WWE চ্যাম্পিয়ন কোফি কিংস্টন ধোনির আর বিরাটের জন্য পাঠালেন শুভকামনা

বিশ্বজুড়ে ভারতীয় দলের দলে ভক্ত সংখ্যা কম নয়। এই কথা কারো কাছেই লুকোনো নেই যে টিম ইন্ডিয়ার সমর্থক যতটা ভারতে মজুত রয়েছে ততটাই বিশ্বের অন্য দেশেও রয়েছে। এবার বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়াকে খেতাব জেতার ফেবারিট হিসেবে গুনতি করা হচ্ছে। বিশ্বকাপে ভারতীয় দল নিজেদের অভিযান শুরু করে দিয়েছে। সম্প্রতিই WWE চ্যাম্পিয়ন কোফি কিংস্টন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি, প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি আর পুরো টিম ইন্ডিয়াকে একটি বিশেষ মেসেজ পাঠিয়েছেন।

কি বলেছেন কিংস্টন

WWE চ্যাম্পিয়ন কোফি কিংস্টন ধোনির আর বিরাটের জন্য পাঠালেন শুভকামনা 1

ভারতে ক্রিকেটের পর WWEকে যথেষ্ট পছন্দ করা হয়। স্বয়ং কোফি কিংস্টনও বেশ কয়েকবার ভারত সফরে এসেছেন। বুধবার ৫ জুন WWE ইন্ডিয়া নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিয়ো শেয়ার করেছে। ভিডিয়োতে কোফি কিংস্টন টিম ইন্ডিয়াকে বিশ্বকাপের জন্য শুভেচ্ছা জানাতে দেখা গেছে। কিংস্টন নিজের ভিডিয়োতে বলেন,

আমি WWEর চ্যাম্পিয়ন কোফি কিংস্টন একটি ভীষণই গুরুত্বপূর্ণ মেসেজ মেন ইন ব্লুর জন্য নিয়ে এসেছি। হ্যাঁ! আপনি একদমই সঠিক বুঝেছেন বিরাট কোহলি আর মহেন্দ্র সিং ধোনি এবং বাকি পুরো টিম ইন্ডিয়ার জন্য এই মেসেজ। আমি পুরো ভারতীয় দলকে আইসিসি একদিনের বিশ্বকাপের জন্য শুভকামনা পাঠাচ্ছি”।

আপনাদের সকলের জ্ঞাতার্থে জানাই যে WWE চ্যাম্পিয়ন কোফি কিংস্টনের আগে জার্মানির ফুটবলার থমাস মুলারও টিম ইন্ডিয়ার জন্য শুভেচ্ছাবার্তা পাঠিয়েছিলেন। প্রাক্তন ভারতীয় ফুটবল অধিনায়ক সুনীল ছেত্রী আর দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও ভারতীয় দলকে শুভেচ্ছা পাঠিয়েছেন।

৯ তারিখ রয়েছে টিম ইন্ডিয়ার ম্যাচ

WWE চ্যাম্পিয়ন কোফি কিংস্টন ধোনির আর বিরাটের জন্য পাঠালেন শুভকামনা 2

বিশ্বকাপে ভারতীয় দল নিজেদের দ্বিতীয় ম্যাচ রবিবার ৯জুন পাঁচবারের বিশ্বকাপ চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলবে। ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে এই ম্যাচ কেনিংটিন ওভাল, লন্ডনে খেলা হবে। টিম ইন্ডিয়া বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ৬ উইকেটে হারিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *