IND vs SA: লাগাতার তৃতীয় হারের পর ব্যাটসম্যানদের উপর ফেটে পড়ল দু’প্লেসির রাগ, বললেন...

যেটার সকলেরই অপেক্ষা ছিল শেষ পর্যন্ত সেই মুহূর্তে এসে গেল। আজ ভারতীয় দল বিশ্বকাপের অভিযান শুরু করেছে। আজ টুর্নামেন্টের অষ্টম ম্যাচ ভারত আর দক্ষিণ আফ্রিকার মধ্যে সাউথহ্যাম্পটনে খেলা হয়েছে।

হিটম্যানের সেঞ্চুরিতে জেতে ভারত

IND vs SA: লাগাতার তৃতীয় হারের পর ব্যাটসম্যানদের উপর ফেটে পড়ল দু’প্লেসির রাগ, বললেন... 1

দক্ষিণ আফ্রিকা এই ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় আর নিজেদের নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২২৭ রানের স্কোর করে। দলের জন্য ক্রিস মোরিস সবচেয়ে বেশি ৪২ রান করেন। অন্যদিকে ভারতের হয়ে যজুবেন্দ্র চহেল সবচেয়ে বেশি ৪ উইকেট নেন। ভারতীয় ক্রিকেট দলের কাছে ম্যাচ জেতার জন্য ২২৮ রানের লক্ষ্য ছিল। ভারতীয় দল এই ম্যাচে ১৫ বল বাকি থাকতে ৬ উইকেটের বড়ো ব্যবধানে জিতে নেয়। ভারতীয় দলের দুর্দান্ত জয় সহঅধনায়ক রোহিত শর্মা দুরন্ত ১২২ রানের অপরাজিত ইনিংস খেলেন। রোহিত ছাড়াও প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ৩৪ রানের ভাল যোগদান দেন।

হারের পর কি বললেন ফাফ দু’প্লেসি

IND vs SA: লাগাতার তৃতীয় হারের পর ব্যাটসম্যানদের উপর ফেটে পড়ল দু’প্লেসির রাগ, বললেন... 2

দক্ষিণ আফ্রিকার এটি এই টুর্নামেন্টের লাগাতার তৃতীয় হার। হারের পর হতাশ দলের অধিনায়ক ফাফ দু’প্লেসি পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে বলেন,

“আমার হিসাবে ভারতীয় দল কঠিন পিচে দারুণ প্রদর্শন দেখিয়েছে। ওদের বোলিং আক্রমন ভীষণই মজবুত আর ওরা দুর্দান্ত বোলিং করেছে। শুরুতে জোরে বোলাররা আর তারপর স্পিনাররা উইকেট নিয়ে আমাদের প্রত্যাবর্তনের সুযোগ দেয়নি। রোহিত আজ ভাল ব্যাটিং করেছে আর ভাগ্যও ওর সহায় হয়েছে। আমাদের জোরে বোলারদের আহত হয়ে যাওয়ার কারণে আমাদের দলের ভারসাম্য বিগড়ে গিয়েছে। এই কারনে আমরা স্পিন বোলারদের সঙ্গে যাই। যদি লুঙ্গি এনগিডি ফিট হত তো আমাদের কাছে এই পরিস্থিতি অ্যাটাক করার বিকল্প থাকত”।

ব্যাটসম্যানদের উপর বার করলেন রাগ

IND vs SA: লাগাতার তৃতীয় হারের পর ব্যাটসম্যানদের উপর ফেটে পড়ল দু’প্লেসির রাগ, বললেন... 3

ফাফ দু’প্লেসি আগে নিজের বয়ানে দলে ব্যাটিংয়ের জমিয়ে ক্লাস নেন। তিনি বলেন,

“রাবাদা সত্যিই একজন চ্যাম্পিয়ন, আজ ও সত্যিই দুর্ভাগ্যবান থেকেছে। আমি কখনো এত বেশি বল দেখিনি যা ফিল্ডাররা ধরতে পারেনি। মোরিসও আজ ভাল প্রদর্শন দেখিয়েছে। আমাদের দল বারবার ভুল করছে, আজও আমরা যথেষ্ট ভুল করেছি, আমাদের কোনো ব্যাটসম্যানই পুরো ইনিংস পর্যন্ত ব্যাটিং করতে পারেনি। ৩০ আর ৪০ রান বিশ্বকাপের ম্যাচে গুরুত্ব রাখে না”।

Leave a comment

Your email address will not be published.