ধোনির বিরুদ্ধে বলা ভারি পড়ল তেন্ডুলকরের, ট্রোলার্সরা সোশ্যাল মিডিয়ায় করলেন তিরস্কার

ট্রোলার্সদের থেকে কেউ বাঁচতে পারেনা। তাদের নিশানায় কে কখন আর কেন আসবেন তার আন্দাজ করাও মুশকিল হয়। এই সময় ক্রিকেটের ভগবান বলে পরিচিত শচীন তেন্ডুলকর ট্রোলার্সদের নিশানায় এসে গিয়েছেন। আসলে তেন্ডুলকরের আফগানিস্তানের বিরুদ্ধে এমএস ধোনির প্রদর্শনের ব্যাপারে বলায় ভারি পড়েছে। তিনি একটি ইন্টারভিউতে ধোনিসহ ভারতীয় ব্যাটসম্যানদের প্রদর্শনের ব্যাপারে নিরাশা জানিয়েছিলেন।

শচীন তেন্ডুলকর ইন্টারভিউতে ভারতীয় ব্যাটসম্যানদের নিয়ে বলেছিলেন এই কথা

ধোনির বিরুদ্ধে বলা ভারি পড়ল তেন্ডুলকরের, ট্রোলার্সরা সোশ্যাল মিডিয়ায় করলেন তিরস্কার 1

তেন্ডুলকর ভারতীয় ব্যাটসম্যানদের নিয়ে বলেছিলেন যে,

“আফগানিস্তানের ব্রিউদ্ধে ধোনি আর কেদার জাধব সহ মিডল অর্ডার ব্যাটসম্যানদের মধ্যে পজিটিভিটি কম দেখা গিয়েছে। অধিনায়ক বিরাট কোহলিকে বাদ দিয়ে এই টুর্নামেন্টে ভারতের শীর্ষক্রম ব্যর্থ হয়েছে। আফগানিস্তান দুবারের বিশ্বকাপজয়ীদের আট উইকেটে ২২৪ রানেই আটকে দিয়েছিল। সেই সঙ্গে তিনি এটাও বলেন যে তিনি এই প্রদর্শন দেখে নিরাশ হয়েছেন। এই ম্যাচ আরো ভালো হতে পারত। সেই সঙ্গে কেদার জাধব আর ধোনির মধ্যে হওয়া পার্টানারশিপ নিয়ে তিনি অখুশি ছিলেন। মাস্টার ব্লাস্টারের মতে কেদার জাধবের উপর প্রেসার ছিল। ম্যাচে নিজেদের পাল্লা ভারি করার জন্য তার কোনো একজন ব্যাটসম্যানের সঙ্গ প্রয়োজন ছিল, কিন্তু আফসোস এমনটা হয়নি। জাধব আর ধোনি যা চেয়েছিলেন সেই স্ট্রাইকরেটের হিসেবে খেলতে পারেননি”।

মাস্টার ব্লাস্টারের এই ইন্টারভিউর পর ট্রোলার্সদের শচীনকে নিশানায় নিতে বেশি সময় লাগে নি আর তাকে সোশ্যাল মিডিয়ায় বাজেভাবে ট্রোল করা হয়েছে।

এইভাবে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হচ্ছেন শচীন তেন্ডুলকর

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *