ভারতীয় সেনার জন্য বিশ্বকাপ ট্রফি জিতবেন বিরাট, ভেজা চোখে বললেন এই কথা

ইংল্যাণ্ড আর ওয়েলসের মাটিতে হতে চলা বিশ্বকাপে ইংল্যান্ড রওনা হওয়ার আগে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি আর হেড কোচ রবি শাস্ত্রী মুম্বাইতে একটি প্রেস কনফারেন্সকে অ্যাড্রেস করেছেন। এই প্রেস কনফারেন্সে টিম ইন্ডিয়ার বিশ্বকাপ অভিযান নিয়ে আলোচনা হয়। ভারতীয় দল ২২ তারিখ লণ্ডন রওনা হয়ে গিয়েছে। বিশ্বকাপে যাওয়ার আগে প্রেস কনফারেন্সকে অ্যাড্রেস করে বলেন যে তার বিশ্বাস রয়েছে যে টিম এই মেগা ইভেন্টে দুর্দান্ত প্রদর্শন করবে। সমস্ত খেলোয়াড়দের কাছ থেকে আশা থাকবে যে তারা নিজের একশো শতাংশ খেলায় যোগদান দেবেন, কিন্তু এই বিশ্বকাপ চ্যালাঞ্জিং হতে চলেছে।

ভারতীয় সেনার প্রশ্নে এই কথা বলেন বিরাট

ভারতীয় সেনার জন্য বিশ্বকাপ ট্রফি জিতবেন বিরাট, ভেজা চোখে বললেন এই কথা 1

প্রেস কনফারেন্স চলাকালীন এক সাংবাদিক বিরাট কোহলিকে একটি প্রশ্ন করে বলেন যে মহিন্দর অমরনাথ বলেছেন যে এই বিশ্বকাপ ভারতীয় দলকে ভারতীয় সেনার জন্য খেলা উচিৎ? এই প্রশ্নের জবাবে বিরাট কোহলি বলেন যে,

ভারতীয় সেনার জন্য বিশ্বকাপ ট্রফি জিতবেন বিরাট, ভেজা চোখে বললেন এই কথা 2

“আপনি অনেক জায়গা থেকেই প্রেরণা পেতে পারেন, কিন্তু আমার মনে হয় না যে ভারতীয় সেনার চেয়ে বেশি আর কোথাও থেকে প্রেরণা পাওয়া যেতে পারে। যদি আপনি সেই প্রেরণার সঙ্গে যাবেন যে আপনি ভারতীয় সেনার জন্য কিছু করতে পারেন তো একটা আলাদা রকমেরই প্যাশন সামনে বেরিয়ে আসবে”।

ভারতীয় সেনার জন্য বিশ্বকাপ ট্রফি জিতবেন বিরাট, ভেজা চোখে বললেন এই কথা 3

যদিও বিরাট কোহলি বলেছেন যে দলে প্রত্যেক খেলোয়াড়ের আলাদা আলাদা প্রেরণাস্রোত থাকে। প্রত্যেকেই আলাদা উদ্দেশ্যে খেলেন। হতে পারে যে কেউ নিজের পরিবারের হয়ে খেলবে, তো কেউ অন্য কোনো উদ্দেশ্যে খেলবে। বিরাট কোহলির মতে মহিন্দর অমরনাথের রায় সত্যিই একটা ভাল রায়, তার মনেহয় যে এই রায়কে সমস্ত খেলোয়াড়দের নিজের মনে রাখা উচিৎ, এর ফলে এটা তাদের শক্তি প্রদান করবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *