ভিডিও: মাঠেই মহেন্দ্র সিং ধোনির সামনে নতমস্তক হলেন তরুণ যশস্বী জয়সওয়াল

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে সবসময়ই তরুণ খেলোয়াড়দের উৎসাহ দিতে দেখা গিয়েছে আর তরুণ খেলোয়াড়রাও এই তারকা ক্রিকেটারকে ভীষণই সম্মান করেন। আজ সিএসকে আর রাজস্থানের ম্যাচেও এমনই কিছু দেখতে পাওয়া গিয়েছে, যখন রাজস্থান রয়্যালসের তরুণ খেলোয়াড় যশস্বী জয়সওয়াল মহেন্দ্র সিং ধোনির মুখোমুখি হন। আপনাদের জানিয়ে দিই যে যশস্বী জয়সওয়াল অনুর্ধা ১৯ বিশ্বকাপে দুর্দান্ত প্রদর্শন করেছিলেন, যে কারণেই তাকে আইপিএলে নির্বাচিত করা হয়েছিল।

ধোনির সামনে হাতজোড় করে দাঁড়িয়ে যান যশস্বী জয়সওয়াল

ভিডিও:  মাঠেই মহেন্দ্র সিং ধোনির সামনে নতমস্তক হলেন তরুণ যশস্বী জয়সওয়াল 1

আসলে ম্যাচ শুরু হওয়ার আগে মহেন্দ্র সিং ধোনি টস হওয়ার পর যখন মাঠে যশস্বী জয়সওয়ালের সঙ্গে দেখা করেন তো ধোনি জয়সওয়ালের সঙ্গে হাত মেলান কিন্তু যশস্বী ধোনির সামনে হাতজোড় করে দাঁড়িয়ে যান। ধোনি আর যশস্বীর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল হচ্ছে।

চেন্নাই সুপার কিংস আর রাজস্থান রয়্যালসের মধ্যে চলছে ম্যাচ

ভিডিও:  মাঠেই মহেন্দ্র সিং ধোনির সামনে নতমস্তক হলেন তরুণ যশস্বী জয়সওয়াল 2

আইপিএল ২০২০তে আজ চতুর্থ ম্যাচ রাজস্থান রয়্যালস আর চেন্নাই সুপার কিংসের মধ্যে খেলা হচ্ছে। এই ম্যাচ শারজাহ-এর মাঠে খেলা হচ্ছে। চেন্নাই সুপার কিংস টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নিয়েছে। রাজস্থান রয়্যালস দলে স্টিভ স্মিথ ছাড়াও জোফ্রা আর্চার, ডেভিড মিলার আর টম ক্যুরেন বিদেশী প্লেয়ার হিসেবে খেলছেন। চেন্নাই নিজেদের প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে ৫ উইকেটে হারিয়ে দিয়েছে। ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস নিজেদের জয়ের ধারা বজায় রাখতে চাইবে। অন্যদিকে প্রথম ম্যাচ খেলা রাজস্থান রয়্যালস জয় দিয়ে আইপিএল অভিযান শুরু করতে চাইবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *