পাকিস্থানের প্রাক্তণ তারকা বোলার আর অধিনায়ক ওয়াসিম আক্রম মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে বড় বয়ান দিয়েছেন। এই প্রাক্তণ তারকা বোলারের মতে মহেন্দ্র সিং ধোনি ভারতীয় দলের এক অভিন্ন অংশ আর তার কাছে এখনো অনেক বেশি ক্রিকেট বাকি রয়েছে। এক ইন্টারভিউ চলাকালীন এই খেলোয়াড় বলেছেন, টিম ইন্ডিয়ার তার অভিজ্ঞতার প্রয়োজন রয়েছে। আসলে ধোনির ফর্ম দলের হয়ে চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে। আর মনে করা হচ্ছে যে ধোনিকে টি-২০ দল থেকে বাদ দেওয়ার পেছনেও আর খারাপ ফর্ম রয়েছে। টিম ইন্ডিয়ার প্রাক্তণ বিশ্বকাপজয়ী অধিনায়ককে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য দলে নির্বাচন করা হয়নি।

যদিও পাকিস্থানী কিংবদন্তী আক্রমের মনে হয়েছে যে ধোনির ফর্ম উন্নত হবে আর ইংল্যাণ্ড এবং ওয়েলসে আগামি বছর৫০ ওভারের বিশ্বকাপে ভারতের তাকে প্রয়োজন হবে।
ওয়াসিম আক্রম বলেছেন,

“অবশ্যই আমি চাইব যে ধোনি বিশ্বকাপ খেলুক। দেখুন বিশ্বকাপে যে ফর্ম হয় সেটা টেম্পোরারিহয় আর ক্লাস সবসময়ই থাকে। ধোনি ম্যাচ উইনার থেকেছে আর ওর মধ্যে এখনো অনেক ক্রিকেট বাকি রয়েছে। ২০১৯এ ইংল্যান্ডে যে বিশ্বকাপ হবে তাতে ধোনির অনুভব আপনার ভীষণ দরকার পড়বে”।

ওয়াসিম আকরাম ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির জমিয়ে প্রশংসা করে বলেন,

“বিরাট কোহলি ক্রিকেটের সুপারস্টার। ওর ধারাবাহিকতাই ওর শক্তি। দুনিয়ার যে কোনো পিচেই ও রান করে আর ওকে ব্যাট করতে দেখতে ভালো লাগে। বিরাটের ভেতর আত্মবিশ্বাস রয়েছে যে ও বিশ্বের এক্সে কোনো দলের বিরুদ্ধে স্কোর করতে পারে”।

আকরাম অস্ট্রেলিয়া সিরিজের জন্য ভারতীয় বোলারদের দিয়েছেন এই পরামর্শ

আকরাম অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে ভারতীয় বোলাদের পরামর্শ দিয়ে বলেছেন যে ভারতীয় জোরে বোলারদের বেশি শর্ট বল করা উচিত নয়। আক্রম বলেছেনযে ভারতীয় জোরে বোলারদের কোকাবুরা বলের হিসেবে ছন্দ হাসিল করতে হবে। নেটে কোকাবুরা বলে প্র্যাকটিস করুক কারণ বিনা প্র্যাকটিসে ম্যাচে সোজা টেস্টে নামা ভারতের জন্য মুশকিল হবে।

ধোনিকে বিশ্বকাপ দলে নেওয়ার জন্য সুপারিশ বেশ কিছু তারকা করছেন

একদিকে মহেন্দ্র সিং ধোনিকে ভারতীয় দল থেকে বাদ দেওয়া হয়েছে, অন্যদিকে বেশ কিছু ক্রিকেট তারকা তাকে দল থেকে বাদ দেওয়ার জমিয়ে সমালোচনা করছেন। ধোনিকে বিশ্বকাপ দলে নেওয়ার জন্য সুপারিশ ক্রিকেটের অনেক তারকাই করছেন। জানিয়ে দিই অস্ট্রেলিয়া সফরের জন্য এখনো ওয়ানডে দলের ঘোষণা করা হয়নি। ভারত টি-২০ সিরিজকে ১-১ ড্র করেছে।

আরও পড়ুন

ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় দিনের খেলা শেষ, শুরুয়াতি ধাক্কার পর বিরাট-রাহানে সামলালেন দলকে

ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় দিনের খেলা শেষ, শুরুয়াতি ধাক্কার পর বিরাট-রাহানে সামলালেন দলকে
ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চলতি দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিন ভারতীয় দলের জন্য মিলিয়ে জুলিয়ে থেকেছে। প্রথমে ভারতীয়...

ভিডিয়ো: ভালো শুরুয়াতের পর প্যাভিলিয়ন ফিরলেন চেতেশ্ব্বর পুজারা, ভাগ্য হলনা সহায়

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে পার্থে চলতি দ্বিতীয় টেস্ট ম্যাচের দ্বিতীয় দিনের খেলা হচ্ছে। আজ অস্ট্রেলিয়া দল নিজেদের...

ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার

ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার
ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি অ্যাডিলেডে খেলা হওয়া প্রথম টেস্ট বিশেষ কিছুই করতে পারেনি। প্রথম ইনিংসে যেখানে...

তবে কি সন্তান আসছে যুবরাজ সিং-হ্যাজেল কিচ দম্পতির পরিবারে?

কয়েকদিন আগেই নিজের ৩৭ তম জন্মদিন উদযাপন করেছেন বর্তমানে জাতীয় দলের বাইরে থাকা যুবরাজ সিং। তখন থেকে...

আইপিএল ২০১৯: এবারের আইপিএলে এই বিস্ময়কর পাঁচ ক্রিকেটারের নাম নিলামে, দেখে নিন

IPL 2015: This wonderful five cricketer named in the auction in the IPL, see
আইপিএলে ২০১৯ আসরের নিলাম বসতে যাচ্ছে ১৮ ডিসেম্বর। বিশ্বের তারকা সব ক্রিকেটারের মেলা বসতে যাওয়া এই টুর্নামেন্ট...