড়বে”।

ভারতীয় নির্বাচককর্তা আর সমর্থকরা ধোনির বিপক্ষে এই অবস্থায় ওয়াসিম আক্রম ধোনির বিশ্বকাপ ২০১৯ খেলা নিয়ে বললেন এই কথা 3

ওয়াসিম আকরাম ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির জমিয়ে প্রশংসা করে বলেন,

“বিরাট কোহলি ক্রিকেটের সুপারস্টার। ওর ধারাবাহিকতাই ওর শক্তি। দুনিয়ার যে কোনো পিচেই ও রান করে আর ওকে ব্যাট করতে দেখতে ভালো লাগে। বিরাটের ভেতর আত্মবিশ্বাস রয়েছে যে ও বিশ্বের এক্সে কোনো দলের বিরুদ্ধে স্কোর করতে পারে”।

ভারতীয় নির্বাচককর্তা আর সমর্থকরা ধোনির বিপক্ষে এই অবস্থায় ওয়াসিম আক্রম ধোনির বিশ্বকাপ ২০১৯ খেলা নিয়ে বললেন এই কথা 4

আকরাম অস্ট্রেলিয়া সিরিজের জন্য ভারতীয় বোলারদের দিয়েছেন এই পরামর্শ

আকরাম অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে ভারতীয় বোলাদের পরামর্শ দিয়ে বলেছেন যে ভারতীয় জোরে বোলারদের বেশি শর্ট বল করা উচিত নয়। আক্রম বলেছেনযে ভারতীয় জোরে বোলারদের কোকাবুরা বলের হিসেবে ছন্দ হাসিল করতে হবে। নেটে কোকাবুরা বলে প্র্যাকটিস করুক কারণ বিনা প্র্যাকটিসে ম্যাচে সোজা টেস্টে নামা ভারতের জন্য মুশকিল হবে।
ভারতীয় নির্বাচককর্তা আর সমর্থকরা ধোনির বিপক্ষে এই অবস্থায় ওয়াসিম আক্রম ধোনির বিশ্বকাপ ২০১৯ খেলা নিয়ে বললেন এই কথা 5
ধোনিকে বিশ্বকাপ দলে নেওয়ার জন্য সুপারিশ বেশ কিছু তারকা করছেন

একদিকে মহেন্দ্র সিং ধোনিকে ভারতীয় দল থেকে বাদ দেওয়া হয়েছে, অন্যদিকে বেশ কিছু ক্রিকেট তারকা তাকে দল থেকে বাদ দেওয়ার জমিয়ে সমালোচনা করছেন। ধোনিকে বিশ্বকাপ দলে নেওয়ার জন্য সুপারিশ ক্রিকেটের অনেক তারকাই করছেন। জানিয়ে দিই অস্ট্রেলিয়া সফরের জন্য এখনো ওয়ানডে দলের ঘোষণা করা হয়নি। ভারত টি-২০ সিরিজকে ১-১ ড্র করেছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *