সেঞ্চুরি করে ভারতীয় দলে ফেরার দাবী পেশ করলেন ঋদ্ধি, উইং কমান্ডার অভিনন্দনকে উৎসর্গ করলেন নিজের সেঞ্চুরি ইনিংস

ভারতীয় টেস্ট দলের উইকেটকিপার ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা মাঠে ফিরে এসেছেন। আইপিএলের পর থেকে মাঠ থেকে দূরে থাকা ঋদ্ধি এখন সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে বাংলার হয়ে খেলছেন। টুর্নামেন্টের শুরুয়াতি ম্যাচে তার ব্যাট তেমন কিছু চলেনি কিন্তু পঞ্চম রাউন্ডের ম্যাচে সাহার ব্যাট থেকে দুর্দান্ত সেঞ্চুরি বেরিয়েছে।

বিস্ফোরক ইনিংস খেললেন
সেঞ্চুরি করে ভারতীয় দলে ফেরার দাবী পেশ করলেন ঋদ্ধি, উইং কমান্ডার অভিনন্দনকে উৎসর্গ করলেন নিজের সেঞ্চুরি ইনিংস 1
ওপেনিং করতে নামা ঋদ্ধিমান সাহা ৬২ বলে ১২৯ রানের ইনিংস খেলেন। এটা তার সবচেয়ে টি-২০ স্কোরও। ঋদ্ধি আইপিএল ২০১৪র ফাইনাল ম্যাচেও কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলতে নেমে সেঞ্চুরি করেছিলেন। অরুণাচল প্রদেশের বিরুদ্ধে খেলাএই ম্যাচে তার ব্যাট থেকে ১৬টি চার আর ৪টি ছক্কা বেরিয়েছে। স্বাভাবিকভাবে তিনি টেস্ট ব্যাটসম্যান কিন্তু দরকার পরলে তিনি বিস্ফোরক ব্যাটিং করার ক্ষমতাও রাখেন।

নিজের ইনিংস উৎসর্গ করলেন
সেঞ্চুরি করে ভারতীয় দলে ফেরার দাবী পেশ করলেন ঋদ্ধি, উইং কমান্ডার অভিনন্দনকে উৎসর্গ করলেন নিজের সেঞ্চুরি ইনিংস 2
ঋদ্ধিমান সাহা সোশ্যাল মিডিয়ার মানুষকে ধন্যবাদ জানান আর সেই সঙ্গে নিজের এই ইনিংস্কে ইন্ডিয়ান এয়ারফোর্সের উইং কমান্ডার অভিনন্দনকে উৎসর্গ করেন। ঋদ্ধি টুইটারে লেখেন,

“আমার আজকের ইনিংসের জন্য আপনাদের শুভকামনার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ। এই ইনিংস আমার জন্য ভীষণই স্পেশাল আর আমি এই ইনিংসকে ভারতের বীর সন্তান আইএএফ উইং কমান্ডার অভিনন্দনকে সমর্পন করছি। আমি প্রার্থনা করি যে তিনি ভারতে সুরক্ষিত ফিরে আসুন। জয় হিন্দ”।

কে এই অভিনন্দন?
সেঞ্চুরি করে ভারতীয় দলে ফেরার দাবী পেশ করলেন ঋদ্ধি, উইং কমান্ডার অভিনন্দনকে উৎসর্গ করলেন নিজের সেঞ্চুরি ইনিংস 3
উইং কমান্ডার অভিনন্দন পাকিস্তান দ্বারা ভারতীয় সীমায় হামলা করার সময় শত্রু দেহসের জাহাজকে তাড়া করছিলেন, তখনই তার প্লেন শত্রু দেশের সীমায় ভেঙে পড়ে। এরপর তাকে সেখানে অ্যারেস্ট করে নেওয়া হয়। পাকিস্তানের তরফে তার ভিডিয়ো জারি করা হয় আর তিনি এই ভিডিয়োতে কথাও বলছেন।

এখানে দেখে নিয়ে সেই ভিডিও

স্পোর্টস উইকিও যত দ্রুত সম্ভব তার দেশে ফেরার কামনা করছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *