পাকিস্থানের প্রাক্তণ তারকা বোলার আর অধিনায়ক ওয়াসিম আক্রম মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে বড় বয়ান দিয়েছেন। এই প্রাক্তণ তারকা বোলারের মতে মহেন্দ্র সিং ধোনি ভারতীয় দলের এক অভিন্ন অংশ আর তার কাছে এখনো অনেক বেশি ক্রিকেট বাকি রয়েছে। এক ইন্টারভিউ চলাকালীন এই খেলোয়াড় বলেছেন, টিম ইন্ডিয়ার তার অভিজ্ঞতার প্রয়োজন রয়েছে। আসলে ধোনির ফর্ম দলের হয়ে চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে। আর মনে করা হচ্ছে যে ধোনিকে টি-২০ দল থেকে বাদ দেওয়ার পেছনেও আর খারাপ ফর্ম রয়েছে। টিম ইন্ডিয়ার প্রাক্তণ বিশ্বকাপজয়ী অধিনায়ককে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য দলে নির্বাচন করা হয়নি।

যদিও পাকিস্থানী কিংবদন্তী আক্রমের মনে হয়েছে যে ধোনির ফর্ম উন্নত হবে আর ইংল্যাণ্ড এবং ওয়েলসে আগামি বছর৫০ ওভারের বিশ্বকাপে ভারতের তাকে প্রয়োজন হবে।
ওয়াসিম আক্রম বলেছেন,

“অবশ্যই আমি চাইব যে ধোনি বিশ্বকাপ খেলুক। দেখুন বিশ্বকাপে যে ফর্ম হয় সেটা টেম্পোরারিহয় আর ক্লাস সবসময়ই থাকে। ধোনি ম্যাচ উইনার থেকেছে আর ওর মধ্যে এখনো অনেক ক্রিকেট বাকি রয়েছে। ২০১৯এ ইংল্যান্ডে যে বিশ্বকাপ হবে তাতে ধোনির অনুভব আপনার ভীষণ দরকার পড়বে”।

ওয়াসিম আকরাম ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির জমিয়ে প্রশংসা করে বলেন,

“বিরাট কোহলি ক্রিকেটের সুপারস্টার। ওর ধারাবাহিকতাই ওর শক্তি। দুনিয়ার যে কোনো পিচেই ও রান করে আর ওকে ব্যাট করতে দেখতে ভালো লাগে। বিরাটের ভেতর আত্মবিশ্বাস রয়েছে যে ও বিশ্বের এক্সে কোনো দলের বিরুদ্ধে স্কোর করতে পারে”।

আকরাম অস্ট্রেলিয়া সিরিজের জন্য ভারতীয় বোলারদের দিয়েছেন এই পরামর্শ

আকরাম অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে ভারতীয় বোলাদের পরামর্শ দিয়ে বলেছেন যে ভারতীয় জোরে বোলারদের বেশি শর্ট বল করা উচিত নয়। আক্রম বলেছেনযে ভারতীয় জোরে বোলারদের কোকাবুরা বলের হিসেবে ছন্দ হাসিল করতে হবে। নেটে কোকাবুরা বলে প্র্যাকটিস করুক কারণ বিনা প্র্যাকটিসে ম্যাচে সোজা টেস্টে নামা ভারতের জন্য মুশকিল হবে।

ধোনিকে বিশ্বকাপ দলে নেওয়ার জন্য সুপারিশ বেশ কিছু তারকা করছেন

একদিকে মহেন্দ্র সিং ধোনিকে ভারতীয় দল থেকে বাদ দেওয়া হয়েছে, অন্যদিকে বেশ কিছু ক্রিকেট তারকা তাকে দল থেকে বাদ দেওয়ার জমিয়ে সমালোচনা করছেন। ধোনিকে বিশ্বকাপ দলে নেওয়ার জন্য সুপারিশ ক্রিকেটের অনেক তারকাই করছেন। জানিয়ে দিই অস্ট্রেলিয়া সফরের জন্য এখনো ওয়ানডে দলের ঘোষণা করা হয়নি। ভারত টি-২০ সিরিজকে ১-১ ড্র করেছে।

আরও পড়ুন

দীনেশ কার্তিকের হল ভুল, রোহিত শর্মা সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে করলেন ট্রোল

দীনেশ কার্তিকের হল ভুল, রোহিত শর্মা সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে করলেন ট্রোল
ভারতীয় ক্রিকেট দল বিশ্বকাপে অংশ নেওয়ার জন্য ইংল্যাণ্ডে পৌঁছে গিয়েছে। ২২মে সকালে দল ইংল্যান্ডে রওনা হয়ে গিয়েছে।...

প্র্যাকটিস ম্যাচ জিতে ভারতকে নিয়ে এই বড়ো বয়ান দিলেন কেন উইলিয়ামসন

বিশ্বকাপ ২০১৯ আগামি ৩০ মে থেকে ইংল্যাণ্ডে শুরু হতে চলেছে। তার আগেই ঢাকে কাঠি পড়ে গেল বিশ্বক্রিকেটের...

প্র্যাকটিস ম্যাচে হারের পর একে দোষ দিয়ে বিরাট বললেন এদের নিতে হবে গুরুত্বপূর্ণ ভূমিকা

প্র্যাকটিস ম্যাচে হারের পর একে দোষ দিয়ে বিরাট বললেন এদের নিতে হবে গুরুত্বপূর্ণ ভূমিকা
আইসিসি বিশ্বকাপে শনিবার ওভালে ভারত আর নিউজিল্যাণ্ডের মধ্যে একটি প্র্যাকটিস ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচে টিম ইন্ডিয়ার...

কাউন্টি ক্রিকেটে অভিষেকেই দুরন্ত রাহানে, করলেন শতরান ! ভক্তরা এই ভাবে দেখালেন খুশি

বুধবার নিউপোর্টের কাউন্টি গ্রাউন্ডে নটিংহ‍্যামশায়ারের বিপক্ষে কাউন্টি ক্রিকেটে নিজের প্রথম সেন্চুরি টি করে ফেললেন অজিঙ্কা রাহানে। ভারতের...

দেখে নিন বিশ্বকাপের সবচেয়ে বেশি শতরানকারী পাঁচ ক্রিকেটারের তালিকা !

আগামী ৩০ শে মে থেকে ইংল্যান্ড এবং ওয়েলসে বসতে চলেছে বিশ্বকাপের আস‍র।এবার কাপজেতার অন‍্যতম দাবিদার মনে করা...