বিশ্বকাপে নির্বাচিত হওয়ার পর জোফ্রা আর্চার করলেন ঘোষণা, এই ভারতীয় ব্যাটসম্যানের করবেন শিকার 1
England's Jofra Archer celebrates the wicket of Pakistan's Fakhar Zaman during the first One Day International (ODI) cricket match between England and Pakistan at The Oval cricket ground in London on May 8, 2019. (Photo by Glyn KIRK / AFP) / RESTRICTED TO EDITORIAL USE. NO ASSOCIATION WITH DIRECT COMPETITOR OF SPONSOR, PARTNER, OR SUPPLIER OF THE ECB (Photo credit should read GLYN KIRK/AFP/Getty Images)

বিশ্বকাপের শুরু ৩০ মে থেকে হতে চলেছে। এবার এর আয়োজন ইংল্যাণ্ডে হতে চলেছে। ইংল্যাণ্ড দল আজ নিজেদের নির্বাচিত দলে পরিবর্তন করেছে। তারা দলে জোফ্রা আর্চার, লিয়াম ডসন, জেমস উইংসকে ডেভিড উইলি, জো ডেনলি আর অ্যালেক্স হেলসের জায়গায় নির্বাচিত করেছে। দলে নির্বাচিত হওয়ার পর জোফ্রা আর্চার আইপিএল আর বিশ্বকাপে নিজের পছন্দের উইকেটের ব্যাপারে জানিয়েছেন।

বিশ্বকাপে এই মহান খেলোয়াড়কে আউট করতে চান জোফ্রা আর্চার

বিশ্বকাপে নির্বাচিত হওয়ার পর জোফ্রা আর্চার করলেন ঘোষণা, এই ভারতীয় ব্যাটসম্যানের করবেন শিকার 2

“আমি বিরাট কোহলিকে আউট করতে চাইব কারণ আমি আইপিএলে এটা করতে পারিনি। এরপর আমি ক্রিস গেইলকে আউট করতে চাইব। আমার মনে হয় যে সম্ভবত আমাদের দলের অনেক কম লোকই আইপিএলে খেলেছে। এর বড় ফায়দা হবে আমার, আমি ভারতীয় খেলোয়াড়ের বিরুদ্ধে আইপিএলে (মরশুমে) দু’বার খেলি। এই কারণে আপনি ওদের কমজুরি জানেন, আপনি ওদের শক্তিকে জানেন, আপনি জানেন যে ওরা কখন কি করবে, এটা আপনাকে ভেতরের অতিরিক্ত তথ্য দেয়”।

আইপিএলের মতই হল আন্তর্জাতিক ক্রিকেট

বিশ্বকাপে নির্বাচিত হওয়ার পর জোফ্রা আর্চার করলেন ঘোষণা, এই ভারতীয় ব্যাটসম্যানের করবেন শিকার 3

“সত্যি বলতে কি, আমার মনে হয় যে আন্তর্জাতিক ক্রিকেট সম্ভবত আইপিএলের মতই তীব্রতাযুক্ত। আমার মনে হয় যে কেবল একটা জিনিসের পরিবর্তন হয় আর তা হল স্রেফ ওভারের কম বেশি হওয়া”।

জোস বাটলারকে জানালেন ৩৬০ (ডিগ্রি) ক্রিকেটার

বিশ্বকাপে নির্বাচিত হওয়ার পর জোফ্রা আর্চার করলেন ঘোষণা, এই ভারতীয় ব্যাটসম্যানের করবেন শিকার 4

“নেটে জোস বাটলার দুর্দান্ত ব্যাটিং করেন। আমার মনেহয় যে ওর মত কোনো ব্যাটসম্যান নেই, শট খেলার বিষয়ে। ও ৩৬০ (ডিগ্রি) ক্রিকেটার। ও আপনাকে যে কোনো সময় মারতে পারে। ও সোজাও মারতে প্রে, কিপারের মাথার উপর দিয়েও মারতে পারে, আমার মনে হয় না যে কোনো জায়াতেই ওকে বোলিং করে আপনি সুরক্ষিত থাকবেন”।

টেস্ট দলে নির্বাচন নিয়ে বললেন এই কথা

বিশ্বকাপে নির্বাচিত হওয়ার পর জোফ্রা আর্চার করলেন ঘোষণা, এই ভারতীয় ব্যাটসম্যানের করবেন শিকার 5

“যদি ওরা করে (আমাকে নির্বাচিত করেন) তো আমি ভীষণই খুশি হয়ে যাব, কিন্তু এখন ভাবার জন্য একমাত্র বিশ্বকাপ রয়েহচে। আমি খালি বিশ্বকাপেই ধ্যান দিচ্ছি। আমি এখনো কিছু জানি না টেস্ট নির্বাচিত হব কি না”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *