তুই এলি আর আমায় তাড়িয়ে দিলি! এই তারকার আগমণে বিদায় নিতে হয়েছে ধোনিকে - উঠে এল চাঞ্চল্যকর তথ্য 1

ভারতীয় দলের সবচেয়ে সফল অধিনায়ক মহেন্দ্র ধোনি (MS Dhoni) তার ব্যাটিং, উইকেটকিপিং এবং অধিনায়কত্ব ছাড়াও আশ্চর্যজনক সিদ্ধান্তের জন্য সারা বিশ্বে পরিচিত। ২০১৪ সালের ২৬ ডিসেম্বরও এমএস তার কেরিয়ার সম্পর্কিত একই রকম সিদ্ধান্ত নিয়েছিলেন। আসলে, এই দিনে ধোনি টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন, তারপরে ড্রেসিংরুমের পরিবেশ কেমন ছিল তা নিয়ে আলোকপাত করেছেন অক্ষর প্যাটেল (Axar Patel)।

২০১৪ সালের ২৬ ডিসেম্বরও এমএস তার কেরিয়ার সম্পর্কিত একই রকম সিদ্ধান্ত নিয়েছিলেন

ভারতীয় দলের তারকা বোলার অক্ষর প্যাটেলকে সম্প্রতি ব্রেকফাস্ট উইথ চ্যাম্পিয়ন-এ দেখা গিয়েছিল গৌরব কাপুরের সঙ্গে। এই সময়, অক্ষর প্যাটেল এমএস ধোনির টেস্ট অবসরের ঘটনা সম্পর্কে কথা বলার সময় অনেক কিছু বলেছেন, যা ক্রিকেট ভক্তরা অবশ্যই জানতে চাইবেন। সেই পরিবেশের কথা স্মরণ করে অক্ষর প্যাটেল বলেন, “আমি কিছুই বুঝতে পারিনি। পরিবেশ শান্ত হয়ে গিয়েছিল। রবি ভাই মিটিং ডেকে বললেন মাহি অবসর নিচ্ছেন। একথা শুনে রায়না ভাই কাঁদতে লাগলেন। সবার চোখে জল, সবাই কাঁদতে লাগল। আমি অন্য জগতে ছিলাম। এখানে কি হয়েছে বুঝতে পারলাম না। মাহি ভাইয়ের সঙ্গে প্রথম দেখা হলো। আমি কথা বলার আগেই সে বলল বাপু, তুমি এসে আমাকে নিয়ে গেলে। আমার চোখেও জল এসে গেল। আমি ভেবেছিলাম আমি এসেছি এবং তারা চলে গেছে। এর পরে তিনি আমাকে বললেন আমি মজা করছি এবং তিনি আমাকে জড়িয়ে ধরলেন। অক্ষরের কথা থেকে এটা স্পষ্ট যে তিনি এমএস-এর রসিকতাকেও এক মুহূর্তের জন্য গুরুত্ব সহকারে নিয়েছিলেন, যার কারণে তিনি কিছুটা চিন্তিত হয়েছিলেন।”

থালা ধোনি আবারও সিএসকে-এর হলুদ জার্সিতে খেলার সময় আলোড়ন সৃষ্টি করছে

Cricket Image for 'बापू तू आया और मुझे ले गया', धोनी की बात सुनकर अक्षर पटेल के निकल गए थे आंसू; देख

সেই সময়ে অক্ষর প্যাটেল তার অভিষেক সফরে ছিলেন, যার কারণে টেস্ট ক্রিকেট থেকে অবসর ঘোষণা করার পরে ধোনি তার সাথে রসিকতা করেছিলেন। উল্লেখযোগ্যভাবে, এমএস ধোনি এখনও মাঠে ক্রিকেট খেলার সময় তার ভক্তদের বিনোদন দিচ্ছেন। আইপিএল 2022-এ, থালা ধোনি আবারও সিএসকে-এর হলুদ জার্সিতে খেলার সময় আলোড়ন সৃষ্টি করছে।

Leave a comment

Your email address will not be published.