ভারত বনাম শ্রীলঙ্কা ২০১৭ : সীমত ওভারের সিরিজের জন্য দল ঘোষনার পর টুইটারে ঝড় 1

ভারত বনাম শ্রীলঙ্কা ২০১৭ : সীমত ওভারের সিরিজের জন্য দল ঘোষনার পর টুইটারে ঝড় 2

৫ ম্যাচের ওয়ান ডে ও এক ম্যাচের টি-টুয়েন্টি ম্যাচের সীমিত ওভারের সিরিজের জন্য ঘোষণা হল ভারতীয় দল। বিরাট রদবদল নতুন টিমে। বাদ পড়লেন যুবরাজ সিং। টিমে ফিরলেন রোহিত শর্মা। বিশ্রামে রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা ও মোহম্মদ শামি।দলে নেই উমেশ যাদব। দুর্বল শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় মানের টিম পাঠানোর সিদ্ধান্ত নির্বাচকমণ্ডলীর। লোকেশরাহুল, মণীশ পাণ্ডে, কেদার যাদব মত নতুনদের সাথে আছেন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। অশ্বিন-জাদেজা ও শামির পরিবর্তে টিমে থাকছেন তরুণ প্রজন্মের বোলার। পাঁচ বোলারকে বেছে নিয়েছেন নির্বাচকরা। অক্সর প্যাটেল, কুলদীপ যাদব, যুবেন্দ্র চাহাল, জসপ্রিত বুমরা, ভুবনেশ্বর কুমার, শার্দুল ঠাকুর। এদিকে দল ঘোষনার সাথে সাথে ই টুইটারে ঝড় উঠেছে দল নিয়ে, কেউ সমালোচনা করছেন নির্বাচকদের সিদ্ধান্তের।

দেখে নেওয়া যাক কিছু টুইটারের প্রতিক্রিয়া :

 

যোগরাজ সিং  লিখেছেন, “নিবার্চন কিছুই বুঝায় না, যুবি অবশ্যই ২০১৯ বিশ্বকাপ খেলবে।”

https://twitter.com/Cricvids1/status/896752385858560000

 

 

রয়েল চ্যালেঞ্জার্স’ হতে টুইট করা হয়েছে, “যুবেন্দ্র চাহাল, লোকেশ রাহুল, কেদার যাদব এবং অধিনায়ক কোহলীসহ ১৫ সদস্যে সীমিত ওভারের সিরিজের জন্য দল ঘোষনা।”

ভিকরান্ট গুপ্তা টুইট করেন, “এটা কল্পনা করা খুব কঠিন যে ১৫ সদস্যের দলে যুবরাজ ও রায়না নেই।”

যুবরাজ সিং ওয়ার্ল্ড হতে টুইট করা হয়, “যুবি কেন নেই? কেন বিসিসিআই? কেন? যে ২০১৭ সালে সবচেয়ে বেশি সবচেয়ে বেশিবার ম্যাচ সেরা হয়েছেন সে দলে জায়গা পায় না? জি.এস.ভিভেক : “ব্রেকিং নিউজ ; যুবরাজের পরিবর্তে সীমিত সিরিজে দলে সুযোগ পেয়েছে মানিশ পান্ডে।”

অভিষেক লিখেছেন : “ওয়েস্ট উইন্ডিজ সফরে যুবরাজ আহত হয়েছেন। আমি মনে সে এখনো সুস্থ হোন নি, পরে এ নিয়ে কিছু জানাও যায় নি। যুবরাজ বাদ পড়েন নি, বিশ্রামে।”

প্রদীপ কুমার রাজপুত প্রশ্ন ছুড়েছেন এই বলে, “আচ্ছা আমাকে বলুন যুবরাজের সাথে দিনেশ কার্তিক কেন বাদ পড়লেন?”

আরেকজন বলেছেন, “যুবরাজ সিং বাদ পড়েছেন। অপেক্ষা করছি বিরাট কোহলী ও শাস্ত্রী কে যুবরাজ দোষী করতে।”

আরেক জন বলেছেন, “আমার স্পষ্ট মনে আছে চ্যাম্পিয়ন্স ট্রফিতে পাকিস্তানের বিরুদ্ধে যুবরাজ সেরা খেলোয়ার নির্বাচিত হয়েছিলেন, এবং আপনারা তাকে ই বাদ দিয়েছেন।”

রাহুল রন্জনের মতে, “যুবরাজ কে আর একবার সুযোগ দেওয়া উচিত।”

আরেক ভক্ত সোহাইল বিসিসিআই কে প্রশ্ন করেছেন, যদি কয়েকটি সিরিজের পর বাদ দেওয়া ই উদ্দেশ্য থাকে তাহলে যুবরাজ কে প্রথম নেওয়া হল।

Nazmus Sajid

Sports Fanatic!

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *